Home /News /ipl /
Dale Steyn IPL final : আইপিএল ফাইনালে ধোনির চেন্নাইকে এগিয়ে রাখলেন স্টেইন

Dale Steyn IPL final : আইপিএল ফাইনালে ধোনির চেন্নাইকে এগিয়ে রাখলেন স্টেইন

কেকেআর নয়, ফাইনালে এগিয়ে ধোনির চেন্নাই বলছেন স্টেইন

কেকেআর নয়, ফাইনালে এগিয়ে ধোনির চেন্নাই বলছেন স্টেইন

IPL 2021 Dale Steyn believes Mahendra Singh Dhoni led CSK ahead of KKR in the final . ডেল স্টেইন ভবিষ্যৎবাণী করলেন আইপিএল ফাইনাল নিয়ে। মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে কেকেআরের থেকে এগিয়ে রাখছেন তিনি

আরও পড়ুন...
  • Share this:

    #দুবাই: আইপিএলে বিরাট কোহলির প্রাক্তন সতীর্থ তিনি। দক্ষিণ আফ্রিকার অন্যতম সেরা ফাস্ট বোলার। ভারতীয় ক্রিকেটে জনপ্রিয় বিদেশিদের মধ্যে অন্যতম। ডেল স্টেইনকে নিয়ে প্রচুর কথা বলা যায়। এবার সেই ডেল স্টেইন ভবিষ্যৎবাণী করলেন আইপিএল ফাইনাল নিয়ে। মহেন্দ্র সিং ধোনির চেন্নাই সুপার কিংসকে চ্যাম্পিয়ন হওয়ার ব্যাপারে কেকেআরের থেকে এগিয়ে রাখছেন তিনি। নিজের যুক্তিও দিয়েছেন। বুধবার দিল্লি ক্যাপিটালসকে তিন উইকেটে হারায় কলকাতা নাইট রাইডার্স। তবে সহজ ম্যাচ শেষের দিকে কঠিন করে ফেলেছিলেন অইন মর্গ্যানরা।

    আরও পড়ুন - Babar Azam India vs Pakistan : বিশ্বকাপের মঞ্চে ভারতকে হারাব, হুঙ্কার বাবরের

    ডেল স্টেইন বলেন, “আমার মনে হয় কলকাতার ভাগ্য সব সময় ওদের সঙ্গে থাকবে না। ভুল সিদ্ধান্ত, মর্গ্যান, কার্তিকদের ছন্দে না থাকা কখনও না কখনও কলকাতাকে ডোবাবেই। দিল্লির বিরুদ্ধে প্রায় সেটাই হচ্ছিল। পরের ম্যাচে সেটা হতে পারে। খারাপ ব্যাপার হল সেটাই ফাইনাল।” চেন্নাই জিততে পারে বলে মত স্টেইনের। তিনি বলেন, “সিএসকে বেশ ভাল দল। ঠান্ডা মাথার দল। ঠিক সময়ে ঠিক সিদ্ধান্ত নিয়েছে ওরা। দিল্লির বিরুদ্ধে বেশ ভাল খেলছিল ধোনি। খুব ভাল নেতৃত্ব দিচ্ছে ও। ব্যাটাররাও বেশ ভাল। কলকাতা বেশ কঠিন লড়াইয়ের মুখে পড়বে ফাইনালে।”

    অধিনায়ক ইয়ন মর্গ্যান নিজে স্বীকার করেছেন মিডল অর্ডারে যে ব্যর্থতা ঘটেছিল দিল্লির বিরুদ্ধে, সেটা নিয়ে আলোচনা হবে ড্রয়িং বোর্ড। তিনি নিজে, সাকিব, দীনেশ কার্তিক কেউ রান করতে পারেননি। এরকম ব্যর্থতা সাধারণত দেখা যায় না। এটা যথেষ্ট ভয়ের কারণ মনে করছে কেকেআর শিবির। ফাইনালে এরকম ব্যর্থতা যাতে না হয়, তার জন্য প্রস্তুতি চলছে।

    ২৬ সেপ্টেম্বর দুই দলের শেষ সাক্ষাতে জিতেছিল চেন্নাই সুপার কিংস। শেষ ওভারে ওভারে রবীন্দ্র জাদেজার হাত ধরে। কিন্তু এই চেন্নাইকে হারিয়েই ২০১২ সালে চ্যাম্পিয়ন হয়েছিল কেকেআর। দুটো ফাইনাল খেলে দুটোতেই জয়ের নজির রয়েছে শাহরুখ খানের দলের। শুক্রবার সেই ধারা বজায় থাকে কিনা সেটাই দেখার। ডেল স্টেইনের ভবিষ্যৎবাণী কতটা সফল বা ব্যর্থ হয়, সেটা জানার জন্য অপেক্ষা আর কয়েক ঘন্টার।

    মহেন্দ্র সিং ধোনির ঠান্ডা মাথা, রবীন্দ্র জাদেজার অল রাউন্ড দক্ষতা নাকি কেকেআর টিম গেম? শেষ হাসি কারা হাসে সেটাই এখন দেখার। দুটো দলের কাছেই আছে বিশ্বকাপ জয়ী অধিনায়ক। অভিজ্ঞতায় কিছুটা হলেও এগিয়ে চেন্নাই। কিন্তু কেকেআর এতদূর এসে খালি হাতে ফিরতে চাইবে না। তাই হলুদ না বেগুনি, কোন জার্সি হাজার ওয়াটের আলো ছড়ায় সেদিকেই নজর থাকবে ক্রিকেটপ্রেমীদের।

    Published by:Rohan Chowdhury
    First published:

    Tags: CSK vs KKR, IPL 2021

    পরবর্তী খবর