Home /News /international /
Bangladesh News: গাছের মধ্যে ঢুকে গেল আস্ত বাস, মুহূর্তে রক্তে লাল চারদিক, বাংলাদেশে মৃত্যুমিছিল

Bangladesh News: গাছের মধ্যে ঢুকে গেল আস্ত বাস, মুহূর্তে রক্তে লাল চারদিক, বাংলাদেশে মৃত্যুমিছিল

ভয়ঙ্কর দুর্ঘটনা

ভয়ঙ্কর দুর্ঘটনা

Bangladesh News: বাসটি গাছে ধাক্কা মারে। ঘটনাস্থলেই শিশুসহ ১১ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আহত অন্তত ২০ জনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।

  • Share this:

    #ঢাকা: বাংলাদেশে ভয়ঙ্কর বাস দুর্ঘটনা। বরিশালের উজিরপুরে যাত্রীবাহী একটি বাস নিয়ন্ত্রণ হারিয়ে গাছে ধাক্কা মারলে ১১ জনের মৃত্যু হয়। আহত হয়েছেন অন্তত ২০ জন। রবিবার সকাল সাড়ে ৫টার সময় বরিশাল-ঢাকা মহা সড়কের বামরাইলে এই দুর্ঘটনা ঘটে। উজিরপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলী আর্শাদ জানান, যমুনা লাইন পরিবহনের বাসটি ঢাকা থেকে যাত্রী নিয়ে পিরোজপুরের ভান্ডারিয়ার দিকে যাচ্ছিল।

    পথে বরিশালের উজিরপুর উপজেলার বামরাইলে চালক নিয়ন্ত্রণ হারিয়ে ফেলে। এরপরই বাসটি গাছে ধাক্কা মারে। ঘটনাস্থলেই শিশুসহ ১১ জনের মৃত্যু হয়েছে বলে খবর। আহত অন্তত ২০ জনকে উদ্ধার করে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। তবে এখনও কারও নাম-পরিচয় জানা যায়নি।

    আরও পড়ুন: একটু আগে দেখেছিলেন সকলে, ফ্ল্যাটে ঢুকেই সব শেষ করলেন বাগুইআটির ব্যক্তি! নেপথ্যে স্ত্রী?

    বরিশাল ফায়ার সার্ভিসের ইউনিট লিডার মো. জাহাঙ্গীর জানিয়েছেন, দুর্ঘটনার খবর পেয়ে ফায়ার সার্ভিসের গৌরনদী ও উজিরপুরের দুটি ইউনিট ঘটনাস্থলে গিয়ে উদ্ধারকাজ চালাচ্ছে। বাসটি গাছের মধ্যে ঢুকে গিয়েছে। ফায়ার সার্ভিসের কর্মীরা বাসটি কেটে যাত্রীদের উদ্ধার করে হাসপাতালে পাঠাচ্ছে। তাই সময় গেলে মৃতের সংখ্যা আরও বাড়তে পারে বলে আশঙ্কা করা হচ্ছে।

    আরও পড়ুন: হাতে সময় আর ১১ দিন, SSC দুর্নীতির তদন্তে নয়া মোড়! এবার যা হতে চলেছে...

    উজিরপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক চিকিৎসা কর্মকর্তা প্রণব রায় জানিয়েছেন, দুর্ঘটনায় ১১ জনের মৃতদেহ তাদের হাসপাতালে রাখা হয়েছে। মৃতের সংখ্যা আরও বাড়তে পারে।

    Published by:Suman Biswas
    First published:

    Tags: Bangladesh, Bus Accident

    পরবর্তী খবর