Home /News /international /
Chand Nawab : বাহারি উটের পিঠে সওয়ার হয়ে বালির ঝড়ের পূর্বাভাস, ঝড়ের গতিতেই ভাইরাল সাংবাদিক

Chand Nawab : বাহারি উটের পিঠে সওয়ার হয়ে বালির ঝড়ের পূর্বাভাস, ঝড়ের গতিতেই ভাইরাল সাংবাদিক

চাঁদ নবাবের সেই রিপোর্টিংয়ের ভিডিও ভাইরালও হয়েছে ঝড়ের গতিতে (viral Chand Nawab)

চাঁদ নবাবের সেই রিপোর্টিংয়ের ভিডিও ভাইরালও হয়েছে ঝড়ের গতিতে (viral Chand Nawab)

ভাইরাল হওয়া সেই ভিডিওতে সাংবাদিক চাঁদ নবাব ঝোড়ো হাওয়ায় দাঁড়িয়ে রিপোর্টিং করছেন। চাঁদ নবাবের সেই রিপোর্টিংয়ের ভিডিও ভাইরালও হয়েছে ঝড়ের গতিতে (viral Chand Nawab)

  • Share this:

করাচি: পাকিস্তানের সাংবাদিক চাঁদ নবাব জনপ্রিয় তাঁর বিস্ময়কর রিপোর্টিংয়ের জন্য। সম্প্রতি আবার সকলের চর্চার বিষয়বস্তু হয়ে উঠেছেন চাঁদ নবাব (Pakistani reporter Chand Nawab)। কারণ ফের সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েছে চাঁদ নবাবের একটি ভিডিও। ভাইরাল হওয়া সেই ভিডিওতে সাংবাদিক চাঁদ নবাব ঝোড়ো হাওয়ায় দাঁড়িয়ে রিপোর্টিং করছেন। চাঁদ নবাবের সেই রিপোর্টিংয়ের ভিডিও ভাইরালও হয়েছে ঝড়ের গতিতে (viral Chand Nawab)।

পাকিস্তানের সঙ্গে সঙ্গে ভারতেও খুব জনপ্রিয় সাংবাদিক চাঁদ নবাব। ভাইরাল হওয়া সেই ভিডিওটি চাঁদ নবাব শ্যুট করেছেন পাকিস্তানের করাচি শহরে। সেখানে দেখা যাচ্ছে যে চাঁদ নবাব ধুলোর ঝড়ের পূ্র্বাভাস দিচ্ছেন উটের পিঠে বসে। ধুলোর ঝড় ওঠার আগে ঝোড়ো বাতাসে চাঁদ নবাব আজব কায়দায় পেশ করছে তাঁর রিপোর্টিং। সোশ্যাল মিডিয়ায় চাঁদ নবাবের সেই রিপোর্টিংয়ের ভিডিও ভাইরাল হয়েছে ব্যাপক হারে।

ঝড়ের মধ্যে চাঁদ নবাব বিভিন্ন ধরনের লোকেদের বিভিন্ন ধরনের উপদেশ দিচ্ছেন। চাঁদ নবাব তাঁদের বলছেন যে, করাচি শহরের আবহাওয়া এখন খুব সুন্দর এবং ঠাণ্ডা। ঠাণ্ডা হাওয়া বইছে, তাই ঝড়ের মধ্যে অন্যান্য শহর থেকে সেখানে লোক আসতে পারে। আমার মাথার চুল উড়ছে, মুখে চলে যাচ্ছে ধুলো, চোখও খুলতে পারা যাচ্ছে না। তাই রোগা এবং পাতলা লোকের উচিত এর মধ্যে সমুদ্রের তীরে না যাওয়া। কারণ তারা হাওয়ার কারণে উড়ে যেতে পারে।

আরও পড়ুন : নিলাম হবে বিশ্বের বৃহত্তম পলকাটা কালো হিরের, দাম উঠতে পারে ৫০০ বিলিয়ন ডলার

আরও পড়ুন : বাড়িতে এনেছিলেন নিরীহ বিড়ালছানা, ২ বছর পর পোষ্য মার্জার এখন দৈত্যাকৃতি

চাঁদ নবাবের ভাইরাল হওয়া সেই ভিডিও সাংবাদিক নায়লা ইনায়েত ট্যুইটারে (Twitter) শেয়ার করেছেন। সবাই সেই ভিডিও দেখে খুব মজা পেয়েছেন এবং ব্যাপক হারে সেই ভিডিও শেয়ার করে চলেছেন। অনেকেই ভাইরাল হওয়া সেই ভিডিওতে বিভিন্ন ধরনের কমেন্ট করেছে। একজন সেখানে কমেন্ট করেছে যে, সুপারম্যান চাঁদ নবাব আবার ফিরে এসেছেন। অন্য একজন লিখেছেন যে চাঁদ নবাবের কোনও জবাব নেই!

আরও পড়ুন : অশক্ত বৃদ্ধার ৭ লাখ টাকা চুরি! ঘুমের ঘোরে স্ত্রীর স্বীকারোক্তি শুনে পুলিশের দ্বারস্থ স্বামী

চাঁদ নবাব জনপ্রিয়তা অর্জন করেন বজরঙ্গী ভাইজান (Bajrangi Bhaijaan) ছবি মুক্তির পরে। তাঁর উপর ভিত্তি করে একটি চরিত্র ছিল সলমন খানের সুপারহিট সেই ছবিতে৷ চাঁদ নবাবের ভূমিকায় অভিনয় করেছিলেন নওয়াজউদ্দিন সিদ্দিকি (Nawazuddin Siddiqui)। এর পর থেকেই সকলে জানতে পারে পাকিস্তানের সাংবাদিক চাঁদ নবাব সম্পর্কে।

Published by:Arpita Roy Chowdhury
First published:

Tags: Chand Nawab, Pakistan, Viral

পরবর্তী খবর