Home /News /hooghly /
গঙ্গায় ভাসছে মৃতদেহ, হুগলিতে তুমুল শোরগোল

গঙ্গায় ভাসছে মৃতদেহ, হুগলিতে তুমুল শোরগোল

গঙ্গার জলে ভাসছে মৃতদেহ

গঙ্গার জলে ভাসছে মৃতদেহ

গঙ্গার জলে ভাসছে যুবকের মৃতদেহ। পরনে ডেনিম জিন্স, গায়ে সাদা টি-শার্ট, পায়ে কিটো জুতো। (Hooghly News)

  • Share this:

    #হুগলি: গঙ্গার জলে ভাসছে যুবকের মৃতদেহ। যুবকের গায়ে ডেনিম জিন্স, গায়ে সাদা টি-শার্ট, পায়ে কিটো জুতো। মঙ্গলবার চুঁচুড়ার বড়বাজার এলাকায় গঙ্গার পাড়ে যুবকের ভাসমান মৃতদেহটি দেখতে পান সেখানকার স্থানীয় বাসিন্দারা। খবর দেওয়া হয় পুলিশে। ঘটনার পর থেকে এলাকায় ব্যাপক চাঞ্চল্য ছড়িয়েছে।

    চুঁচুড়ার বড়বাজার এলাকায় রয়েছে একটি বেসরকারি বিএড কলেজ। কলেজের লাগোয়া রয়েছে একটি গঙ্গার ঘাট। সেই ঘটেই স্নান করতে আসেন সেখানকার স্থানীয় বাসিন্দাদের একাংশ। মঙ্গলবার দুপুর ১টা নাগাদ সেই ঘাটে স্নান করতে আসা কিছু স্থানীয় বাসিন্দা দেখতে পান গঙ্গার জলে কিছু একটি ভাসছে। প্রথমে তাঁরা সঠিক ভাবে বুঝতে না পারলেও জলের স্রোতে ভাসমান মৃতদেহটি চলে আসে গঙ্গার পাড়ে।

    আরও পড়ুন: কলকাতায় হঠাৎ ৯টি কোরিয়ান যুদ্ধবিমান! হঠাৎ কী এমন ঘটল, মুহূর্তে ভিড়ে ভিড় এলাকা

    তখন স্থানীয় বাসিন্দারা বুঝতে পারেন সেটি একটি যুবকের মৃতদেহ। তৎক্ষণাৎ তাঁরা খবর দেন চুঁচুড়া থানায়। স্থানীয় সূত্রে খবর, মঙ্গলবার দুপুরে চুঁচুড়ার বড়বাজার এলাকার কিছু স্থানীয় মানুষ দেখতে পান গঙ্গার জলে একটি ভাসমান যুবকের দেহ। মৃতদেহটি গঙ্গার উপর উল্টো করে ভাসছিল। স্থানীয়রা যখন বুঝতে পারে সেটি একটি যুবকের মৃতদেহ তখনই আতঙ্কিত হয়ে পড়েন তাঁরা। মৃতদেহ দেখামাত্রই খবর দেওয়া হয় পুলিশকে। জলস্রোতে ওই মৃতদেহটি ভাসতে ভাসতে চলে আসে চুঁচুড়ার একটি বেসরকারি বিএড কলেজের গঙ্গার ঘাট সংলগ্ন এলাকায়।

    আরও পড়ুন: সোরিয়াসিস নিয়ে চিন্তা শেষ, ওষুধ আবিষ্কার ৭ বাঙালির! ত্বকের জঘন্য সমস্যা থেকে মুক্তি

    স্থানীয় এক বাসিন্দা রাজু দাস জানান, বিসি রায় কলেজ সংলগ্ন গঙ্গার পাড়ে তিনি প্রথম দেখেন একটি মৃতদেহ ভাসছে। তারপরই খবর দেওয়া হয় পুলিশকে পুলিশ এসে মৃতদেহটি উদ্ধার করে নিয়ে যায়। স্থানীয়দের খবর পাওয়া মাত্রই পুলিশ পৌঁছয় ঘটনাস্থলে। ঘটনাস্থল থেকে উদ্ধার করা হয় যুবকের মৃতদেহটি। প্রাথমিকভাবে পুলিশের অনুমান অজ্ঞাত পরিচয়ের ওই যুবকের মৃতদেহটি জলস্রোতে ভাসতে ভাসতে এসেছে চুঁচুড়ার গঙ্গার পাড়ে। তাঁদের অনুমান, ওই যুবক অন্য কোথাও জলে ডুবে গিয়েছিলেন তারপর ভাসতে ভাসতে এসে পৌঁছয় চুঁচুড়ায়। মৃতদেহটিকে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। আত্মহত্যা নাকি অন্য কিছু তা নিয়ে তদন্ত শুরু করেছে পুলিশ।

    রাহী হালদার
    Published by:Raima Chakraborty
    First published:

    Tags: Dead Body Found, Hooghly news

    পরবর্তী খবর