হোম /খবর /বিদেশ /
'স্বামীর মতোই ও আমায় আদর করে', পোষ্য গরুকেই বিয়ে করলেন মহিলা

Woman Marries Cow: 'স্বামীর মতোই ও আমায় আদর করে', পোষ্য গরুকেই বিয়ে করলেন মহিলা

বৃদ্ধার দাবি, ঠিক যেভাবে তাঁর মৃত স্বামী তাঁকে চুমু খেতেন, সেভাবেই নাকি বাছুরটিও তাঁকে চুমু খায়!

  • Last Updated :
  • Share this:

#কম্বোডিয়া: এই নিষ্ঠুর সমাজেও পশুপ্রেমীদের সংখ্যা নেহাত কম নয়! আজও অবলা প্রাণীদের জন্য জান হাতে রাখেন বহু ভাল মানুষ! কিন্তু সম্প্রতি যে ঘটনা ঘটল, তাতে পশুপ্রেমকে সম্পূর্ণ এক অন্য মাত্রায় নিয়ে গেলেন কম্বোডিয়ার এক মহিলা! তিনি বিয়েই করে ফেললেন তাঁর প্রিয় গরুকে( Woman Marries Cow) ! কারণ শুনলে চোখ কপালে উঠবে!

আরও পড়ুন: প্রসববেদনা শুরু হতেই সাইকেল চালিয়ে হাসপাতাল গেলেন সাংসদ, বিশ্বজুড়ে কুর্নিশ নতুন মা-কে!

দক্ষিণ-পূর্ব এশিয়ার কম্বোডিয়ার বাসিন্দা ৭৪ বছরের খিম হাং বিশ্বাস করেন, তাঁর মৃত স্বামীর পুনর্জন্ম হয়েছে গরুরূপে! কাজেই গরুটির সঙ্গেই গাঁটছড়া বাঁধলেন ( Woman Marries Cow)। তিনি জানান, গত বছরই মৃত্য হয় স্বামী টোল খুট-এর! এরপর আচমকাই তাঁর জীবনে আসে একটি বাছুর! এই পর্যন্ত তাও ঠিক ছিল! কিন্তু এরপরের যে কিস্যা শোনালেন বৃদ্ধা, তাতে হেঁচকি ওঠার যোগাড়! বাছুরটি নাকি তাঁর চুল, গলায় চেটে আদর করে, এখানেও শেষ নয়! বৃদ্ধার দাবি, ঠিক যেভাবে তাঁর মৃত স্বামী তাঁকে চুমু খেতেন, সেভাবেই নাকি বাছুরটিও তাঁকে চুমু খায়! এরপরই মৃত স্বামীর প্রেমে দিশেহারা বৃদ্ধা আর নিজেকে আটকে রাখতে পারেন না, বিয়েই করে ফেলেন বাছুরটিকে। ( Woman Marries Cow)

আরও পড়ুন: তাইওয়ান দখলের নকশা তৈরি চিনের, পাল্টা হুমকি মার্কিন যুক্তরাষ্ট্রের

খিম হাং জানান, পাঁচ মাসের বাছুরটির সঙ্গে তাঁর স্বামীর স্বভাবের আশ্চর্য মিল! এমনকী বৃদ্ধার ছেলেমেয়ে, নাতি-নাতনি, আত্মীয়-পরিজনেরাও বিশ্বাস করতে বাধ্য হয়েছেন, গরুরূপেই জন্ম হয়েছে টোল খুট-এর।

টোল খুট-এর মতোই রাতের বেলা ধীর পায়ে বাড়ির দোতলায় ওঠে বাছুরটি! তারপর, টোল খুট-এর বালিশ মাথায় দিয়েই ঘুমায়! বৃদ্ধা পণ করেছেন, যতদিন বাঁচবেন, প্রাণ দিয়ে বাছুরটিকে আগলে রাখবেন। তাঁর মৃত্যুর পর বাছুরের সব দায়িত্ব নেবে তাঁর ছেলে-মেয়েরা। এহেন আজব কাণ্ড দেখতে আশপাশের শহর মায় ভিনরাজ্য থেকেও কাতারে কাতারে লোক আসছে খিম হাং-এর বাড়িতে!

Published by:Rukmini Mazumder
First published:

Tags: Woman Marries Cow