IPL 2021: National Crush ইনি! আইপিএলে কাকে সাপোর্ট করছেন Rashmika Mandanna!

IPL 2021: National Crush ইনি! আইপিএলে কাকে সাপোর্ট করছেন Rashmika Mandanna!

তিনি তো ন্যাশনাল ক্রাশ। তাঁর আইপিএলে কাকে পছন্দ!

তিনি তো ন্যাশনাল ক্রাশ। তাঁর আইপিএলে কাকে পছন্দ!

  • Share this:

    #চেন্নাই:

    মহামারী পরিস্থিতির মধ্যেই চলছে আইপিএল। করোনার দ্বিতীয় ঢেউয়ে নাজেহাল দেশ। কিন্তু তার মধ্যেই ফ্র্যাঞ্চাইজি টুর্নামেন্টের আয়োজন। ইতিমধ্যেই এই টুর্নামেন্ট নিয়ে প্রশ্ন উঠে গিয়েছে। অনেকেই বলছেন, এবার আইপিএল বন্ধ করে সেই টাকা দেশের স্বাস্থ্য খাতে খরচ করা যেত। কেউ কেউ আবার বলছেন, এমন দুঃসময়ে আইপিএল কিছু মানুষকে বাড়িতে থাকতে সাহায্য করছে। এমনকী আইপিএলের জন্যই এই চরম দুঃসময়ে কিছু মানুষ মনোরঞ্জনের কারণ খুঁজে পাচ্ছেন। তবে এসবের মাঝে আইপিএল চলছে রমরমিয়ে। একের পর এক ম্যাচ হচ্ছে। একের পর এক রেকর্ড।

    আইপিএলের জনপ্রিয়তায় ভাঁটা পড়ছে না। তবে এবার দর্শকশূন্য স্টেডিয়ামে হচ্ছে আইপিএল। আয়োজকদের কিছুটা ক্ষতির মুখে পড়তে হচ্ছে বটে! তাতে অবশ্য কিছু যায় আসে না। টেলিভিশনের পর্দাতেই বহু মানুষ আইপিএলের ম্যাচে চোখ রেখেছেন। একের পর এক তারকারা জানাচ্ছেন, এবার আইপিএলে তাঁরা কাকে সমর্থন করছেন! তিনি ন্যাশনাল ক্রাশ। আইপিএল-এর ভক্ত দক্ষিণ ভারতের জনপ্রিয় অভিনেত্রী রাশমিকা মান্দানা জানালেন, এবার তিনি আইপিএলের কোন দলকে সমর্থন করছেন! ২৫ বছর বয়সী রাশমিকা দক্ষিণের সঙ্গে উত্তর ভারতেও বেশ জনপ্রিয়। তামিল, তেলেগু, কন্নড় সিনেমায় অভিনয় করেছেন তিনি। ২০১৮ সাল থেকে সিনেমার জগতে পথ চলা শুরু তাঁর। তেলেগু সিনেমায় ডেবিউ হয়েছিল। তার পর এখনও পর্যন্ত দশটির বেশি সিনেমায় অভিনয় করেছেন তিনি। তাঁর চোখ মুখের অভিব্যক্তি দর্শকদের ভীষণ পছন্দ। বিশেষ করে কমবয়সী দর্শকদের মধ্যে তাঁর জনপ্রিয়তা তুঙ্গে।

    ইনস্টাগ্রাম লাইভ সেশনে রাশমিকা কে একজন ভক্ত প্রশ্ন করেন, এবার আইপিএলে আপনি কাকে সমর্থন করছেন! এরপর কন্নড় ভাষায় অভিনেতরী জবাব দেন। তিনি বলেন- ই সালা কপ নমদে। যার অর্থ এই বছর কাপ আমাদের। তাঁর এইটুকু ইঙ্গিতের জেরেই ভক্তরা বুঝে যান, দক্ষিণের এই জনপ্রিয় অভিনেত্রী এবার আরসিবির সমর্থক। রাশমিকার এরকম জবাবের পর আরসিবি ভক্তদের পোয়া বারো। রাশমিকা আইপিএলে বিরাট কোহলির দলকে সমর্থন করছেন। এই নিয়ে সোশ্যাল মিডিয়াও উত্তাল হয়ে ওঠে। অনেকে তো আবার রাশমিকার কাছে আবেদন রেখেছেন, তিনি যেন আরসিবির জার্সি পড়ে একবার ছবি বা ভিডিও পোস্ট করেন!

    Published by:Suman Majumder
    First published:

    লেটেস্ট খবর