• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • Viral Video: রেস্তোরাঁয় গলায় খাবার আটকে অজ্ঞান ! ব্যক্তির ভাইরাল ভিডিও গায়ে শিহরণ জাগাবে

Viral Video: রেস্তোরাঁয় গলায় খাবার আটকে অজ্ঞান ! ব্যক্তির ভাইরাল ভিডিও গায়ে শিহরণ জাগাবে

Photo: Twitter

Photo: Twitter

Viral Video of a Restaurant in Sao Paulo: রেস্তোরাঁয় অন্যদের সঙ্গে সেই ব্যক্তিও খাবার খাচ্ছিলেন। কিছুক্ষণ পরেই সেই ব্যক্তি অজ্ঞান হয়ে পড়েন।

  • Share this:

#সাও পাওলো: বর্তমানে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও হয়েছে ভাইরাল। সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে এক ব্যক্তির গলায় খাবার আটকে তিনি অজ্ঞান হয়ে পড়েন (Viral Video)। রেস্তোরাঁয় খাবার খেতে খেতে সেই ব্যক্তির গলায় খাবার আটকে যাওয়ার কারণে, সেখানেই সেই ব্যক্তি অজ্ঞান হয়ে পড়েন। কিন্তু সেখানকার ওয়েটার ও পুলিশের তৎপরতায় বেঁচে যান সেই ব্যক্তি। এই ভিডিওটি ট্যুইটারে (Twitter) পোস্ট করা হয়েছে গুডনিউজ করসপনডেন্ট নামের একটি অ্যাকাউন্ট থেকে। খাবার খেতে খেতে অনেকেরই বিভিন্ন সময় সেটি গলায় আটকে যায়। কিন্তু তার জন্য এভাবে অজ্ঞান হয়ে লুটিয়ে পড়ার ভিডিও দেখে সবাই হতবাক। এর ফলে সেই ভিডিওটি ভাইরাল হতে বেশি সময় লাগেনি।

আরও পড়ুন-এ আবার কেমন ওয়াইড সিগন্যাল ! মাঠে আম্পায়ারের কাণ্ডকারখানার ভিডিও তুমুল ভাইরাল

ভাইরাল হওয়া সেই ভিডিওতে দেখা যাচ্ছে যে ব্রাজিলের (Brazil) সাও পাওলোর (Sao Paulo) এক ব্যক্তি রেস্তোরাঁয় বসে খাবার খেতে খেতে অজ্ঞান হয়ে পড়ে গিয়েছেন। সেই ব্যক্তির গলায় খাবার আটকে যাওয়ার কারণেএমন হয়েছে। এর ফলে রেস্তোরাঁর সকলেই চিন্তিত হয়ে পড়েন। কিন্তু সেই রেস্তোরাঁর ওয়েটার এবং এক পুলিশ সেই ব্যক্তির জীবন বাঁচান। এই ঘটনাটি শুক্রবার ব্রাজিলের সাও পাওলোর এক রেস্তোরাঁয় ঘটেছে। সেই রেস্তোরাঁয় অন্যদের সঙ্গে সেই ব্যক্তিও খাবার খাচ্ছিলেন। কিছুক্ষণ পরেই সেই ব্যক্তি অজ্ঞান হয়ে পড়েন। রেস্তোরাঁর অন্য লোকেরা তাঁর কাছে এসে তাঁকে নাড়িয়ে হুঁশ ফেরানোর চেষ্টা করতে থাকেন। কিন্তু সেই ব্যক্তির জ্ঞান ফেরে না।

এমন সময়ে সেই রেস্তোরাঁর একজন ওয়েটার সেখানে আসেন। সেই ওয়েটার সেই ব্যক্তিকে দেখে বুঝতে পারেন যে আসলে তাঁর কী অসুবিধা হয়েছে। সেই ওয়েটার সেই ব্যক্তির পিঠে চাপ দিয়ে হাত দিয়ে মারতে থাকেন। সেই ওয়েটার এমন করা শুরু করেন, যতে সেই ব্যাক্তির গলায় আটকে থাকা খাবার নিচে নেমে যায়। কিন্তু কিছু সময় পরেও সেই ব্যক্তির জ্ঞান ফেরেনি, তিনি একইভাবে অজ্ঞান অবস্থায় পড়ে থাকেন। সেই সময় সেখানে একজন পুলিশ আসেন। পুলিশের সঙ্গে সঙ্গে সবাই সেই ব্যক্তির পিঠে চাপ দিতে থাকেন। এর ফলে কিছুক্ষণ পরে সেই ব্যক্তির জ্ঞান ফিরে আসে, তাঁকে কিছুটা জল খাওয়ানো হয়। রেস্তোরাঁর সবাই উদ্বেগমুক্ত হয়ে স্বস্তির শ্বাস নেন।

আরও পড়ুন-শীতেও মখমলি; শুষ্ক ত্বকের যত্ন নিতে সঙ্গে থাক এই ৬ টিপস

সেই ব্যক্তির গলা থেকে খাবার নামার পর তিনি স্বস্তি পান এবং ফের ভালো করে শ্বাস নেওয়া শুরু করেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া এই ভিডিও দেখে সবাই সেই ওয়েটার এবং পুলিশের প্রশংসা করছেন। ট্যুইটারে এখনও পর্যন্ত এই ভিডিওর প্রায় ১.৪৭ লাখের বেশি ভিউ হয়েছে।

Published by:Siddhartha Sarkar
First published: