হোম /খবর /হুগলি /
প্রথমবার পরীক্ষা দিয়েই বাজিমাত! টেট-এ দ্বিতীয় হুগলির আরামবাগের মৌনিশা

Primary TET Result II Hooghly: প্রথমবার পরীক্ষা দিয়েই বাজিমাত! টেট-এ দ্বিতীয় হুগলির আরামবাগের মৌনিশা

X
title=

এত বিতর্কের মধ্যেও প্রকাশিত প্রাথমিক টেটের ফল। শুক্রবার শিক্ষা দফতর থেকে প্রাথমিক টেটের ফল ঘোষণা করেন। হুগলির আরামবাগ থেকে দ্বিতীয় স্থান অধিকার করলো মৌনিশা কুন্ডু। তার প্রাপ্ত নম্বর ১৩২।

  • Local18
  • Last Updated :
  • Share this:

হুগলি: শিক্ষক নিয়োগে একের পর এক দুর্নীতির অভিযোগ। উঠে এসেছে হাজারের উপর ভুয়ো শিক্ষক শিক্ষিকার তালিকাও। এত বিতর্কের মধ্যেই শুক্রবার প্রকাশিত হল প্রাথমিক টেটের ফলাফল। শুক্রবার প্রাথমিক টেটের ফল ঘোষণা করে প্রথম ১০ জনের নাম ঘোষণা করল শিক্ষা দফতর। তালিকা প্রকাশ হতেই খুশির হাওয়া হুগলির আরামবাগে। টেট-এ দ্বিতীয় স্থান অধিকারী মৌনিশা কুন্ডু যে এই আরামবাগেরই বাসিন্দা। এবারের টেট-এ তাঁর প্রাপ্ত নম্বর ১৩২।

টেট-এর রেজাল্টে তাক লাগিয়ে দিল হুগলি জেলা। মৌনিশার ফল জানার পরেই তাঁর পরিবারে আনন্দ-উচ্ছ্বাস। মেয়ের সাফল্যে মিষ্টিমুখ করলেন বাড়ির বড়রা। মৌনিশা জানান, "শুক্রবার রেজাল্ট বেরবে জানতে পেরেছিলাম। জীবনে প্রথম প্রাথমিক টেট দিয়েছিলাম। ভাবিনি এত ভাল রেজাল্ট করব।"

আরও পড়ুন: টিউশন পড়িয়ে, বাড়ির কাজ সামলেই... ১৩৩! টেট পরীক্ষায় প্রথম পূর্ব বর্ধমানের ইনা সিংহ

আরও পড়ুন: ইউপিএসসিতে ৩৬ র্যাঙ্ক করে তাক লাগাল বাঁকুড়ার মেয়ে!

তিনি বলেন, "টেটের এত আন্দোলন হলেও সবকিছু ভুলে গিয়ে ভাল করে পড়তে হবে। না হলে সমস্যায় পড়তে হবে। যাঁরা আন্দোলন করছেন তাঁরা অবশ্যই ঠিক পথে এগোচ্ছেন এবং তাঁদের সঙ্গে আছি।" ভুয়ো শিক্ষক নিয়ে বলেন, "খুব একটা ঠিক হয়নি। আশা করব, আমাদের ক্ষেত্রে এটা হবে না এবং সে ক্ষেত্রে ভয় একটু হলেও আছে। যেহেতু, আমি নিজে প্রিপারেশন নিয়েছি তবুও ভয় থাকবেই।"

এই বিষয়ে তাঁর বাবা বলেন, "রেজাল্টের পর খুব আনন্দ হচ্ছে যে এত ভাল ফল হবে। সারাদিনই সব সময় পড়াশোনা করত। যাতে সঠিকভাবে শিক্ষকতা করতে পারে তার জন্য আশীর্বাদ করছি।"

Suvojit Ghosh

Published by:Satabdi Adhikary
First published:

Tags: Primary Teachers, Primary TET, TET