উত্তেজনা আর ধরে রাখতে পারছেন না সানি লিওনে!‌ ছবি পোস্ট করে জানালেন সে কথা

উত্তেজনা আর ধরে রাখতে পারছেন না সানি লিওনে!‌ ছবি পোস্ট করে জানালেন সে কথা

এবছর সানি লিওন ডেনিয়েল ওয়েবারের সঙ্গে অন্যরকম এক হ্যালউইন কাটিয়েছেন।

এবছর সানি লিওন ডেনিয়েল ওয়েবারের সঙ্গে অন্যরকম এক হ্যালউইন কাটিয়েছেন।

  • Share this:

    এবারের ভোটের ফল প্রকাশে অনেকটা দেরি হবে, এমনটাই মনে করা হয়েছিল। বাস্তবে হয়েছেও তেমনটা। বিপুল সংখ্যায় মেল ভোটিং বা প্রি ভোটিং হওয়ায় সেগুলি গুণতে অনেকটা বেশি সময় লাগছে। সেই কারণে দিন গড়িয়ে রাত হয়েছে, আমেরিকার নির্বাচনের সম্পূর্ণ ফল প্রকাশিত হয়নি। সিএনএন–এর বিশ্লেষকরা জানিয়েছেন, হতে পারে পূর্ণ ফল আসতে আসতে তিনদিন সময় লেগে যেতে পারে। সেই কারণেই উত্তেজনা ধরে রাখতে পারছেন না সানি লিওন। তিনি ইনস্টাগ্রামে লিখেছেন, ‘‌এই উত্তেজনা আর ধরে রাখতে পারছি না।’ সঙ্গে তিনি ছবি দিয়েছেন একটি। যেখানে লেখা আছে, ‘‌ইলেকশন ডে!‌ আমি ভোট দিচ্ছি, আপনি?‌

    আসলে সানি ও তাঁর স্বামী ডেনিয়েল ওয়েবারের মার্কিন নাগরিকত্ব রয়েছে। তাঁরা বর্তমানে রয়েছে লস এঞ্জেলেসে। সারা পৃথিবীর মতো তাঁরাও অপেক্ষা করছেন মার্কিন নির্বাচনের ফল প্রকাশের জন্য। কিন্তু এখনও সেই রহস্যের সমাধান হয়নি। খুব তাড়াতাড়ি সমাধান হবেও না। ভোট গণনা সম্পূর্ণ হতে আরও বেশ কিছুটা সময় লাগবে। আর সেই সময়টায় আর যেন অপেক্ষা সইছে না সানির। ডেনিয়েলের সঙ্গে একটি ছবি শেয়ার করে সে কথাই লিখেছেন সানি।

    View this post on Instagram

    The suspense is killing me!!! @dirrty99

    A post shared by Sunny Leone (@sunnyleone) on

    এবছর সানি লিওন ডেনিয়েল ওয়েবারের সঙ্গে অন্যরকম এক হ্যালউইন কাটিয়েছেন। তাঁরা মুম্বই যাওয়ার আগে রয়েছেন হোম কোয়ারেন্টাইনে। কিন্তু তা বলে হ্যালউইন সেলিব্রেট করা থেকে বিরত থাকেননি তাঁরা। অদ্ভুত চুল আর পোষাকের মেলবন্ধনে সানি এক অন্যরকম ছবি কয়েকদিন আগেই পোস্ট করেছিলেন সোশ্যাল মিডিয়ায়।

    Published by:Uddalak Bhattacharya
    First published: