Home /News /ipl /
IPL 2021; KKR: 'মর্গ্যানকে বাদ দিয়ে সাকিবকে নেওয়া হোক', কেকেআর সমর্থকদের জোরালো দাবি

IPL 2021; KKR: 'মর্গ্যানকে বাদ দিয়ে সাকিবকে নেওয়া হোক', কেকেআর সমর্থকদের জোরালো দাবি

KKR; Eoin Morgan: ১১ ম্যাচে ১০৭ রান করা মরগ্যান এখনও কী করে খেলে যাচ্ছেন! ক্যাপ্টেন বলে? প্রশ্ন কেকেআর সমর্থকদের।

  • Share this:

    #দুবাই:

    একের পর এক ম্যাচে তিনি ধারাবাহিক ব্যর্থ। রান পাচ্ছেন না। ক্যাপ্টেন হয়ে তাঁর এই টানা ব্যর্থতায় প্রশ্ন উঠেছে অনেকদিন ধরেই। অনেকেই বলছেন, রান পাচ্ছিলেন না বলে দীনেশ কার্তিককে একটা সময় কেকেআরের অধিনায়কত্ব ছাড়তে হয়েছিল। তা হলে ইয়ন মর্গ্যানকে কেন দলে রাখা হচ্ছে! তিনি অধিনায়ক বলেই কি একের পর এক ম্যাচে টানা ব্যর্থ হওয়ার পরও পার পেয়ে যাচ্ছেন! কার্তিক ছেড়ে যাওয়ার পর দল যে তিমিরে ছিল সেখানেই আছে। মর্গ্যানের নেতৃত্বে কেকেআরের আহামরি কিছু বদল হয়নি। চলতি আইপিএলে কেকেআরেরে পারফরম্যান্স আহামরি কিছু নয়। তবুও বহাল তবিয়তে রয়েছেন ক্যাপ্টেন মর্গ্যান।

    আইপিএলের প্রথমার্ধে লিগ টেবিলের তলানিতে ছিল কেকেআর। এর পর দ্বিতীয় পর্বে টানা জয় পাওয়ায় আগের থেকে কিছুটা ভাল জায়গায় রয়েছে নাইটরা। তবে এখনও যে বিপদ পুরোপুরি কেটে গিয়েছে তা কিন্তু নয়। আইপিএলের প্লে-অফে খেলার যোগ্যতা অর্জন করতে হলে কেকেআরকে এখনও পারফর্ম করে যেতে হবে। তবে এই পর্বে কেকেআর টানা জয় পাচ্ছে বলে ক্যাপ্টেন মরগ্যানের ব্যক্তিগত পারফরম্যান্স নিয়ে তেমন কথা ওঠেনি। তবে এবার সাকিব আল হাসানকে দলে নেওয়ার জন্য জোরালো দাবি তুলতে শুরু করেছেন কেকেআর সমর্থকরা। মরগ্যানকে বাদ দেওয়ার দাবিও উঠছে।

    আরও পড়ুন- পাহাড়ের কোলে আলিশান বাড়ি, বাঁধনছাড়া জীবন! রাজার মতোই বাঁচেন ক্রিস গেইল

    ১১ ম্যাচ খেলে কেকেআরের পয়েন্ট এখন ১০। লিগ টেবিলের চার নম্বরে রয়েছে কলকাতা নাইট রাইডার্স। এখনও কিন্তু কেকেআরের প্লে-অফে খেলা নিশ্চিত নয়। আর এই পরিস্থিতিতে সাকিবকে না খেলালে আর কবে খেলানো হবে! প্রশ্ন তুলছেন কেকেআর সমর্থকদের একাংশ। চারজন বিদেশির মধ্যে মর্গ্যানকে বাদ দিয়ে শাকিবকে নেওয়ার দাবি আরও জোরালো হচ্ছে। ৭, ৮ ও ০। আইপিএলের দ্বিতীয় পর্বে মরগ্যানের পর তিন ম্যাচে এটাই ব্যক্তিগত রান। ১১টি ম্যাচ খেলে মরগ্যান রান করেছেন ১০৭। এত খারাপ পারফর্ম করার পরও মরগ্যানকে কেন দলে রাখা হচ্ছে! তার বদলে ফর্মে থাকা সাকিবকে সুযোগ দেওয়া যায় না! প্রশ্ন তুলছেন কেকেআর সমর্থকরা।

    Published by:Suman Majumder
    First published:

    Tags: Eoin Morgan, IPL 2021, Kkr, Shakib Al Hasan

    পরবর্তী খবর