Home /News /international /
Viral News: ঘুচে গেল সামাজিক অবস্থানের বেড়াজাল, পরিচারকের তুমুল প্রেমে মজলেন গৃহকর্ত্রী! বিয়েও করে ফেললেন দেখতে না দেখতেই

Viral News: ঘুচে গেল সামাজিক অবস্থানের বেড়াজাল, পরিচারকের তুমুল প্রেমে মজলেন গৃহকর্ত্রী! বিয়েও করে ফেললেন দেখতে না দেখতেই

ঘুচে গেল সামাজিক অবস্থানের বেড়াজাল, পরিচারকের তুমুল প্রেমে মজলেন গৃহকর্ত্রী! বিয়েও করে ফেললেন দেখতে না দেখতেই

ঘুচে গেল সামাজিক অবস্থানের বেড়াজাল, পরিচারকের তুমুল প্রেমে মজলেন গৃহকর্ত্রী! বিয়েও করে ফেললেন দেখতে না দেখতেই

একে অপরের কাছে তাঁরা ‘সলমন খান’ এবং ‘ক্যাটরিনা কাইফ’!

  • Share this:

    ইসলামাবাদ: মনের টানেই ঘুচে যায় সমস্ত ভেদাভেদ। জাতি-ধর্ম, বয়স এমনকী সামাজিক অবস্থানের ভেদাভেদ মানে না ভালবাসা। আর এ-ভাবেই সমস্ত বেড়াজাল টপকে জুড়ে গেল দু’টি মন। পাকিস্তানের ঘটনা। বাড়ির পরিচারকের প্রেমে মজে তাঁকে বিয়ে করলেন গৃহকর্ত্রী। আবার একে অপরের কাছে তাঁরা ‘সলমন খান (Salman Khan) এবং ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)’!

    সুন্দর এই প্রেমের গল্প বললেন খোদ গৃহকর্ত্রী অর্থাৎ নববধূ নাজিয়া (Nazia)-ই। পাকিস্তানের ইউটিউবার এবং কন্টেন্ট ক্রিয়েটর সৈয়দ বাসিত (Syed Basit)-এর সঙ্গে আলাপ-আলোচনায় নাজিয়া জানিয়েছেন, ইসলামাবাদে নিজের বাড়িতে একাই থাকতেন তিনি। বাড়ির কাজকর্মের জন্য তাঁর এক সাহায্যকারীর প্রয়োজন ছিল। বন্ধুকে জানাতেই তিনি নাজিয়াকে গৃহকর্মে সাহায্যের জন্য সুফিয়ান (Sufiyan) নামের এক গৃহকর্মীকে সুপারিশ করেন। এর পর কথাবার্তা পাকা করে সুফিয়ানকেই কাজে রাখেন নাজিয়া। ঠিক হয়, মাসে ১৮ হাজার টাকা বেতনের বিনিময়ে কাজ করবেন সুফিয়ান।

    আরও পড়ুন- ইলেকট্রিক প্লাগের তৃতীয় পিনটা কেন থাকে ভেবেছেন কখনও? ওটাই কিন্তু আসল, কারণ জানলে অবাক হবেন

    এর পর সময় এগোতে থাকে। আর সময় এগোনোর সঙ্গে সঙ্গে ধীরে ধীরে যেন পরিবারের সদস্য হয়ে উঠতে শুরু করেন সুফিয়ান। গৃহকর্ত্রী অসুস্থ হলে তাঁকে ওষুধ খাইয়ে সেবা-শুশ্রূষা করে সারিয়ে তোলা থেকে শুরু করে ঘরের জন্য খাবার বানানো - এই সব দায়িত্বই সুন্দর ভাবে পালন করেছেন সুফিয়ান। এ-ভাবে সেই গৃহকর্মীর সারল্য মন জয় করে নাজিয়ার। এ-ছাড়াও সুফিয়ানের হাবভাব-আচরণ, স্বভাব-অভ্যেস, দৃষ্টিভঙ্গি - এই সব কিছুই ভালো লাগতে শুরু করে নাজিয়ার। ফলে প্রেমে পড়তেও আর বেশি সময় লাগেনি। তাই শুভ কাজে দেরি করেননি তিনিও। মনের কথা অকপটে জানিয়ে দেন সুফিয়ানকে। এর পরের ঘটনা ছিল ঠিক স্বপ্নের মতো!

    নাজিয়ার প্রেমের প্রস্তাব শুনে জ্ঞান হারান সুফিয়ান। নাজিয়ার কথায়, “প্রেমের প্রস্তাবে অজ্ঞান হয়ে গেলেও কিন্তু প্রত্যুত্তরে ‘আমিও তোমায় ভালবাসি’ এই কথাটা জানিয়েছিল সুফিয়ান।” নাজিয়ার কাছে সুফিয়ান আবার ‘সলমন খান’। আর এ-দিক থেকে পিছিয়ে নেই সুফিয়ানও। তাঁর কাছে তাঁর প্রেমিকা যেন ‘ক্যাটরিনা কাইফ’!

    আরও পড়ুন- আগামী বছর জানুয়ারিতে মুক্তি পেতে পারে ঝুলন গোস্বামীর বায়োপিক, চাকদহে শুটিং করবেন অনুষ্কা শর্মা 

    ফলে বোঝাই যাচ্ছে যে, নাজিয়া-সুফিয়ানের এই সুন্দর নির্ভেজাল প্রেমকে দমিয়ে রাখতে পারেনি তাঁদের আর্থিক এবং সামাজিক অবস্থানও। টাকা-পয়সার উর্ধ্বে উঠে জুড়ে গিয়েছে দু’টি মন। আর তা সময়ের সঙ্গে সঙ্গে গভীরতাও পেয়েছে। বর্তমানে সুখী দম্পতি তাঁরা। কিন্তু সমাজ তো আর চুপ থাকে না! আসলে সমাজের চোখে এখন বিঁধছে এই গৃহকর্ত্রী ও পরিচারকের প্রেম। কিন্তু প্রেম থাকলে তো কোনও বাধাই বাধা নয়! ফলে সমাজের কথায় কান দিচ্ছেন না নাজিয়া কিংবা সুফিয়ান।

    এখন তাঁরা মজে রয়েছেন গভীর প্রেমে! এমনকী স্বামীর নামে বাড়ির মালিকানা লিখে দেওয়ার কথাই ভাবনা-চিন্তা করছেন স্ত্রী নাজিয়া!

    Published by:Siddhartha Sarkar
    First published:

    Tags: Pakistan, Viral News

    পরবর্তী খবর