Home /News /international /

Viral Video: বিয়ের দিন বিপর্যয়! হাসি-খুশি নববধূ কয়েক সেকেন্ডের মধ্যেই বমি করে বাঁধিয়ে ফেললেন ধুন্ধুমার কাণ্ড!

Viral Video: বিয়ের দিন বিপর্যয়! হাসি-খুশি নববধূ কয়েক সেকেন্ডের মধ্যেই বমি করে বাঁধিয়ে ফেললেন ধুন্ধুমার কাণ্ড!

Photo Source: Tiktok

Photo Source: Tiktok

Viral Video, Bride vomits during Wedding: বছর ২৩-এর ডার্নেল তাঁর বিয়ের একটি TikTok ভিডিও শেয়ার করে এই দুর্ঘটনার কথা বন্ধুদের সঙ্গে শেয়ার করেছেন।

  • Share this:

#কলকাতা: বিবাহে বিপর্যয়! হাসি-খুশি নববধূ কয়েক সেকেন্ডের মধ্যেই বমি করে ঢলে পড়তে চলেছিলেন মৃত্যুর কোলে।

সম্প্রতি একটি ট্রেন্ডিং ভিডিওতে নব বিবাহিত হোলি লিনিয়া-কোলেন্ডা ডারনেলকে (Hollee Lynnea Kolenda Darnell) তাঁদের বিয়ের দিনই চরম অপ্রস্তুত হতে দেখা যায়। পরে লিনিয়া এই ভিডিও প্রসঙ্গে কথা বলতে গিয়ে বলেছেন, ‘‘আমি আমার স্বামীকে অনেকবার বলার চেষ্টা করেছি যে, আমার শরীর ভালো লাগছে না। কিন্তু ও ভেবেছে আমি বোধ হয় মজা করছি।’’ বছর ২৩-এর ডার্নেল তাঁর বিয়ের একটি TikTok ভিডিও শেয়ার করে এই দুর্ঘটনার কথা বন্ধুদের সঙ্গে শেয়ার করেছেন।

আরও পড়ুন-Viral News: একদিনে ৯০০ পুরুষের সঙ্গে যৌনসংসর্গ; বিশ্বরেকর্ড গড়ে মহিলার দাবি ব্যাপারটা 'বোরিং'!

ওই ক্লিপটিতে একটি দৃশ্যে ডারনেলকে তাঁর বর জ্যাকসনের (Jackson) হাত আঁকড়ে ধরে থাকতে দেখা যায়, ক্লিপিংয়ে TikTok ভিডিওতে যাচ্ছে ডারলেন তাঁর স্বামীকে ক্রমাগত অসুস্থতার ইঙ্গিত দিয়ে যাচ্ছেন। এই ভিডিও এতটাই ট্রেন্ডিং হয়েছে যে প্রায় ৩.৭ মিলিয়নেরও বেশি দর্শক এই ভিডিওটি দেখেছেন।

ভিডিওতে দেখা যাচ্ছে বিয়ের সময় ঠিক যখন ধর্মযাজক তাঁদের তাদের পবিত্র বিবাহের কাজ শুরু করবেন তখনই ডারলেন তাঁর স্বামীর বাহুতে লুটিয়ে পড়েন।

"তুমি ঠিক আছো?" জ্যাকসনের প্রশ্নের উত্তর না মিলতেই সজাগ হন স্বামী, দ্রুত চিকিৎসার জন্য এগিয়ে আসে ধর্মযাজকও, ডারলেনের মুখে বাতাস করার চেষ্টা করেন তিনি।

যদিও শেষ পর্যন্ত কী হয়েছিল তা দর্শকদের পক্ষে জানা সম্ভব হয়নি, কেন না ক্যামেরা ততক্ষণে বর-কনের থেকে অনেকটাই দূরে সরে গিয়েছে। তবে এমন ঘটনায় হকচকিয়ে গিয়েছেন অনেক দর্শক। পরে অবশ্য ডার্নেলের এরকম আকস্মিক অসুস্থতার আবহাওয়ার আর্দ্রতাকে দায়ী করেছেন অনেকেই।

আরও পড়ুন-রেস্তোরাঁয় গলায় খাবার আটকে অজ্ঞান ! ব্যক্তির ভাইরাল ভিডিও গায়ে শিহরণ জাগাবে

সুস্থ হওয়ার পর লিনিয়া একটি মেসেজ শেয়ার করে পুরো ঘটনার কথা জানান, ‘আমি আমার স্বামীকে বলার চেষ্টা করছিলাম যে আমার শরীর ভালো লাগছে না কিন্তু ও ভেবেছিল যে আমি ঠাট্টা করছি। তার পর যখন আমি বমি করতে আরম্ভ করি তখন ওর হুঁশ ফেরে।’ নিজের অসুস্থতার কথা ব্যাখ্যা করে লিনিয়া জানান, "আমি খুব ডিহাইড্রেটেড ছিলাম এবং সারা দিন কিছু খাইনি বা জলও পান করিনি, এই জন্যই হয় তো এমনটা ঘটেছে।"

ডারনেল এবং তার স্বামী জ্যাকসন হানিমুনে যাওয়ার যে পরিকল্পনাও করে রেখেছিলেন, তাতে অবশ্য কোনও বাধা আসেনি, সেই পরিকল্পনা সফল হয়েছে। তবে ডারনেল এবং জ্যাকসন সারা জীবন বলার মতো একটা গল্প পেলেন বটে!

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Viral News, Wedding

পরবর্তী খবর