Home /News /international /
Kili Paul Injured: কিলি পলের উপর ভয়ঙ্কর হামলা, রক্তাক্ত তারকার হাতে-পায়ে পড়ল ৫টি সেলাই!

Kili Paul Injured: কিলি পলের উপর ভয়ঙ্কর হামলা, রক্তাক্ত তারকার হাতে-পায়ে পড়ল ৫টি সেলাই!

Kili Paul Injured

Kili Paul Injured

জানা গিয়েছে, অজ্ঞাতপরিচয় একাধিক ব্যক্তি ছুরি ও লাঠি নিয়ে হামলা চালিয়েছে তাঁর উপর। (Kili Paul Injured)

  • Share this:

    #মুম্বই: ভারতীয় গানে লিপ দিয়ে এবং নেচে তিনি এখন বিশ্বজুড়ে খ্যাতি করে ফেলেছেন। সুদূর তানজানিয়ায় বসে বলিউডের বিভিন্ন গানের সঙ্গে নেচে ও লিপ দিয়ে ইন্টারনেট সেনসেশন কিলি পলের ভিডিও পৌঁছে যায় লক্ষ লক্ষ মানুষের কাছে। ভারতবাসীদের খুবই প্রিয়পাত্র হয়ে উঠেছেন কিলি ও তাঁর বোন নিমা। তবে কিলির ভক্তদের জন্য খারাপ খবর। কিলি পলের উপরেই দুষ্কৃতী হামলা হয়েছে বলে খবর। জানা গিয়েছে, অজ্ঞাতপরিচয় একাধিক ব্যক্তি ছুরি ও লাঠি নিয়ে হামলা চালিয়েছে তাঁর উপর। (Kili Paul Injured)

    গুরুতর ভাবে জখম হয়েছেন তিনি। কোনও রকমে প্রাণে বেঁচেছেন কিলি পল। ইনস্টাগ্রামে নিজেই এমন ভয়ঙ্কর ঘটনার কথা শেয়ার করেছেন তিনি। লিখেছেন, 'আমার উপর আচমকা ৫ জন হামলা চালায়। আমার ডান হাতের পায়ের আঙুল ছুরির আঘাতে আহত হয়েছে। আমার ডান হাতে পায়ে ৫টি করে সেলাই পড়েছে। আমাকে লাঠি দিয়ে মারধর করা হয় কিন্তু ঈশ্বরকে ধন্যবাদ আমি নিজেকে আত্মরক্ষা করতে পেরেছি। দুজনকে পেটাতেও পেরেছিলাম। বাকিরা পালিয়ে যায়। কিন্তু আমি গুরুতর আহত হয়েছি'

    আরও পড়ুন: নাচের জাদুতে মুগ্ধ ভক্তরা, জাহ্নবীর এই ভিডিও মিস করলে বড় লোকসান!

    বলিউডের একাধিক গানে লিপ দিয়ে ও নেচে সোশ্যাল মিডিয়ায় ভাইরাল কিলি পল। নিজের দেশ তানজানিয়ার পোশাকেই হিন্দি গানের সঙ্গে লিপ ও নাচ করে নেটিজেনের মন জয় করেছেন তিনি। এমনকী তাঁর জনপ্রিয়তা এমন যে, তানজানিয়ায় ভারতীয় হাই কমিশন তাঁকে সম্মানিতও করেছিল। আচমকা সেই কিলির উপরে হামলার খবরে স্বাভাবিক ভাবেই আতঙ্কিত ভক্তরা।

    আরও পড়ুন: মাত্র ৫০০ টাকায় নতুন নায়ক 'খুঁজে' পেলেন ফারাহ খান, জানেন কে সেই স্টারকিড?

    এই মুহূর্তে কিলিকে প্রায় ৩৬ লক্ষ নেটিজেন ইনস্টাগ্রামে ফলো করেন। বলার অপেক্ষা রাখে না, তাঁদের মধ্যে বেশিরভাগই ভারতীয়। ভক্তরা কিলির দ্রুত আরোগ্য কামনা করেছেন। কিছুদিন আগেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি 'মন কি বাত' অনুষ্ঠানে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি তানজানিয়ার এই দুই তারকার প্রশংসা করেছিলেন। ২৬-এর কিলি এবং বছর ২৩-এর নিমা তানজানিয়ার পূর্ব পাওয়ানি অঞ্চলের বাসিন্দা। তাঁরা পেশায় গবাদি পশুপালক। তানজানিয়ার রাজধানী দোডোমাতে স্কুলে পড়ার সময় থেকেই হিন্দি সিনেমার অনুরাগী কিলি পল, যা তাঁকে বিশ্বের দরবারে পৌঁছে দিয়েছে।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Kili paul, Viral Video

    পরবর্তী খবর