Home /News /ipl /
IPL 2021 SRH vs CSK Match : সানরাইজার্সকে উড়িয়ে প্লে অফ নিশ্চিত করল ধোনির চেন্নাই

IPL 2021 SRH vs CSK Match : সানরাইজার্সকে উড়িয়ে প্লে অফ নিশ্চিত করল ধোনির চেন্নাই

ধোনি এবং রাইডু চেন্নাইকে জিতিয়ে মাঠ ছাড়লেন

ধোনি এবং রাইডু চেন্নাইকে জিতিয়ে মাঠ ছাড়লেন

IPL 2021 SRH vs CSK Ruturaj Gaekwad and Faf Du Plessis takes CSK home against SRH and confirms play off. ঋতুরাজ গায়কোয়াড় এবং দু প্লেসির ৭৫ রানের পার্টনারশিপ চেন্নাই সুপার কিংসের প্লে অফের রাস্তা তৈরি করে দিল। উড়ে গেল সানরাইজার্স

আরও পড়ুন...
  • Share this:

    চেন্নাই সুপার কিংস জয়ী ৬ উইকেটে

    #শারজা: বৃহস্পতিবার প্লে অফে ওঠার লড়াইয়ে সানরাইজার্স হায়দরাবাদকে নিয়ে রীতিমতো ছেলেখেলা করল চেন্নাই সুপার কিংস। শারজার মাঠে কমলা ব্রিগেডকে স্রেফ উড়িয়ে দিল হলুদ জার্সিধারীরা। সানরাইজার্স দলের ১৩৫ রান তাড়া করতে নেমে ঋতুরাজ গায়কোয়াড় এবং দক্ষিণ আফ্রিকান দু প্লে সি ৭৫ রানের পার্টনারশিপ গড়লেন। এটাই অর্ধেক কাজ হাশিল হয়ে গেল। ঋতুরাজ ৪৫ করে ফিরে গেলেন। বুঝিয়ে দিলেন এই মুহূর্তে ভারতের অন্যতম সেরা ব্যাটিং প্রতিভা তিনি।

    বিশ্বের অন্যতম সেরা স্পিনার রশিদ খানকে বাউন্ডারির বাইরে পাঠালেন অনায়াস দক্ষতায়। মইন আলি রশিদ খানের বলে বোল্ড হলেন ১৭ করে। সুরেশ রায়না অবশ্য সম্পূর্ণ ব্যর্থ। হোল্ডারের বলে ২ করে এলবিডব্লিউ হলেন।একই ওভারে দু প্লেসি ফিরে গেলেন হোল্ডারের বলে ৪১ করে। ধোনি এবং রাইডু হঠাৎ করেই যেন রান তোলা কঠিন করে ফেললেন।

    ভুবনেশ্বর কুমার এবং সিদ্ধার্ত কল চাপ তৈরি করলেন চেন্নাই শিবিরে। শেষ দুই ওভারে প্রয়োজন ছিল ১৬ রান। ভুবনেশ্বরকে ওভার বাউন্ডারি মেরে চেন্নাই শিবিরে টেনশন কাটিয়ে দিলেন রাইডু। ধোনি মারলেন বাউন্ডারি। এরপর আর চেন্নাইয়ের জয় পাওয়া নিয়ে সংশয় ছিল না। ভুবনেশ্বর এর ওভারে উঠল ১৩ রান। শেষ ওভারে প্রয়োজন ছিল ৩ রান। কিন্তু সিদ্ধার্ত কল দুর্দান্ত বল করলেন।

    এই ম্যাচ যে শেষ বল পর্যন্ত গড়াতে পারে কেউ ভাবতে পারেনি। তবে দু বল বাকি থাকতেই মহেন্দ্র সিং ধোনি ওভার বাউন্ডারি হাঁকিয়ে চেন্নাইকে ম্যাচটা জিতিয়ে দিলেন ৬ উইকেটে।চেন্নাই সুপার কিংস ও সানরাইজার্স হায়দরাবাদ আইপিএলে পরস্পরের মুখোমুখি হয়েছিল ১৫ বার। ১১টিতেই জিতেছে সিএসকে। চারটিতে সানরাইজার্স। আজ আবার জিতল চেন্নাই।

    গত বছর দুবাইয়ে আইপিএলের প্রথম সাক্ষাতে সানরাইজার্স হায়দরাবাদ চেন্নাই সুপার কিংসকে ৭ রানে হারিয়েছিল, ফিরতি ম্যাচে চেন্নাই জিতেছিল ২০ রানে। চলতি আইপিএলের প্রথম সাক্ষাতে সানরাইজার্সকে ৭ উইকেটে হারিয়েছিল চেন্নাই সুপার কিংস। প্রথম ইনিংসেই যেভাবে বল করলেন ব্রাভো, হ্যাজেলউড, জাদেজারা, তাতে এই ম্যাচ সানরাইজার্স জিতলে সেটা অস্বাভাবিক ব্যাপার হত।সেটা হল না।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: CSK, IPL 2021, SRH

    পরবর্তী খবর