Home /News /entertainment /
100 Years Movie: বিচিত্র! এই সিনেমা দেখতে হলে আপনাকে বাঁচতে হবে ২১১৫ সাল অবধি, দেখুন টিজার

100 Years Movie: বিচিত্র! এই সিনেমা দেখতে হলে আপনাকে বাঁচতে হবে ২১১৫ সাল অবধি, দেখুন টিজার

Watch the Movie 100 Years: চলচ্চিত্রের নির্মাতারা মোট তিনখানা টিজার প্রকাশ করেছেন। যাতে তিনটি ভিন্ন ভবিষ্যৎ দেখানো হয়েছে

  • Share this:

    100 Years Movie: যে কোনও সিনেমার টিজার অথবা ট্রেলারে সিনেমার মুক্তির তারিখ লেখা থাকে। একান্তই মুক্তির তারিখ নিশ্চিত না হলে ‘কামিং সুন’ লেখা তো থাকেই, যাতে দর্শকদের অপেক্ষা একটা গতি পায়। কিন্তু এমন একটি সিনেমার টিজার প্রকাশ পেয়েছে যতে কোনও তারিখ তো লেখা নেই ঠিকই, উলটে লেখা ‘নট কামিং সুন’! কী ভাবছেন? প্রচারের চমক? তাহলে অবাক হওয়ার এখনও ঢের বাকি। সিনেমার নাম 100 Years। পরিচালনা করেছেন রবার্ট রড্রিগেজ এবং অভিনয়ে রয়েছেন জন ম্যালকোভিচ। এই সিনেমাটি মুক্তি পাবে ২১১৫ সালের নভেম্বরে! হ্যাঁ, ঠিকই পড়েছেন। প্রায় ৯৩ বছর পরে মুক্তি পেতে চলেছে এই সিনেমাটি। চলচ্চিত্রটি তৈরি হয়েছে ২০১৫ সালে, এবং মুক্তি পাবে ঠিক ১০০ বছর পরে। তাই সিনেমার নামও 100 Years। সিনেমার ট্যাগলাইনে লেখা, “যে সিনেমা আপনি কখনও দেখতে পাবেন না।”

    আরও পড়ুন- Viral Video: ছাড়ছেনা গাঁজার নেশা, শাস্তি দিতে ছেলের চোখে লঙ্কাগুঁড়ো ঘষে দিলেন মা

    চলচ্চিত্রের নির্মাতারা মোট তিনখানা টিজার প্রকাশ করেছেন। যাতে তিনটি ভিন্ন ভবিষ্যৎ দেখানো হয়েছে, একটি অত্যন্ত উন্নত প্রযুক্তির বিশ্ব, দ্বিতীয়টি ডিসটোপিয়ান প্রায় ভেঙে পড়া সভ্যতা এবং তৃতীয়টি রেট্রো ফিউচার, যেমনটা চল্লিশ পঞ্চাশের দশকে ভাবা হয়েছিল। এখানে রইল সেই তিনখানি টিজার। তাতেই মন ভরান কারণ সিনেমা দেখার জন্য ২১১৫ সাল অবধি বেঁচে থাকাটা এখনকার পাঠকদের অনেকেরই জন্য অসম্ভব!

    আরও পড়ুন- দ্বিতীয়বার গ্র্যামি জিতে "দিশা দেখানোর জন্য" মোদিকে ধন্যবাদ জানালেন রিকি কেজ!

    টিজার দেখে যদিও সিনেমার বিষয় সম্বন্ধে ধরতে পারা কার্যত অসম্ভব। বরং দেখে অনেকটা Kenny Martin's Louis XIII Cognac পানীয়ের বিজ্ঞাপন বলেও মনে হতে পারে। এই পানীয়টি সম্পৃক্ত হতে ১০০ বছরই সময় লাগে। বর্তমানে চলচ্চিত্রটি গোপন স্থানে সুরক্ষিত রাখা হয়েছে। বিষয়টি যে অত্যন্ত ভাবিয়ে তোলার মতো তা নিশ্চিত করেই বলা যায়। এই প্রজন্মের মানুষের থেকে আগামী কয়েক প্রজন্মে এই সিনেমার জন্য অপেক্ষা সঞ্চারিত হবে তা বলাই বাহুল্য।

    Published by:Madhurima Dutta
    First published:

    Tags: Hollywood, New Movie

    পরবর্তী খবর