Home /News /international /
মৃত্যুর ৮ বছর বাদেও দ্বিতীয় স্বামী-সন্তান সহ বহাল তবিয়তে আসমা

মৃত্যুর ৮ বছর বাদেও দ্বিতীয় স্বামী-সন্তান সহ বহাল তবিয়তে আসমা

Image : Network 18

Image : Network 18

পাকিস্তানের পাঞ্জাবে এক আশ্চর্য করার মত মামলা চোখের সামনে আসতেই সবার চক্ষু চড়ক গাছ । ৮ বছর আগে মৃত এক মহিলাকে তাঁর দ্বিতীয় স্বামী ও ৬ বছরের মেয়েকে নিয়ে ঘুরতে দেখা যায় । যেখানে ঐ মহিলার মা প্রথম স্বামীর বিরুদ্ধে তাঁর মেয়েকে হত্যার অভিযোগ এনেছিলেন

আরও পড়ুন...
  • Share this:

    #লাহৌর: পাকিস্তানের পাঞ্জাবে এক আশ্চর্য করার মত মামলা চোখের সামনে আসতেই সবার চক্ষু চড়ক গাছ । ৮ বছর আগে মৃত এক মহিলাকে তাঁর দ্বিতীয় স্বামী ও  ৬ বছরের মেয়েকে নিয়ে ঘুরতে দেখা যায় । যেখানে ঐ মহিলার মা প্রথম স্বামীর বিরুদ্ধে তাঁর মেয়েকে হত্যার অভিযোগ এনেছিলেন ।

    আরও পড়ুন : নিউ ইয়র্ক বিমানবন্দরে চুলচেরা তল্লাশি পাক প্রধানমন্ত্রীর ! মিলল না রাষ্ট্রপ্রধানের মর্যাদাও

    জানা গেছে ঐ মহিলার নাম আসমা বিবি, লাহৌর থেকে ২৫০ কিলোমিটার দূরে ফলাযান গ্রামে দেখা গেছে । ঐ মহিলার প্রথম স্বামীর এক আত্মীয় এই ঘটনা পুলিশের নজরে আনতেই পুলিশ গ্রেফতার করে আসমা বিবিকে ।পুলিশ সূত্রে জানা গেছে আসমা ২০০৯ এ হবরার আহমেদকে বিয়ে করেন এবং ২০১০ থেকে নিরুদ্দেশ ।

    আরও পড়ুন : ইনিই পাকিস্তানের প্রথম রূপান্তরকামী সংবাদ পাঠিকা

    আসমার মায়ের অভিযোগের ভিত্তিতে পুলিশ গ্রেফতার করে আসমার প্রথম স্বামীকে  । স্ত্রীকে খুন করার অভিযোগে হবরার কে গ্রেফতার করে পুলিশ । কিন্তু পরে বুঝতে পেরে মেয়ের মৃত্যুর অভিযোগ থেকে অব্যাহতি দেন আসমার প্রথম স্বামী হাবরারকে ।

    আসমা পুলিশকে জানিয়েছেন তিনি আহমেদকে ভালবাসতেন কিন্তু তাঁর পরিবার জোর করে হবরারের সাথে তাঁর বিয়ে দিয়ে দেয় । তাই আসমা পালিয়ে গিয়ে দ্বিতীয়বার আহমেদকে বিয়ে করে দুবাইয়ে গা ঢাকা দেন । তিনি এও জানিয়েছেন আহমেদের সাথে দ্বিতীয়বার বিয়ে  করে কোনও ভুল করেন নি বা তিনি মোটেও অনুতপ্ত নন ।

    First published:

    Tags: Asma Biwi, Case, Died, Lahore, Mistry, Seen

    পরবর্তী খবর