Home /News /entertainment /
Farah Khan: মাত্র ৫০০ টাকায় নতুন নায়ক 'খুঁজে' পেলেন ফারাহ খান, জানেন কে সেই স্টারকিড?

Farah Khan: মাত্র ৫০০ টাকায় নতুন নায়ক 'খুঁজে' পেলেন ফারাহ খান, জানেন কে সেই স্টারকিড?

Farah Khan

Farah Khan

সেখানে তিনি এও জানিয়েছেন যে, মাত্র ৫০০ টাকার বিনিময়ে নতুন নায়ককে পেয়েছেন তিনি। (Farah Khan)

  • Share this:

    #মুম্বই: নিজের পরিচালনায় অনেক ছবি করেছেন এবং সেগুলি দর্শকের মনে ভীষণ জনপ্রিয়তা পেয়েছে। সেই ফারাহ খান এবার নতুন এক নায়ক খুঁজে পেয়েছেন। এবং সেটি হল ভারতীয় টেনিস তারকা সানিয়া মির্জার ছেলে ইজহান মির্জা মালিক। সানিয়ার স্বামী পাকিস্তানের জনপ্রিয় ক্রিকেট খেলোয়াড় শোয়েব মালিক। ফারাহ নিজেই এই খবরটি শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে তিনি এও জানিয়েছেন যে, মাত্র ৫০০ টাকার বিনিময়ে নতুন নায়ককে পেয়েছেন তিনি। (Farah Khan)

    সানিয়ার ছেলে ইজহানকে কোলে নিয়ে আদর করার ভঙ্গিতে একটি ছবি শেয়ার করেছেন ফারাহ। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, 'আমার নতুন হিরোকে খুব কম টাকায় পেলাম। ইজহান মির্জা মালিক এই আদুরে মাত্র ৫০০ টাকায় সই করেছে।' একই সঙ্গে সানিয়াকে ফারাহ লিখেছেন, 'সানিয়া মির্জা, ধন্যবাদ এই ছাড় দেওয়ার জন্য'। ছবিতে দেখা গিয়েছে, ইজহানের হাতে একটি ৫০০ টাকার নোট রয়েছে।

    আরও পড়ুন: রোজ আম খাওয়ার একটা খারাপ দিক রয়েছে, বড় ক্ষতিটা জানেন তো?

    আরও পড়ুন: বাসের পিছনে তাকাতেই চিৎকার যাত্রীদের, দাঁড়িয়ে রয়েছে দাঁতাল! ভিডিও তুমুল ভাইরাল

    সানিয়া মির্জার সঙ্গে ফারাহ খানের খুবই সুন্দর সম্পর্ক। ঘনিষ্ঠ বন্ধুত্ব রয়েছে তাঁদের। মাঝে মাঝেই তাঁরা একসঙ্গে সময় কাটান। সোশ্যাল মিডিয়ায় সেই ছবিও শেয়ার করেন তাঁরা। সানিয়ার ছেলেকে লঞ্চ করার কথা বলে নতুন পোস্টও নেটিজেনের একাংশের মন জয় করেছে। অনেকেই লিখেছেন, দারুণ হবে এই নতুন নায়ক। তবে ইজহান বয়সে এখন অনেকটাই ছোট। ফলে পরবর্তীতে সত্যিই সে ফিল্ম ইন্ডাস্ট্রিতে পা রাখবে কিনা তা সময়ই বলবে।

    ফারাহ খানএই মুহূর্তে করণ জোহরের সঙ্গে রকি অওর রানি কি প্রেম কাহানি ছবিতে কাজ করছেন। ছবিতে রণবীর সিং ও আলিয়া ভাটকে একসঙ্গে দেখা যাবে। রয়েছেন ধর্মেন্দ্র, জয়া বচ্চন ও শাবানা আজমি। ছবির পরিচালক করণ।

    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Farah khan, Sania Mirza

    পরবর্তী খবর