Home /News /international /
Viral News: প্রেমিকার মায়ের জন্য কিডনি দান করলেন প্রেমিক, এক মাসের মধ্যে ছেড়ে গেলেন সেই প্রেমিকা, তারপর...

Viral News: প্রেমিকার মায়ের জন্য কিডনি দান করলেন প্রেমিক, এক মাসের মধ্যে ছেড়ে গেলেন সেই প্রেমিকা, তারপর...

ছবি: ইউটিউব

ছবি: ইউটিউব

  • Share this:

    #নয়াদিল্লি: প্রেমের জন্য কতদূর যাওয়া যেতে পারে? আমরা প্রেমের খাতিরে মানুষের চরম পর্যায়ে যাওয়ার অনেক গল্প পেয়েছি, কিন্তু দুর্ভাগ্যবশত, সব গল্পে সবসময় সুখের সমাপ্তি হয় না।

    এই গল্পের ক্ষেত্রেও মানুষটি মুখোমুখি হয়েছেন অতুলনীয় দুর্ভাগ্যের। মেক্সিকো থেকে উজিয়েল মার্টিনেজ দাবি করেছেন যে তিনি তার বান্ধবীর মাকে একটি কিডনি দিয়েছিলেন - কিন্তু এক মাসেরও কম সময় পরে তাঁকে ছেড়ে দিয়ে চলে যান তাঁর প্রেমিকা।

    আরও পড়ুন- অরুণাচল থেকে অপহৃত ১৭ বছরের তরুণ! ভারতে ঢুকে অপহরণ করেছে চিন, অভিযোগ

    এই মানুষটি একাধিক ভিডিও শেয়ার করেছেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দাবি করেছেন, কী ভাবে তিনি জীবন বাজি রেখে, একটি অঙ্গ দান করে তাঁর সঙ্গীর মাকে বাঁচাতে সাহায্য করেছিলেন। তিনি তখনও ভাবেননি এ ভাবে জীবন বাজি রেখে নিঃস্বার্থ একটি দানের পরেও তাঁকে তাঁর সঙ্গী ছেড়ে চলে যাবে। উল্লেখ্য, সম্পর্ক কয়েক সপ্তাহের মধ্যেই শেষ হয়ে যায়।

    আরও পড়ুন- পটভূমি প্রায় এক, বাংলার ভোটের ফলেই ভরসা খুঁজছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী?

    তিনি দাবি করেছেন, "আমি ওঁপ মাকে একটি কিডনি দান করেছি, কিন্তু ও আমাকে ছেড়ে চলে গেল এবং এক মাস পরে বিয়ে করল।" ভিডিওটি TikTok-এ ভাইরাল হয়েছে এবং ১৪ মিলিয়নেরও বেশি ভিউ পেয়েছে। একজন ব্যক্তি মন্তব্য করেছেন: "অত দুঃখিত হবেন না, তিনি একজন মহান ভদ্রলোককে হারিয়েছেন। এগিয়ে যান এবং আপনার প্রশংসা করেন এমন একজন নিখুঁত মহিলার সন্ধান করুন।" মার্টিনেজ তাঁর ভাইরাল পোস্টে মন্তব্যের প্রতিক্রিয়া জানিয়েছেন, বলেছেন যে, তিনি ভাল করছেন এবং তাঁর প্রাক্তনের বিরুদ্ধে কোনও ক্ষোভ নেই।

    Published by:Uddalak B
    First published:

    Tags: Viral News

    পরবর্তী খবর