বিদেশ

corona virus btn
corona virus btn
Loading

পরীক্ষার হলে ঢুকে পড়ল কুকুরছানা, খেলায় মাতল পরীক্ষকের সঙ্গে, ভিডিও মন ভরিয়ে দেবে!

পরীক্ষার হলে ঢুকে পড়ল কুকুরছানা, খেলায় মাতল পরীক্ষকের সঙ্গে, ভিডিও মন ভরিয়ে দেবে!
প্রতীকী চিত্র ।

ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই সকলে লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন। ভাইরাল হযে যায় ভিডিওটি ।

  • Share this:

#বেজিং: পরীক্ষার হলে সবাই থাকেন চাপে, কী করে পরীক্ষা শেষ করা যাবে, সেই দিকেই নজর থাকে সবার। কিন্তু মাঝে যদি একটু এন্টারটেইনমেন্ট হয়, তা হলে সেই চাপ কমে যেতে পারে। কিন্তু এন্টারটেইনমেন্টের অপশন থাকে না। অনেক সময় পরীক্ষক যাঁরা থাকেন, তাঁরা বিভিন্ন বিষয়ে কথা বলার মাধ্যমে পরিবেশটা হালকা করার চেষ্টা করেন। কিন্তু চিনের এই বিশ্ববিদ্যালয়ে, পরীক্ষক নয়, পরীক্ষার্থীদের চাপমুক্ত করতে পৌঁছে গেল ছোট্ট কুকুরছানা। যাকে দেখে পরীক্ষার্থী থেকে পরীক্ষক সকলেই আপ্লুত।

সম্প্রতি চিনের TikTok Douyin-এ একটি ভিডিও শেয়ার হয়। যাতে দেখা যায়, একটি ছোট্ট কুকুরছানা একটি বিশ্ববিদ্যালয়ের পরীক্ষার হলে ঢুকে পড়ে। সোজা চলে যায় অধ্যাপকের কাছে। অধ্যাপক যত পরীক্ষার্থীদের দিকে নজর দেওয়ার চেষ্টা করেন, কুকুরছানা তত তাঁর জুতো টেনে, তাঁর পা কামড়ে, তাঁর আশেপাশে ঘুরে বেড়ায়। তাঁর সঙ্গে খেলার চেষ্টা করে।

ওই অধ্যাপক MailOnline-কে দেওয়া এক সাক্ষাৎকারে জানান, ওই কুকুরছানাটি এমন করছিল, যে সবাই ওকে ভালোবেসে ফেলে। শুধু তাঁর একার কাছে নয়, সে তাঁর সহকর্মীদের কাছে গিয়ে, তাঁদের সঙ্গেও খেলার চেষ্টা করছিল। তাঁরাও ওকে নিয়ে মেতে যান। কুকুরছানাটাকে দেখতে এত মিষ্টি যে সবাই তাঁকে ভালোবেসে ফেলেন!

এ বিষয়ে ওই বিশ্ববিদ্যালয়ের আরও এক অধ্যাপক জানান, তাকে দেখে এতটাই ভালো লাগছিল যে, সবাই ওকে নিয়ে মেতে যান পরীক্ষার পরেও। ছোট্ট কুকুর, গায়ে লোম ভর্তি, সে মনের আনন্দে খেলে গিয়েছে সবার সঙ্গে।

জানা গিয়েছে, বুধবার জিনজ্যাং বিশ্ববিদ্যালয়ের পরীক্ষা চলছিল। খুব শীতে দু'টি কুকুরছানা বাইরে পড়ে থাকায়, পরীক্ষার্থীরাই তাদের বিশ্ববিদ্য়ালয়ের ভিতরে নিয়ে যায়। তারা ওই দুই ছানাকে একটি খালি ক্লাসরুমে রেখে দেয়। যাতে তারা ওখানেই আরামে থাকতে পারে। কিন্তু ছোট্ট ছানারা খেলার মেজাজে এদিক ওদিক ঘুরতে থাকে। খেলার সঙ্গী বানিয়ে ফেলে সবাইকে। অধ্যাপকদের কাছে গিয়ে গিয়েও খেলার চেষ্টা করতে থাকে।

ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গেই সকলে লাভ রিয়্যাক্টে ভরিয়ে দেন। নেটিজেনদের একাংশ সেটি নিয়ে একাধিক কমেন্টও করেন। কেউ লেখেন অ্যাডোরেবল, কেউ লেখেন ভীষণ কিউট। কেউ আবার লেখেন, কুকুর ছানাটিকে দেখে ঠিক যেন একটা লোমশ বল মনে হচ্ছে, সে এতটাই মিষ্টি! বহু শেয়ারও হয়েছে এর মধ্যেই ভিডিওটির!

Published by: Simli Raha
First published: December 21, 2020, 5:16 PM IST
পুরো খবর পড়ুন
अगली ख़बर