Home /News /entertainment /
Gouri Elo: নতুন মুখ নিয়ে, নতুন সাজে আসছে জি বাংলার ধারাবাহিক 'গৌরী এল'

Gouri Elo: নতুন মুখ নিয়ে, নতুন সাজে আসছে জি বাংলার ধারাবাহিক 'গৌরী এল'

Gouri Elo: ডান্স বাংলা ডান্স থেকে সোজা ছোটপর্দার নায়িকা হয়েছেন সকলের প্রিয় গৌরী ওরফে মোহনা মাইতি। বয়স মাত্র ১৫ বছর। তার জায়গায় আসতে চলেছেন অভিনেত্রী জ্যাসমিন রথ।

  • Share this:

    #কলকাতা: প্রথম থেকেই দর্শকদের পছন্দের তালিকায় 'গৌরী এল'। আর তাই শুরু থেকেই টিআরপি তালিকায় প্রথম দশে জায়গা করে নিয়েছে জি বাংলার এই ধারাবাহিক। ঈশান আর গৌরীর প্রেম, মনোমালিন্য, বন্ধুত্ব নিয়ে এই মেগার আবর্তিত। এক জন ঈশ্বরে নয়, বিজ্ঞানে বিশ্বাসী। অন্য জন ঈশ্বরেই আনন্দ খোঁজে। তাদের জীবনে খলনায়ক-খলনায়িকার অভাব নেই। শৈলজা এবং সনাতন সাঁপুইয়ের বিভিন্ন ফন্দিতে বারবার গৌরীকে অপমানিত হতে হয় শ্বশুরবাড়িতে, কখনও আবার মৃত্যুর মুখ থেকে ফিরে আসে তারা। জীবনের মোড়ে মোড়ে চ্যালেঞ্জ এই জুটির। এই ধারাবাহিকের গল্প দর্শকের মন কেড়েছে প্রথম থেকেই।

    তবে একাধিক বার নানা কারণে এই মেগা নিয়ে কটাক্ষ, সমালোচনাতেও মেতেছেন দর্শক। এক বার সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়া একটি ভিডিওতে দেখা গিয়েছিল, ধারাবাহিকের প্রধান চরিত্র গৌরী একটি ছবিতে ফুল মালা পরিয়ে ধূপ দেখাচ্ছে। এই পর্যন্ত ঠিক ছিল। কিন্তু সেই ছবিটি দেখা মাত্রই চোখ কপালে উঠেছে নেটিজেনদের। ছবিটি হল লিওনার্দো দ্য ভিঞ্চির আঁকা মোনালিসার। সেই ছবিতেই ফুলের মালা পরিয়ে ধূপ দেখাচ্ছে গৌরী। যদিও উদ্দেশ্যপূর্ণ ভাবেই এই ঘটনাটি ধারাবাহিকের গল্পে ছিল, কিন্তু কেবল সেই অংশটুকুর ভিডিওই ভাইরাল হয়।

    আরও পড়ুন: এক লাফে অনেকটা নীচে 'মিঠাই'! এই সপ্তাহে তাদের আসন কেড়ে নিল কে? বড় চমক TRP-তে!

    তবে জনপ্রিয়তা, চর্চা, সমালোচনা সবের মাঝেই এই সপ্তাহেও 'গৌরী এল' টিআরপি তালিকায় সেরা দশে রয়েছে। ৭.৬ নম্বর নিয়ে পঞ্চম স্থানে জায়গা করে নিয়েছে। তার আগের সপ্তাহে অবশ্য দ্বিতীয় স্থানে রাজত্ব করছিল।

    আরও পড়ুন: শৈলজা-সনাতনের ফন্দিতেই কি ঈশানের থেকে দূরে চলে যাবে গৌরী? নয়া মোড় মেগাতে!

    ডান্স বাংলা ডান্স থেকে সোজা ছোটপর্দার নায়িকা হয়েছেন সকলের প্রিয় গৌরী ওরফে মোহনা মাইতি। বয়স মাত্র ১৫ বছর। তার জায়গায় আসতে চলেছেন অভিনেত্রী জ্যাসমিন রথ। ওড়িয়া ভাষায় নতুন করে তৈরি হচ্ছে এই ধারাবাহিক। নাম বদলে রাখা হয়েছে, 'মা জাহারা সাহা'। আগামী ১৮ জুলাই থেকে জি-এর ওড়িয়া চ্যানেল জি সার্থক-এ এই ধারাবাহিক সম্প্রচারিত হবে। সম্প্রতি মুক্তি পেয়েছে প্রোমোও।

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Odisha

    পরবর্তী খবর