corona virus btn
corona virus btn
Loading

বঙ্গবন্ধুর আরেক খুনি মোসলেউদ্দিন আটক ভারতে ?

বঙ্গবন্ধুর আরেক খুনি মোসলেউদ্দিন আটক ভারতে ?

ভারতীয় গোয়েন্দাদের সাহায্যেই এই কাজ সম্ভব হয়েছে বলে একটি সূত্র দাবি করেছে ৷

  • Share this:

#ঢাকা: আব্দুল মাজেদের পর বঙ্গবন্ধ শেখ মুজিবর রহমানের আরেক খুনি মোসলেউদ্দিনকে আটক করতে সফল পুলিশ ৷ মাজেদ গ্রেফতার হওয়া মাত্রই নিজের মৃত্যুসংবাদ ছড়িয়ে গা ঢাকা দিয়েছিল মোসলেউদ্দিন ৷ কিন্তু শেষরক্ষা হল না ৷ পশ্চিমবঙ্গের উত্তর ২৪ পরগনার একটি জায়গা থেকে আটক করা হল আরেক মুজিব হত্যাকারীকে ৷ এমনটাই দাবি করা হচ্ছে বাংলাদেশের বিভিন্ন সংবাদমাধ্যমে ৷ তবে এখনও খবরটির সত্যতা যাচাই করা সম্ভব হয়নি।

ভারতীয় গোয়েন্দাদের সাহায্যেই এই কাজ সম্ভব হয়েছে বলে একটি সূত্র দাবি করেছে ৷ ভারতের গোয়েন্দাদের একটি সূত্রের দাবি, লকডাউনের সময় ভারত থেকে মোসলেদ্দিনকে গ্রেফতার করে নিয়ে যাওয়ায় সমস্যা হতে পারে বলে বাংলাদেশ বিষয়টি ভারতের গোয়েন্দাদের জানায়। ভারতীয় গোয়েন্দারা তাই এই খুনিকে কার্যত তাড়িয়ে নিয়ে গিয়ে সীমান্তের কোনও একটি অরক্ষিত এলাকা দিয়ে বাংলাদেশের গোয়েন্দাদের হাতে তুলে দিয়েছেন।

আব্দুল মাজেদের মতো পরিচয় ভাঁড়িয়ে শেখ মুজিবের আর এক খুনিও দীর্ঘদিন পশ্চিমবঙ্গে আশ্রয় নিয়ে এতদিন রয়েছিল বলে দাবি বাংলাদেশের গোয়েন্দা সূত্রের। মাজেদকে জেরা করে বাংলাদেশের গোয়েন্দারা তার বিষয়ে জানতে পেরেছিলেন বলে ওই সূত্রের দাবি। ভারতের গোয়েন্দাদের সহযোগিতায় রিসেলদার (বরখাস্ত) মোসলেউদ্দিন নামে এই প্রাক্তন সেনা অফিসারকে উত্তর চব্বিশ পরগনায় তার ডেরা থেকে আটক করা গিয়েছে বলে সূত্রের দাবি।

First published: April 20, 2020, 10:41 AM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर