Home /News /sports /
EXCLUSIVE: আগামী বছর জানুয়ারিতে মুক্তি পেতে পারে ঝুলন গোস্বামীর বায়োপিক, চাকদহে শুটিং করবেন অনুষ্কা শর্মা 

EXCLUSIVE: আগামী বছর জানুয়ারিতে মুক্তি পেতে পারে ঝুলন গোস্বামীর বায়োপিক, চাকদহে শুটিং করবেন অনুষ্কা শর্মা 

জানুয়ারিতে মুক্তি পেতে পারে ঝুলন গোস্বামীর বায়োপিক

জানুয়ারিতে মুক্তি পেতে পারে ঝুলন গোস্বামীর বায়োপিক

Jhulan Goswami Biopic: ঝুলনের বায়োপিক সিনেমা হলে নয়, ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে। অনুষ্কা শর্মার প্রোডাকশন হাউজের ব্যানারে তৈরি হচ্ছে সিনেমাটি।

  • Share this:

ঈরণ রায় বর্মন, কলকাতা: ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর। ফের আরেক ক্রিকেটারের বায়োপিক পর্দায় আসতে চলেছে। চলতি বছর ডিসেম্বরে কিংবা আগামী বছর শুরুতেই মুক্তি পেতে পারে ঝুলন গোস্বামীর বায়োপিক। তবে সূত্রের খবর, ২০২৩ সালে জানুয়ারি মাসে মুক্তি পেতে পারে চাকদহ এক্সপ্রেস (Jhulan Goswami Biopic)।

অনুষ্কা শর্মা অভিনীত ঝুলনের বায়োপিকের শুটিংয়ের কাজ শুরু হয়েছে ইতিমধ্যেই। আগেই বেরিয়েছে টিজার। এবার সিনেমাটির বড় পর্দায় আসার খবর সামনে এল। তবে চূড়ান্ত কোনও দিনক্ষণ জানানো হয়নি। ঝুলন গোস্বামী নিজেও এই ব্যাপারে সরকারিভাবে কিছু বলতে নারাজ। তবে খোঁজ নিয়ে জানা গেল শুটিংয়ের কাজ অনেকটাই এগিয়েছে। মাসখানেক আগে ঝুলনের মতো বোলিং অ্যাকশন অনুশীলন করার ভিডিও সোশ্যাল মিডিয়ায় দেন অনুষ্কা। বিরাটের বউয়ের পর্দায় ঝুলন হয়ে ওঠার পরিশ্রম দেখে মুগ্ধ হয়েছিল ক্রিকেট মহল। এবার সম্পূর্ণ সিনেমাটি মুক্তির অপেক্ষা।

আরও পড়ুন- প্রয়াত নির্মলা মিশ্র, বাংলা সঙ্গীত জগতে ফের নক্ষত্র পতন

এখনও পর্যন্ত যা ঠিক আছে, ঝুলনের বায়োপিক সিনেমা হলে নয়, ওটিটি প্লাটফর্মে মুক্তি পাবে। অনুষ্কা শর্মার প্রোডাকশন হাউজের ব্যানারে তৈরি হচ্ছে সিনেমাটি। সিনেমার পর্দায় ঝুলন গোস্বামী হিসেবে বিরাট পত্নীকে দেখা যাবে। দেশের বিভিন্ন জায়গায় শুটিংয়ের কাজ শুরু হয়েছে। নদিয়ায় এবং কলকাতাতেও শুটিং হওয়ার কথা। চাকদহ থেকে ঝুলনের যে জার্নি শুরু হয়েছিল তা তুলে ধরা হবে সিনেমায়। চাকদহ স্টেশন, সেই অঞ্চলের খেলার মাঠ সব জায়গাতেই শুটিং করবেন অনুষ্কা শর্মা। ইডেনেও শুটিং হওয়ার কথা রয়েছে। ইংল্যান্ডে শুটিংয়ের একটা পর্ব রয়েছে। সেপ্টেম্বর মাসে ভারতীয় মহিলাদের ইংল্যান্ড সফরের সময় সেই পর্বের শুটিং হতে পারে। চোট সারিয়ে ইংল্যান্ডের বিরুদ্ধে একদিনের সিরিজ খেলতে যাবেন ঝুলন গোস্বামী।

আরও পড়ুন- মাথায় দারুন সব আইডিয়া খেলে যায়? ইংরেজির এই অক্ষর দিয়ে নাম শুরু নয় তো?

প্রাক্তন ভারতীয় অধিনায়কের বায়োপিকের সম্ভাব্য সময় প্রকাশ্যে আসতেই খুশির হাওয়া বঙ্গ ক্রিকেট মহলে। আসলে বাংলার গর্ব ঝুলনকে বায়োপিক দেখতে মুখিয়ে আমজনতা। বায়োপিক তৈরির ক্ষেত্রে ঝুলন নিজে বোলিং অ্যাকশন শিখিয়েছেন অনুষ্কা শর্মাকে। মুম্বইয়ে বিরাটের ফ্ল্যাটে অনুষ্কার সঙ্গে একাধিকবার আলোচনা করেছেন ঝুলন। সেই আড্ডায় বিরাট উপস্থিত থাকতেন বলে খবর। পাড়া প্রতিবেশীদের বাধা নিষেধ উপেক্ষা করে ছেলেদের সঙ্গে ক্রিকেট খেলে চাকদহ থেকে ভোররাতে ট্রেনে করে কলকাতায় এসে অনুশীলন। সেখান থেকে ভারতীয় দলের সুযোগ। তারপর অধিনায়কত্ব। বিশ্বকাপ ফাইনালে অল্পের জন্য হার। ট্রফি না জিতলেও দেশবাসীর কাছে মহিলা ক্রিকেটকে অন্য পর্যায়ে তুলে নিয়ে যাওয়ার গল্পই থাকবে ঝুলনের বায়োপিকে।‌ মূলত ঝুলনের জার্নিটা তুলে ধরা হবে।‌

বায়োপিক প্রসঙ্গে ঝুলনকে প্রশ্ন করা হলে তিনি জানেন, ‘‘শুটিংয়ের কাজ চলছে আমি জানি। আশা করি খুব তাড়াতাড়ি দর্শকরা আমার বায়োপিক দেখতে পাবেন।’’ পর্দায় অনুষ্কা শর্মা কেমন ঝুলন গোস্বামী হবেন তা সাধারণ দর্শকদের উপরে ছেড়ে দিচ্ছেন প্রাক্তন অধিনায়ক। তবে নিজের বায়োপিক আসলেও ভারতীয় দলের প্রাক্তন সতীর্থ মিতালি রাজের বায়োপিক এখনও দেখে উঠতে পারেননি‌ ঝুলন। তাপসী পান্নু অভিনীত সাবাস মিঠু দর্শকদের মনে কেন দাগ কাটতে পারেনি সেই প্রসঙ্গে ঢুকতে নারাজ মহিলা ক্রিকেটের আইকন ঝুলন।

Published by:Siddhartha Sarkar
First published:

Tags: Anushka Sharma, Jhulan Goswami

পরবর্তী খবর