Home /News /international /
Viral: ১১ বার বিয়ে করেছেন, চাই ১২ তম স্বামী, দাম্পত্যে আরও সুখ চাই মার্কিন মহিলার

Viral: ১১ বার বিয়ে করেছেন, চাই ১২ তম স্বামী, দাম্পত্যে আরও সুখ চাই মার্কিন মহিলার

Woman Wants to marry for 12th time: জীবনের সবকটি সম্পর্কতেই তিনি যখন ছিলেন, তখন সবটা দিয়ে সম্পর্ককে বাঁচিয়ে রাখার চেষ্টা তিনি করেছেন, কিন্তু পারেননি।

  • Share this:

    #ওয়াশিংটন: কে কোথায় পাবে শ্রেষ্ট সুখ? দাম্পত্যের সঙ্গিটি যদি জীবনের সেরা সঙ্গী হয়ে উঠতে পারেন, তা হলে হয়ত তাঁর হাত ধরেই শ্রেষ্ট সুখ এসে হাজির হতে পারে মানুষের জীবনে। কিন্তু আমেরিকার (USA Woman Wants to Marry for 12th time) মনেটে নামে এক মহিলার কপাল খারাপ। আজ পর্যন্ত একটিও বিয়ে তিনি দীর্ঘ সময়ের জন্য টেকাতে পারেননি। মোট ১১ বার বিয়ে করেছেন, কিন্তু দাম্পত্য তাঁকে ভুগিয়েছে। এ বার ১২ তম স্বামী খুঁজতে চাইছেন তিনি। আশা, এ বারে, তাঁর স্বামী তাঁকে সুখ দিতে পারবেন।

    মার্কিন এই মহিলার বয়স ৫২ বছর। সারা জীবনে মোট ২৮ বার প্রপোজ করেছেন তিনি। এর মধ্যে ১১ জন তাঁর স্বামী রূপে এসেছে, কিন্তু কেউই তেমন করে সুখ এনে দিতে পারেননি বলে তাঁর মত। পরিবার সূত্রে খবর, ছোটবেলা থেকে নাকি, 'ছেলে পাগল' ছিলেন মনেটে। যৌবনে দাদার বন্ধুকে বিয়ে করার জন্য পাগল হয়ে পড়েছিলেন। স্কুল ছেড়ে যখন সবে কলেজে প্রবেশ করেছেন, তখনই তিনি প্রথমবারের জন্য বিয়ে করেন। সেই থেকে একের পর এক বিবাহ বন্ধনে আবদ্ধ হয়েছেন তিনি।

    আরও পড়ুন: কুর্নিশ মা, ৬ বছরের ছেলেকে বাঁচাতে leopard- র পিছনে এক কিলোমিটার ছুটলেন মা, তারপর...

    যদি এই দীর্ঘ বৈবাহিক জীবনের নানা অংশে সন্তান এসেছে তাঁর জীবনে। নিজের সন্তানদের তিনি ভীষণ পছন্দ করেন। তিনি সংবাদমাধ্যমে জানিয়েছেন, নিজের পঞ্চম স্বামীকে ভীষণ ভালবাসতেন তিনি। এর পরের যে পুরুষের সঙ্গে তিনি ঘর করেছিলেন, শুধু তার ভাল ব্যবহার ও সুস্থ আচার আচরণের জন্যই তাঁকে পছন্দ হয়েছিল মনেটের। অষ্টম স্বামীর সঙ্গে মেনেটের আলাপ হয় অনলাইনে। নবম জনের সঙ্গে হঠাৎই এক পাবে দেখা হয়েছিল তাঁর। আর দশম স্বামী সেই প্রাথমিক স্কুলের বন্ধু ছিলেন মনেটের। তবে জীবনের ১১ তম স্বামীকে নিয়ে তেমন কিছু বলতে চাননি মেনেটে।

    আরও পড়ুন: মাত্র ৩৬ হাজার টাকায় স্কুটার! লাগবে না তেলের খরচও, চলবে দীর্ঘ রাস্তা নিশ্চিন্তে

    জীবনের সবকটি সম্পর্কতেই তিনি যখন ছিলেন, তখন সবটা দিয়ে সম্পর্ককে বাঁচিয়ে রাখার চেষ্টা তিনি করেছেন, কিন্তু পারেননি। সুখ তাঁকে পৌঁছে দিতে পারেনি কোনও স্বামীই। সেই কারণেই জীবনের দ্বিতীয় অর্ধে পৌঁছে স্বামী সন্ধান করা বন্ধ করতে চান না মনেটে। চান নতুন করে সংসার পাততে।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Marraige, Woman

    পরবর্তী খবর