• হোম
  • »
  • খবর
  • »
  • IPL
  • »
  • KIERON POLLARD FATHER PASSES AWAY AS SACHIN TENDULKAR EXPRESS HEARTFELT CONDOLENCE RRC

Kieron Pollard: পিতৃহারা পোলার্ড, সমবেদনা জানালেন সচিন

Kieron Pollard: পিতৃহারা পোলার্ড, সমবেদনা জানালেন সচিন

পিতৃহারা পোলার্ডকে সমবেদনা সচিনের

সচিন তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় ক্যারিবিয়ান তারকার উদ্দেশ্যে লেখেন,"তোমার পিতার মৃত্যুর খবর এইমাত্র শুনলাম। তোমাকে এবং তোমার পরিবারের সকলকে সমবেদনা জানাই

  • Share this:

    # ত্রিনিদাদ: পিতৃহারা কিয়েরণ পোলার্ড। ওয়েস্ট ইন্ডিজ এবং মুম্বাই ইন্ডিয়ান্স তারকা'র বাবা শেষ নিঃশ্বাস ত্যাগ করেছেন বুধবার। সোশ্যাল মিডিয়ায় আবেগঘন পোস্ট করে এই খবর জানিয়েছেন পোলার্ড। বাবার প্রতি তিনি লেখেন,"শান্তিতে ঘুমাও, আমি নিশ্চিত তুমি যেখানেই আছো,ভাল আছো। তোমার ছেলে তোমায় গর্বিত করবে।" সচিন তেন্ডুলকর সোশ্যাল মিডিয়ায় ক্যারিবিয়ান তারকার উদ্দেশ্যে লেখেন,"তোমার পিতার মৃত্যুর খবর এইমাত্র শুনলাম। তোমাকে এবং তোমার পরিবারের সকলকে সমবেদনা জানাই। ঈশ্বর এই কঠিন সময় তোমাদের শক্তি দিক"।

    বাবার শেষকৃত্য সম্পন্ন করে খুব তাড়াতাড়ি আইপিএল খেলতে ভারতে আসার কথা পোলার্ডের। যে পাঁচবার আইপিএল চ্যাম্পিয়ন হয়েছে মুম্বাই, প্রত্যেকবারই দলের সঙ্গে ছিলেন পোলার্ড। ফ্র্যাঞ্চাইজির জার্সি গায়ে একশোর ওপর ম্যাচ খেলেছেন। প্রচুর স্মরণীয় ইনিংস রয়েছে। বল হাতেও গুরুত্বপূর্ণ অবদান রাখতে পারেন। এছাড়াও টি টোয়েন্টি ক্রিকেটে প্রথম ক্রিকেটার হিসেবে ৫০০ ম্যাচ খেলার এবং দশ হাজার রান করার নজির রয়েছে তাঁর।

    মুম্বাই যখনই বিপদে পড়ে, পোলার্ড নিজের অবদান রেখে দলকে তুলে ধরার চেষ্টা করেন। এবারও চ্যাম্পিয়ন দলের অন্যতম গুরুত্বপূর্ণ সদস্য তিনি। হার্দিক পান্ডিয়ার মত তারকা স্বীকার করেছেন পোলার্ডকে দেখেই কিছুটা ক্যারিবিয়ান তারকার স্টাইল নিজের খেলায় আনার চেষ্টা করেছেন তিনি। এবারও আইপিএলে সবচেয়ে ভারসাম্য যুক্ত দলের নাম মুম্বাই ইন্ডিয়ান্স। পুরনো দলটা বেশিরভাগ ধরে রাখার পাশাপাশি নতুন কিছু তারকাকে দলে নিয়েছে মুম্বাই।

    তবে সেরা চমক সচিন পুত্র অর্জুন তেন্ডুলকর। নাম দেখে নয়, প্রতিভা দেখেই অর্জুনকে দলে নেওয়া হয়েছে জানিয়েছিলেন কোচ মাহেলা জয়বর্ধনে। পোলার্ডের মত ক্রিকেটার দলের সম্পদ। রোহিত শর্মা অধিনায়ক হলেও ওয়েস্ট ইন্ডিজ তারকা সিনিয়র ক্রিকেটার হিসেবে দলকে গাইড করতে পারেন। ওয়েস্ট ইন্ডিজের অধিনায়ক হিসেবে যথেষ্ট সফল তিনি।

    Published by:Rohan Chowdhury
    First published: