হোম /খবর /হুগলি /
আহারীয়ানা-য় পেট পুজো হবে জমজমাট

Hooghly News: আহারীয়ানা ঘিরে আগামী কটাদিন মেতে থাকবে চুঁচুড়া, এটা কী জানেন?

X
title=

শনিবার থেকে চুঁচুড়ায় শুরু হচ্ছে হুগলি জেলার সর্ববৃহৎ খাদ্য মেলা 'আহারীয়ানা'... আর তা ঘিরেই আগামী কয়েক দিন মেতে উঠতে চলেছে জেলার সদর শহর

  • Share this:

হুগলি: হুগলির চুঁচুড়ায় আয়োজিত হতে চলেছে এই বছরের সর্ববৃহৎ খাদ্য মেলা যার নাম 'আহারীয়ানা'। স্টার্টার থেকে ডেজার্ট, আইসক্রিম থেকে ফিউশন চা সবই পাওয়া যাবে এক জায়গায়। সঙ্গে থাকবে বিভিন্ন কালচারাল ইভেন্ট, কুকিং কম্পিটিশন, রেসিপি কম্পিটিশন ও প্রেমিক-প্রেমিকাদের জন্য জন্য বিশেষ অফার। শনিবার থেকে শুরু হচ্ছে এই খাদ্য মেলা।

চুঁচুড়া থার্ড গ্রাউন্ড বা পুরনো ডিএম অফিসের ঠিক বিপরীত দিকের মাঠে আয়োজিত হচ্ছে আহরীয়ানা । বিরিয়ানি, কাবাব, মোগলাই আইটেম, আইসক্রিম, কোলড্রিংস, মিষ্টি, পিঠে পুলি যা খেতে চাইবেন সবই পাবেন এই খাদ্য মেলায়। ৪০ টি স্টলে ৪oo-রও বেশি আইটেম অপেক্ষা করছে খাদ্য রসিকদের জন্য। একই সঙ্গে এই মেলায় থাকছে কুকিং কম্পিটিশন, রেসিপি কম্পিটিশন, গান, বাজনা আরও অনেক কিছু। মেলা চলবে ১১ থেকে ১৫ ফেব্রুয়ারি পর্যন্ত।

আরও পড়ুন: এবার শিলিগুড়িতেও মাটির তলা দিয়ে যাবে বিদ্যুতের তার, শীঘ্রই শুরু হবে কাজ

এই বিষয়ে মেলার একজন উদ্যোক্তা সৈকত বিশ্বাস বলেন, কব্জি ডুবিয়ে খাওয়া দাওয়া করার আদর্শ জায়গা হতে চলেছে আহারীয়ানা। নামিদামি সংস্থার ফুড স্টল থাকবে এই এখানে। শুধু তাই নয় খাদ্য রসিক মানুষদের জন্য থাকছে বিশেষ সুবিধা। একইসঙ্গে খাদ্য মেলার দিনগুলিতে বিভিন্ন সাংস্কৃতিক প্রতিযোগিতা ও অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে। এর মধ্যেই থাকছে বাচ্চাদের র‍্যাম্প শো বা বেবি ফ্যাশন শো, বিভিন্ন মিউজিক্যাল কনসার্ট, এক বিশেষ দিনে আয়োজন করা হবে স্যান্ড আর্টের। যেখানে বিশিষ্ট শিল্পীরা বালি দিয়ে ছবি আঁকবেন। শুধু তাই নয়, যেহেতু এটা ভালোবাসার সপ্তাহ চলছে, তাই এই খাদ্য মেলায় প্রেমিক-প্রেমিকাদের জন্য থাকবে বিশেষ অফার। সব মিলিয়ে আহরীয়ানা-কে ঘিরে আগামী কয়েকদিনের জন্য জমজমাট থাকবে চুঁচুড়া।

রাহী হালদার

Published by:Kaustav Bhowmick
First published: