Home /News /entertainment /
Mithai: শীর্ষে উঠে ফের বড় চমক 'মিঠাই'তে, ছকভাঙা শাশুড়িষষ্ঠীর আয়োজন দেখেছেন?

Mithai: শীর্ষে উঠে ফের বড় চমক 'মিঠাই'তে, ছকভাঙা শাশুড়িষষ্ঠীর আয়োজন দেখেছেন?

Mithai: দিয়ে গোল লুচি বানানোর জন্য হই হই করে সকলে রান্নাঘরে হাকির। মিঠাই প্রতি ধাপে ধাপে রাজীবকে নির্দেশ দিচ্ছে। কিন্তু গোল লুচি বানানো কি অত সহজ!

  • Share this:

    #কলকাতা: করোনার প্রকোপে গত দু'বছর ধরে উৎসব থেকে মুখ ফিরিয়ে ছিল মানুষ। এ বছর যেন উৎসব পালনের হিড়িক লেগেছে। ব্যতিক্রম ঘটেনি জামাইষষ্ঠীতেও। বাস্তবের পাশাপাশি পর্দাতেও ষষ্ঠী নিয়ে মাতামাতি চলছে। পর্দায় এখনও জামাইষষ্ঠী পালন চলছে৷ তবে এ বার জামাইষষ্ঠীর পাশাপাশি বউমা ষষ্ঠীও পালিত হতে দেখা গিয়েছে। আর 'মিঠাই'তে তো একেবারে নতুন চমক! শাশুড়িষষ্ঠী। অর্থাৎ কিনা শাশুড়ি যেমন রান্না করে নিজের হাতে জামাইকে খাইয়ে দেন। সেই আদর তিনি ফেরত পাবেন জামাইয়ের কাছে। জামাই মিস্টার রাজীব কুমার সিদ্ধার্থের পিপিকে রান্না করে খাওয়াবেন।

    এই সপ্তাহে 'গাঁটছড়া'কে টপকে নিজের আসন দখল করেছে 'মিঠাই'। প্রথম স্থান অধিকার করেছে টিআরপি তালিকায়। মিঠাইয়ের উচ্ছেবাবু অর্থাৎ নায়ক সিদ্ধার্থ ফিরে এসেছেন বলে মহ আনন্দে রয়েছেন দর্শক। 'রিকি রকস্টার'-এর খোলস ছেড়ে বেরিয়ে এসেছে সিদ্ধার্থ! আবার মিঠাই-সিদ্ধার্থের রসায়ন দেখার আশায় রয়েছেন সকলে। সেই আনন্দ ধারাবাহিকেও। অন্য দিকে পিসেমশাইয়ের আসল রূপ ধরা পড়ার পর থেকেই সকলের আদরের পিপি খুব অসুস্থ। এ বারের জামাইষষ্ঠীতে তাঁর হাতে রান্না খেতে পারবে না মোদক পরিবারের জামাইরা। তাই রাজীবের পরিকল্পনা অনুযায়ী, লুচি তরকারি রান্না হচ্ছে বাড়িতে। রাঁধবে রাজীব। শেখাবে মিঠাই।

    রাজীবকে দিয়ে গোল লুচি বানানোর জন্য হই হই করে সকলে রান্নাঘরে হাকির। মিঠাই প্রতি ধাপে ধাপে রাজীবকে নির্দেশ দিচ্ছে। কিন্তু গোল লুচি বানানো কি অত সহজ! অনেক কষ্টে রাজীব বিদঘুটে আকৃতির ময়দা বেলে দেওয়ার পর সেটি ভাজা শুরু হল। কিন্তু আশ্চর্যের বিষয়, সেই লুচি কিন্তু তেলে পড়তেই ফুলতে শুরু করে। আদর, যত্ন ও ভালবাসায় তৈরি করা লুচি, খারাপ হওয়ার কথাই নয়!

    আরও পড়ুন: 'গাঁটছড়া'কে হারিয়ে প্রথম কে? 'আলতা ফড়িং', 'ধুলোকণা'র টক্কর চতুর্থ স্থান নিয়ে

    এমনই মহা আয়োজনে পিপি এবং বাড়ির বাকিদের জন্য ষষ্ঠীর রান্না প্রস্তুতি হল। তার পর শুরু হবে খাওয়ার পর্ব। কেমন হবে তা? দেখা যাবে শুক্রবার 'মিঠাই'-এর পরবর্তী পর্বে।

    আরও পড়ুন: ঊর্মির শরীরে বিষ! বাঁচানো যাবে টুকাইবাবুর ভালবাসাকে? নয়া মোড় 'এই পথ যদি'-তে

    Published by:Teesta Barman
    First published:

    Tags: Bengali Serial, Bengali TV serial, Mithai

    পরবর্তী খবর