Home /News /entertainment /
Gouri Elo Serial: শৈলজা-সনাতনের ফন্দিতেই কি ঈশানের থেকে দূরে চলে যাবে গৌরী? নয়া মোড় মেগাতে!

Gouri Elo Serial: শৈলজা-সনাতনের ফন্দিতেই কি ঈশানের থেকে দূরে চলে যাবে গৌরী? নয়া মোড় মেগাতে!

শৈলজার নতুন পরিকল্পনা মাফিক সনাতন এই বাড়িতে পা রেখেছে। গৌরীকে সকলের সামনে খলনায়িকা হিসেবে চিহ্নিত করতে।

  • Share this:

    #কলকাতা: রোমাঞ্চ, প্রেম, ভয়, হিংসা, স্নেহ, ভালবাসা, গত কয়েক দিনে এই সব অনুভূতি যদি এক জায়গায় নিয়ে আসা যায়, তবে তার নাম জি বাংলার চ্যানেলের ধারাবাহিক 'গৌরী এল'। পরিকল্পিত অ্যাক্সিডেন্ট থেকে বেঁচে ফিরেছে ঈশান আর গৌরী। কিন্তু তার পরেও বিপদের শেষ নেই। বিপদের নাম, শৈলজা। তার সঙ্গে জুটেছে সনাতন সাঁপুই। দু'জনে মিলে গৌরীকে শেষ করে দেওয়ার ফন্দি এঁটেছে। এমনটা হলে শৈলজার জীবনে গৌরীর নাম মুছে যাবে। আর সনাতনেরও স্বার্থ সিদ্ধি হবে। দু'জনের শত্রু তো সেই সরল মিষ্টি মেয়েটিই।

    এ দিকে ঈশান আর গৌরী বাড়ি ফেরার পর গৌরীর শাশুড়ি পর্যন্ত গৌরীর প্রতি স্নেহপরায়ণ হয়ে উঠেছে। কারণ তার ছেলের থেকে জানতে পেরেছে, ঈশানের জীবন বাঁচিয়েছে গৌরী। শৈলজাকে গৌরীর ক্ষতি করার পথে বাধা হয়ে দাঁড়িয়েছে সে-ই, যে কিনা এক সময়ে গৌরীকে দু'চোখে দেখতে পেত না। বাড়ির সকলে মিলে গৌরীকে শৈলজার হাত থেকে বাঁচানোর চেষ্টা করে চলে। কিন্তু শৈলজা ঈশানের বিপদের জন্য গৌরীকেই দায়ী কর‍তে থাকে।

    আরও পড়ুন: ছক্কা হাঁকাল 'গৌরী এল', উচ্ছেবাবু ফেরার পর এত কম নম্বর 'মিঠাই'-এর? প্রথম হল কে?

    গৌরী এত অপবাদ সহ্য করতে না পেরে শ্বশুর বাড়ি ছেড়ে চলে যাওয়ার সিদ্ধান্ত নেয়। এমনই সময় সেই বাড়িতে পা রাখে সনাতন। জেল থেকে জামিন পেয়ে গিয়েছে সে। ছাড়িয়েছে কে? সে রহস্য ভেদ করতে আর বেগ পেতে হয় না। সে-ই শৈলজা। দু'জনে মিলে হাত মিলিয়েছে। শৈলজার নতুন পরিকল্পনা মাফিক সনাতন এই বাড়িতে পা রেখেছে। গৌরীকে সকলের সামনে খলনায়িকা হিসেবে চিহ্নিত করতে। এ বারে অপেক্ষা পরবর্তী পর্বের। সত্যিই কি দুই আসল খলনায়ক এবং খলনায়িকার ফন্দিতে তার ডাক্তারবাবুর থেকে দূরে চলে যবে গৌরী? নাকি রক্ষা করবেন গৌরীর ঈশ্বর, মা!

    আরও পড়ুন: শীর্ষে উঠে ফের বড় চমক 'মিঠাই'তে, ছকভাঙা শাশুড়িষষ্ঠীর আয়োজন দেখেছেন?

    এই সপ্তাহে নম্বরে ততটা পার্থক্য না থাকলেও এক লাফে টিআরপি তালিকার অনেকটা উপরে উঠে এসেছে এই ধারাবাহিক। ৭.৩ পেয়ে পঞ্চম থেকে একেবারে দ্বিতীয় স্থানে বসেছে গৌরী। কৃতিত্ব তবে এই গল্পই!

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, TRP

    পরবর্তী খবর