• associate partner
corona virus btn
corona virus btn
Loading

ফের আইপিএল–এ করোনার থাবা, এবারে কে হলেন করোনা আক্রান্ত?‌

ফের আইপিএল–এ করোনার থাবা, এবারে কে হলেন করোনা আক্রান্ত?‌
File Image

ফের একবার করোনার হানা আইপিএলে

  • Share this:

আইপিএল থেকে কিছুতেই পিছু ছাড়ছে না করোনা আতঙ্ক। ফের একবার করোনার হানা আইপিএলে। এবার করোনা আক্রান্ত হলেন সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়া মেডিক্যাল টিমের এক সদস্য। সংবাদ সংস্থাকে বিসিসিআইয়ের এক প্রতিনিধির তরফে জানানো হয়েছে, "সংযুক্ত আরব আমিরশাহিতে যাওয়া বোর্ডের মেডিক্যাল টিমের এক সিনিয়র সদস্য করোনা আক্রান্ত হয়েছেন। তবে তাঁর শরীরে কোনও উপসর্গ নেই। আপাতত সেই ব্যক্তিকে আইসোলেশন করে রাখা হয়েছে।" টুর্নামেন্ট শুরুর আগে বায়ো বাবল, স্বাস্থ্যবিধি‌–সহ সমস্ত পরিকাঠামো খতিয়ে দেখতে একটি মেডিকেল টিম এবং বোর্ডের আধিকারিকরা দুবাইতে উপস্থিত হয়েছেন।

এদিকে সংযুক্ত আরব আমিরশাহিতে থাকা বোর্ডের মেডিক্যাল অফিসারই নন, বেঙ্গালুরুতে ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিতেও করোনা থাবা বসিয়েছে। এনসিএর দুই আধিকারিকও করোনা আক্রান্ত হয়েছেন বলে খবর। তবে বোর্ড সূত্রে খবর, দুজন ব্যক্তি উপসর্গহীন এবং সুস্থ আছেন। গত ২৮ অগাস্ট আইপিএলে প্রথম করোনা সংক্রমনের খবর প্রকাশ্যে আসে। ক্রিকেটার দীপক চাহার সহ চেন্নাই দলের ১২ জন করোনা আক্রান্ত হন। ২৯ অগাস্ট জানা যায় করোনা আক্রান্ত হয়েছেন আরেক ক্রিকেটার ঋতুরাজ গায়কোয়াড়। তবে চেন্নাই সুপার কিংসের দুই ক্রিকেটার ও সাপোর্ট স্টাফ মিলিয়ে মোট ১৩ জন করোনা আক্রান্ত হওয়ার পর আর নতুন করে কোনও করোনা আক্রান্তের খবর পাওয়া যায়নি ফ্র্যাঞ্চাইজিগুলোর তরফে। মঙ্গলবার ও বৃহস্পতিবার ফের করোনা পরীক্ষা করা হয় সিএসকে শিবিরে। নতুন করে আক্রান্তের কোনও খবর মেলেনি। ফলে কোয়ারেন্টাইন পর্ব শেষ করে শুক্রবার থেকে অনুশীলন শুরু করছেন ধোনিরা। তবে মেডিকেল দলের আধিকারিকের করোনা আক্রান্ত হওয়ার খবর কিছুটা হলেও উদ্বেগ বাড়ালো বোর্ডের।

এদিকে আইপিএল শুরুর দুই সপ্তাহ আগেও পূর্ণাঙ্গ ক্রীড়া সূচি প্রকাশ পেল না। এই বিষয়ে আশ্বস্ত করে বোর্ড প্রেসিডেন্ট সৌরভ গঙ্গোপাধ্যায় জানান , ‘‌দিন দুয়েকের মধ্যে আইপিএলের ক্রীড়া সূচি প্রকাশ পাবে। কিছু সমস্যা ছিল সেগুলো মিটেছে। আশা করছি বৃহস্পতিবারের মধ্যে সমস্ত সমস্যার সমাধান হয়ে যাবে। সেক্ষেত্রে শুক্রবার বোর্ডের তরফে আইপিএলের সূচি প্রকাশ করা হতে পারে। সবদিক বিচার বিবেচনা করেই প্রকাশিত করা হবে ক্রীড়াসূচি।’‌

ERON ROY BURMAN

Published by: Uddalak Bhattacharya
First published: September 3, 2020, 10:34 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर