IPL 2021: ১৬ কোটির মরিসে ভরসা নেই! সঞ্জুর সিঙ্গলস নাকচ নিয়ে মিমের ছড়াছড়ি

IPL 2021: ১৬ কোটির মরিসে ভরসা নেই! সঞ্জুর সিঙ্গলস নাকচ নিয়ে মিমের ছড়াছড়ি

কেন ক্রিস মরিসের উপর ভরসা করতে পারলেন না সঞ্জু!

কেন ক্রিস মরিসের উপর ভরসা করতে পারলেন না সঞ্জু!

  • Share this:

    #মুম্বাই:

    ১৬. ২৫ কোটি টাকা। এবার আইপিএলে তিনি সব থেকে দামি ক্রিকেটার। অনেকেই অবশ্য বলছেন, ক্রিস মরিস টাকা পেলেন ঠিকই। তবে অধিনায়কের ভরসা জিততে পারলেন না। রাজস্থান রয়্যালসের ক্যাপ্টেন সঞ্জু স্যামসনের সিঙ্গল নাকচ এখন হাজারো প্রশ্নের জন্ম দিয়েছে। কেন ক্রিস মরিসের উপর ভরসা করতে পারলেন না সঞ্জু! কেন তিনি সিঙ্গলস নিলেন না। এসব প্রশ্নই এখন ঘুরপাক খাচ্ছে সোশ্যাল মিডিয়ায়। সেইসঙ্গে একের পর মিম ছড়াচ্ছে। সঞ্জু ম্যাচ জিতিয়ে ফিরতে পারলে হয়তো এব প্রশ্ন উঠত না। ৬৩ বলে ১১৯ রানের ইনিংস খেলেও সঞ্জু শেষ পর্যন্ত দলকে জেতাতে পারেননি।

    পাঞ্জাব কিংসের ২২২ রান তাড়া করতে নেমে রাজস্থান রয়্যালস টার্গেট প্রায় ছুঁয়ে ফেলেছিল। কিন্তু শেষ পর্যন্ত তিরে এসে তরী ডোবে। রাজস্থানের অধিনায়ক সঞ্জু আইপিএল কেরিয়ারের তৃতীয় সেঞ্চুরি করলেন। কিন্তু দলকে জেতাতে পারলেন না। আসলে সঞ্জু ভেবেছিলেন, তিনিই ম্যাচ শেষ করে ফিরবেন। যেমনটা করে থাকেন এমএস ধোনি। ভেবেছিলেন, শেষ বলে ছক্কা হাঁকিয়ে দলকে জয় এনে দেবেন। কিন্তু সেটা হল না। আসলে শেষ দুই বল নাটকীয় পরিস্থিতি তৈরি করল। দুই বলে পাঁচ রান বাকি ছিল। একদিকে সঞ্জু, নন স্ট্রাইকিং এন্ডে ১৬ কোটির ক্রিস মরিস। সঞ্জু সিঙ্গলস নিয়ে মরিসকে ব্যাটিং করতে দিতে পারতেন। কিন্তু রাজস্থানের অধিনায়ক সেটা করেননি। আর তাই নিয়েই এখন এত প্রশ্ন!

    মরিসকে সিঙ্গলস দিয়ে ব্যাটিং করতে দেননি সঞ্জু। তার পরই তিনি ডিপে ক্যাচ তুলে প্যাভিলিয়নে ফেরেন। কিংস পাঞ্জাব চার রানে ম্যাচ জিতে যায়। দলকে জিতিয়ে পাঞ্জাবের বোলার অর্শদীপ সিং রাতারাতি সমর্থকদের কাছে হিরো হয়ে গিয়েছেন। সঞ্জু সিঙ্গলস নিতে অস্বীকার করার পর মরিসের মুখের অভিব্যক্তি ছিল দেখার মতো। গত মরশুমেও রাজস্থান রয়্যালসের সর্বোচ্চ রান সংগ্রাহক ছিলেন সঞ্জু। এবার তিনিই দলের অধিনায়ক। তবে সঞ্জুর এই সিঙ্গলস না নেওয়ার সিদ্ধান্তকে প্রাক্তনদের অনেকেই সমর্থন করেছেন। তাঁরাও বলছেন, সঞ্জু একার হাতে ম্যাচ শেষ করার চেষ্টা করেছিলেন। পারলে হয়তো এত প্রশ্ন উঠত না।

    Published by:Suman Majumder
    First published: