Home /News /international /
Imran Khan: নীরবতা ভাঙলেন ইমরান খান! 'অন্তর্ধানের' জল্পনা উড়িয়ে ট্যুইট-বার্তায় দিলেন অন্য ইঙ্গিত

Imran Khan: নীরবতা ভাঙলেন ইমরান খান! 'অন্তর্ধানের' জল্পনা উড়িয়ে ট্যুইট-বার্তায় দিলেন অন্য ইঙ্গিত

নতুন লড়াইয়ের বার্তা দিলেন ইমরান খান

নতুন লড়াইয়ের বার্তা দিলেন ইমরান খান

Imran Khan: নিজেই ট্যুইট করে তাঁর বক্তব্য শেয়ার করলেন রাষ্ট্রনেতা। শুধু মুখই খুললেন না, ইমরান খান এদিনের ট্যুইট বার্তায় ডাক দিলেন দেশের (Pakistan Crisis) জন্য নতুন স্বাধীনতা সংগ্রামের।

  • Share this:

    #ইসলামাবাদ : শনিবার মধ্যরাতে চরম নাটকীয়তার মধ্যে দিয়ে গদিচ্যুত হন ইমরান খান। এরপর কেটে গিয়েছে বেশ কয়েক ঘণ্টা। কিন্তু ইমরান খানের (Imran Khan) তরফে কোনও প্রতিক্রিয়া মেলেনি। স্বাভাবিকভাবেই প্রশ্ন উঠছিল কোথায় গেলেন বিশ্বজয়ী ক্রিকেট অধিনায়ক? তিনি কি আত্মগোপন করে রয়েছেন? এই অবস্থায় রবিবার বিকেলে নীরবতা ভাঙলেন ইমরান খান (Imran Khan)। নিজেই ট্যুইট করে তাঁর বক্তব্য শেয়ার করলেন রাষ্ট্রনেতা। শুধু মুখই খুললেন না, ইমরান খান এদিনের ট্যুইট বার্তায় ডাক দিলেন দেশের জন্য নতুন স্বাধীনতা সংগ্রামের (Pakistan Crisis Update)।

    আরও পড়ুন : পাকিস্তানের ৭৫ বছরে ২৯ জন প্রধানমন্ত্রী, কেন কেউই টিকতে পারেননি ৫ বছর?

    আরও পড়ুন : দাম মাত্র ৩৯৯ টাকা! বিশ্বের সবচেয়ে ছোট 'সুপারহিট' AC-র কাছে বড় কুলারও ক্লিন বোল্ড!

    ঠিক কী লিখেছেন ইমরান? তিনি তাঁর পোস্টে লিখেছেন, ”১৯৪৭ সালে পাকিস্তান (Pakistan) গড়ে উঠেছিল একটি স্বাধীন দেশ হিসেবে। কিন্তু আজ সূচনা হল বিদেশি ষড়যন্ত্রের হাত থেকে স্বাধীনতা অর্জন করতে ক্ষমতা বদলের জন্য এক নতুন সংগ্রামের। দেশের সার্বভৌমত্ব ও গণতন্ত্রের হাত থেকে দেশকে রক্ষা করা জনসাধারণের কর্তব্য।”

    প্রসঙ্গত, শনিবার রাতে আস্থাভোটের পর থেকে রবিবার সারা দিন প্রকাশ্যে আসেননি ইমরান (Imran Khan)। আস্থা ভোটে হারের পরও ট্যুইটারে কোনও প্রতিক্রিয়া দেননি ইমরান। ফলে জল্পনা বাড়ছিল ক্রমশ। অবশেষে মুখ খুললেন তিনি। এবং তাঁর গদি হারানোর পিছনে বিদেশি ষড়যন্ত্রের কথাই ফের শোনা গেল তাঁর মুখে। এর আগেও ইমরান ইঙ্গিত দিয়েছিলেন পাক সরকারকে নিয়ন্ত্রণ করার চেষ্টা করছে বৈদেশিক শক্তি। এমনকী, একবার তিনি আমেরিকার নামও নিয়ে ফেলেন। তাঁর অভিযোগ, আমেরিকাই কলকাঠি নাড়ছে তাঁকে ক্ষমতা থেকে সরাতে। এবার ফের সেই ইস্যুতেই সরব হলেন তিনি।

    আরও পড়ুন : টানটান নাটক! মগরাহাট জোড়া খুনের মূল অভিযুক্ত ধরা পড়ল টালিগঞ্জে!

    প্রথমটা জল্পনা ছিল, ইমরান হয়তো দেশ ছাড়তে পারেন। কিন্তু পাকিস্তানের (Pakistan Crisis) কোনও সরকারি আধিকারিক যাতে দেশ ছাড়তে না পারেন, তার জন্য তৎপরতা শুরু করেছে ফেডারেল ইনভেস্টিগেশন এজেন্সি। বলা হয়েছে, নো অবজেকশন সার্টিফিকেট ছাড়া কেউ বিদেশগামী বিমানে চড়তে পারবেন না। বিষয়টির দিকে নজর রাখতে গোয়েন্দা শাখার কর্মীদেরও সতর্ক করা হয়েছে।

    আরও পড়ুন : ভারতের জাতীয় খাবার কী? অধিকাংশ মানুষই জানেন না সঠিক উত্তর! আপনি জানেন তো?

    এরইমধ্যে সূত্রের খবর, রবিবার পাকিস্তান তেহরিক-ই-ইনসাফের (PTI) বৈঠক ডেকেছেন ইমরান। সেখানে দলের ভবিষ্যৎ (Pakistan Crisis) নিয়ে আলোচনা হবে। এমনটাই জানিয়েছেন দলের অন্যতম শীর্ষনেতা ফয়জল জাভেদ খান। তবে বৈঠকটি শুরু হয়েছে কিনা তা এখনও জানা যায়নি।

    Published by:Sanjukta Sarkar
    First published:

    Tags: Imran Khan, Pakistan

    পরবর্তী খবর