পাহাড়-সমান বাইক নিয়ে চলছে গাড়ি, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

পাহাড়-সমান বাইক নিয়ে চলছে গাড়ি, ছবি ভাইরাল সোশ্যাল মিডিয়ায়!

photo source Facebook

ট্রাক-ভর্তি জিনিস, উপরে পাহাড়-সমান আকৃতি। আপাতদৃষ্টিতে অনেকেরই দেখে মনে হতে পারে একটু এদিক ওদিক হলেই পড়ে যাবে।

  • Share this:

#ক্যানবেরা: গাড়ি উপরে সারিবদ্ধ ভাবে রাখা বাইক। গাড়ির চেয়ে উচ্চতা বেশি। দেখলে আপনার মনে হতেই পারে এই পড়ে যাবে। কিন্তু এই ভাবেই মাথার উপরে সেই বাইকগুলো বেঁধে এগিয়ে যেতে দেখা গেল এক গাড়িকে। যা রীতিমতো চ্যালেঞ্জের বলে মনে হল নেটিজেনদের।

ট্রাক-ভর্তি জিনিস, উপরে পাহাড়-সমান আকৃতি। আপাতদৃষ্টিতে অনেকেরই দেখে মনে হতে পারে একটু এদিক ওদিক হলেই পড়ে যাবে। কিন্তু সেই নিয়েই এ রাজ্য থেকে ও রাজ্য ঘুরে বেড়ায় তারা। অনেকের মনে হতে পারে এমন দৃশ্য শুধুই ভারতে সম্ভব। কিন্তু এই সব ধারণাই ভুল প্রমাণিত হতে পারে এই দৃশ্য দেখলে।

অস্ট্রেলিয়ার সাউথ ওয়েলসের ইস্টার্ন ক্রিক। এখানকারই একটা ফুটেজ ভাইরাল হয়েছে সম্প্রতি নেট দুনিয়ায়। ছবিটি শেয়ার করা হয় ড্যাশ ক্যাম ওনার্সের পেজে শি উইল বি রাইট মেটের অ্যালবামে। যা দেখে রীতিমতো অবাক হওয়ার মতো অবস্থা তৈরি হয়েছে অনেকেরই।

ছবিটি দেখে অনেকেই অনেক রকম মন্তব্য করেছেন। একজন কমেন্টে লিখেছেন, ছুটির দিনে সমস্ত বাচ্চার বাইক একসঙ্গে নিয়ে যাওয়া সত্যিই চ্যালেঞ্জের। অনেকে আবার লিখেছেন, যদি দড়িটা একবার খুলে যায় বা ছিঁড়ে যায়, সমস্ত বাইক এদিক ওদিক ছড়িয়ে পড়বে। অনেকে আবার জানতে চেয়েছে এই পরিস্থিতিতে ওই গাড়ির চালক ও ট্র্যাফিক পুলিশের সঙ্গে কী কথা হয়েছে বা কী কথা হতে পারে।

পোস্ট শেয়ারের সঙ্গে সঙ্গেই সাত হাজার মানুষ এটিতে রিয়্যাক্ট করেন। প্রায় আড়াই হাজার মানুষ কমেন্ট করেন ও ৯৩৩টা শেয়ার হয়। যা পরে আরও বাড়তে থাকে। এই ছবি দিয়ে অনেকে মিমও বানাতে শুরু করে। এই ছবি শেয়ার করতে গিয়ে একজন লেখেন, আমি শুধু জানতে চাই এই গাড়ির চালকের সঙ্গে পুলিশের কী ধরনের কথা চলেছে। আর আমি আমার বন্ধুদের সঙ্গে চ্যালেঞ্জ করেছি, দেখি আমি ক'টা বাইক গাড়িতে চাপিয়ে এ ভাবে নিয়ে যেতে পারি।

হাসির ছলে অনেকে আবার এই গাড়িতে যিনি বাইকগুলি সাজিয়ে রেখেছেন, তাঁকে পুরো ক্রেডিট দিয়েছেন। বলেছেন, তিনি নিশ্চয়ই খুব কষ্ট করে এই কাজ করেছেন।

এদিকে যে গাড়িকে নিয়ে এত কথা চলছে, সেই গাড়িটি অবশ্যই পুলিশের নজরে আসে। পাহাড়-সমান বাইক চাপিয়ে নিয়ে যাওয়ার জন্য গাড়িটিকে আটকায় পুলিশ বলে জানা গিয়েছে!

Published by:Piya Banerjee
First published:

লেটেস্ট খবর