Home /News /hooghly /
Arpita Mukherjee : অর্পিতা মুখোপাধ্যায়ের ৫০ কোটি টাকা পেলে কী করবেন? প্রশ্নের জবাব চমকে দেবে

Arpita Mukherjee : অর্পিতা মুখোপাধ্যায়ের ৫০ কোটি টাকা পেলে কী করবেন? প্রশ্নের জবাব চমকে দেবে

title=

Arpita Mukherjee : একটি প্রশ্ন চারিদিকে উঠতে শুরু করেছিল এই যে ইডি দ্বারা উদ্ধার হওয়া এত রাশি রাশি টাকা যদি কখনও সাধারণ মানুষের হাতে এসে পড়ত তাহলে কI হত! মানুষের উত্তর শুনলে অবাক হবেন

  • Share this:

    #হুগলি: কিছুদিন আগেই রাজ্যের প্রাক্তন শিক্ষা মন্ত্রী পার্থ চট্টোপাধ্যায় ঘনিষ্ঠ অর্পিতা মুখোপাধ্যায়ের ফ্ল্যাট থেকে উদ্ধার হয়েছে রাশি রাশি টাকা। দুই ফ্ল্যাট মিলিয়ে উদ্ধার হওয়া শুধু টাকার অঙ্কই ৫০ কোটি। এই এত পরিমাণ বিপুল অঙ্কের টাকা কার বা কোথা থেকে এলো তা সম্পূর্ণভাবে আদালতের বিচারাধীন বিষয়। তবে একটি বিষয়, যে এই বিপুল পরিমাণ টাকার খবর সংবাদ মাধ্যমে প্রকাশিত হওয়ার পর থেকেই চায়ের দোকান থেকে পাড়ার আড্ডা শিক্ষক থেকে কারিগর প্রতিটি মানুষের আলোচনার বিষয় এই বিপুল পরিমাণ টাকা।

    স্বভাবতই একটি প্রশ্ন চারিদিকে উঠতে শুরু করেছিল এই যে এত রাশি রাশি টাকা যদি কখনও সাধারণ মানুষের হাতে এসে পড়তো তাহলে কি হত! তারই উত্তর খুঁজেছে নিউজ 18 ডিজিটাল

    এই বিষয়ে একজন প্রাক্তন শিক্ষক বলেন, যদি কখনও তিনি ৫০ কোটি টাকা পান তাহলে তিনি সবার প্রথমে একটি বৃদ্ধাশ্রম বানাবেন যেখানে বিনা খরচায় বাড়ি থেকে বিতাড়িত বৃদ্ধ বৃদ্ধরা বাকি জীবন নিশ্চিন্তে অতিবাহিত করতে পারবেন। তারপর তিনি একটি মাসিক স্বাস্থের চিকিৎসালয় খুলবেন।একজন সবজি বিক্রেতা রঞ্জনা দাস বলেন তিনি এই বিপুল পরিমাণ টাকা পেলে সবার আগে নিজের জন্য একটি বাড়ি করতেন।

    একজন টোটো চালক সুবীর সরকার ও একজন অটোচালক সুপ্রিয় মোদক দু'জনেরই মত তারা সেই টাকা গরীবদের মধ্যে বিলিয়ে দিতেন। একজন সমাজসেবক শ্যামল কান্তি গোস্বামী বলেন, ৫০ কোটি টাকা বেআইনি টাকা কালো টাকা সেই টাকা কোনওরকম ভাবেই তার প্রয়োজন নেই তিনি সেই টাকায় হাতও দিয়ে দেখতেন না। একজন মুদি দোকানদার বলেন, এই ৫০ কোটি টাকা যদি তার হাতে আসত তাহলে তিনি সেটিকে সরকারকে দিয়ে দিতেন।

    আরও পড়ুন:  সিউড়ি-শিয়ালদহ মেমু এক্সপ্রেসের ভাড়া কত? নতুন কী কী সুবিধা পাবেন যাত্রীরা? জেনে নিন

    একজন স্থানীয় বাসিন্দা কার্তিক রায় জানান, এই যে রাশি রাশি টাকা সেগুলি টাকা নয় সেগুলি গরীব মানুষের রক্ত সেই রক্তে নিজের হাত রাঙিয়ে নিতে তিনি রাজি নন। এই বিপুল অঙ্কের টাকার শেষ কোথায় তা এখনও রহস্য। টাকা কোথা থেকে এলো, কী কারণেই বা সেই টাকা এসেছিল সেটিও আদালতের বিচারাধীন বিষয়। কিন্তু এই বিপুল অঙ্কের টাকার খবর মানুষের মধ্যে যে ভিন্ন মত তৈরি করেছে সে নিয়ে কোন প্রশ্নের অবকাশ নেই।

    রাহী হালদার

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Arpita Mukherjee, Hooghly news, Partha Chatterjee

    পরবর্তী খবর