হোম /খবর /বিদেশ /
হারিয়ে যাওয়া মোবাইলে মিলল বাঁদরের সেল্ফি ও ভিডিও! মালয়েশিয়ায় 'রহস্য'

হারিয়ে যাওয়া মোবাইলে মিলল বাঁদরের সেল্ফি ও ভিডিও! মালয়েশিয়ায় 'রহস্য'

উদ্ধার হওয়া ফোন থেকে একটি ছবির স্ক্রিনশটউদ্ধার হওয়া ফোন থেকে একটি ছবির স্ক্রিনশট

উদ্ধার হওয়া ফোন থেকে একটি ছবির স্ক্রিনশটউদ্ধার হওয়া ফোন থেকে একটি ছবির স্ক্রিনশট

ফোনের মালিক দাবি করেছেন, তিনি হারানো ফোনটা উদ্ধার করেছিলেন তার বাড়ির কাছের জঙ্গল থেকে।

  • Last Updated :
  • Share this:

#কুয়ালালামপুর: মালয়েশিয়ায় ঘটে গেল এক বিচিত্র ঘটনা৷ হারিয়ে যাওয়া একটি মোবাইল ফোন থেকে উদ্ধার হল কিছু বাঁদরের তোলা সেল্ফি ও ভিডিও। ফোনের মালিক দাবি করেছেন, তিনি হারানো ফোনটা উদ্ধার করেছিলেন তার বাড়ির কাছের জঙ্গল থেকে।

২০ বছর বয়সী ছাত্র জ্যাক্রিডজ রডজি জানিয়েছেন, তিনি ঘুমিয়ে ছিলেন যখন তার ফোনটি নিখোঁজ হয়। তবে বিবিসির খবর অনুযায়ী, ঘটনাটি খুবই রহস্যজনক। গোটা বাড়িতে কোথাও পাওয়া যায়নি চুরি বা ডাকাতির চিহ্ন। ফোনটি যে কী ভাবে নিখোঁজ হয়েছিল আর কী ভাবেই বা তাতে ওই ছবি আর ভিডিও এসেছে তা এখনও ঠিক করে যাচাই করা হয়নি।

ফোন হারিয়ে যাওয়ার পরের দিন রডজির বাবা লক্ষ্য করলেন একটি বাঁদরকে তাঁদের ঘরের বাইরে বসে থাকতে। সেই ফোনে আবার কল করার পর তাঁদের কানে আসে চেনা রিংটোন। সেই আওয়াজ অনুসরণ করে তাঁরা পৌছে যান বাড়ির পাশের জঙ্গলে। জঙ্গলে কিছুক্ষণের চিরুনি তল্লাশির পরে একটি গাছের নীচে এক ঘোলা ডোবার থেকে উদ্ধার হয় ফোনটি। ফোনটি পরীক্ষা করার সময়ে রডজিরা বাঁদরদের ছবির অদ্ভুত এই সিরিজ হাতে পান।

বিবিসির দ্বারা প্রাপ্ত এক ফুটেজে দেখা যায়, একটি বাঁদর একটি ফোন খাওয়ার চেষ্টা করছে। এই ফুটেজে থাকা টাইমস্ট্যাম্প থেকে জানা যায়, এই ভিডিও যেদিন তোলা হয় সেদিনই এই ফোন হারিয়ে যায়। এই ফোনে পাওয়া যায় আরও কিছু অস্পষ্ট সেলফি, গাছ-পাতা ইত্যাদির ছবি।

Published by:Arindam Gupta
First published:

Tags: Malaysia