বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

US Election Result: শুরু ট্রাম্পের ধর্মগুরুর 'টোটকা'! বললেন, ডোনাল্ডই জিতবেন, ভিডিও ভাইরাল

US Election Result: শুরু ট্রাম্পের ধর্মগুরুর 'টোটকা'! বললেন, ডোনাল্ডই জিতবেন, ভিডিও ভাইরাল

US Election Result 2020: মার্কিন নির্বাচনে ট্রাম্পের হার এখন সময়ের অপেক্ষা৷ ট্রাম্পকে হারতে দেখে তাঁর ধর্ম বিষয়ক উপদেষ্টা পাওলা হোয়াইট এক অদ্ভুত প্রার্থনা সভা শুরু করেছেন। ভাইরাল ভিডিওতে পাওলা বলছেন, 'আমি বিজয়ের প্রতিধ্বনি শুনেছি। ঈশ্বর বলছেন যে, আমার প্রার্থনা শুনতে ভগবান। আর আমি তাঁর থেকেই আওয়াজ পাচ্ছি, জিতেছি, জিতবো, '!

  • Share this:

#ওয়াশিংটন: ট্রাম্পের জয়ের জন্য তাঁর ধর্মগুরু প্রার্থনা করছেন, যার ভিডিও ভাইরাল হয়েছে৷ এই ভিডিওতে ট্রাম্পের পুনরায় নির্বাচন জয়ের প্রার্থনা করতে গিয়ে পওলা বলছেন যে, ট্রাম্পকে জিততে প্রভু যীশু দূত পাঠাচ্ছেন। এর পরে, তাদের লাতিন ভাষায় প্রার্থনা করতেও দেখা যায়। ভিডিওতে, তাঁকে অনেকবার বলতে শোনা গিয়েছে যে, আমি বিজয়ের আওয়াজ শুনেছি। পাওলার এই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় বেশ ভাইরাল হয়ে উঠছে এবং অনেকে এই নিয়ে মজাও করছেন। এই ভিডিওতে পওলা বলছেন যে তিনি ঈশ্বরের থেকে সরাসরি জানতে পারছেন যে ট্রাম্পের বিজয় নিশ্চিত। এই ভিডিও নিয়ে শুরু হয়েছে হাসির রোল, কারণ নির্বাচনের ফলাফল প্রায় শেষের দিকে যেখানে বিডেন সংখ্যাগরিষ্ঠের খুব কাছাকাছি রয়েছেন এবং ট্রাম্প তাঁর বিরুদ্ধে ধারাবাহিকভাবে নির্বাচনে কারচুপির অভিযোগ তুলছেন।

ডেমোক্র্যাটিক পার্টির নেতা ট্রাম্প তাঁর জয়ের বিষয়ে আত্মবিশ্বাসী থাকলেও ফলাফলের হিসেব দেখে তিনি আদালতের দরজায় কড়া নাড়ছেন। ট্রাম্পের প্রচার দলের সদস্যরা এখন বাকি রাজ্যগুলিতে ভোট গণনা বন্ধের জন্য আদালতে আবেদন করছেন।

জর্জিয়ায় ট্রাম্পের দল অভিযোগ করেছে যে, দেরি করে আসা ৫৩ জনকেও ভোট দেওয়ার অনুমতি দেওয়া হয়েছিল। তিনি দাবি করেছেন যে, নির্বাচন আধিকারিকরা ডেমোক্র্যাটিক পার্টিকে সমর্থন করছেন। ভোট গণনার মাঝামাঝি সময়ে ডোনাল্ড ট্রাম্প দাবি করেছিলেন যে তিনি নির্বাচনে বিজয়ী হচ্ছেন। অন্যদিকে বিডেনের পক্ষ থেকে তাঁর দল জানিয়ে দিয়েছে যে তারা ট্রাম্পের দলের বিরুদ্ধে আদালতে মুখোমুখি হতে প্রস্তুত।

Published by: Pooja Basu
First published: November 5, 2020, 1:37 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर