Home /News /entertainment /
Viral Video: এ আর রহমানের পা থেকে মাথা তুলছেন না হানি সিং! IIFA-2022-এর মঞ্চে ভালোবাসার মুহূর্ত তৈরি হল! ভাইরাল ভিডিও

Viral Video: এ আর রহমানের পা থেকে মাথা তুলছেন না হানি সিং! IIFA-2022-এর মঞ্চে ভালোবাসার মুহূর্ত তৈরি হল! ভাইরাল ভিডিও

Viral Video: এ আর রহমানকে চোখের সামনে পেয়ে আবেগ সামলাতে পারলেন না ইয়ো ইয়ো হানি সিং! ভিডিও আবেগে ভাসাবে!

  • Share this:

    #মুম্বই:  আবু ধাবুতে এখন জোর শোরোগোল। গোটা বলিউড পৌঁছে গিয়েছে সেখানে। সলমন খান থেকে সারা আলি খান কে নেই সেখানে! বসেছে IIFA-2022-এর আসর। সেখানে এখন বলি তারকাদের মেলা! এক মঞ্চে দেখা মিলছে অনেকের। তৈরি হচ্ছে নানা মুহূর্ত। তেমনই এক চীর স্মরণীয় মুহূর্ত তৈরি করলেন ইয়ো ইয়ো হানি সিং।

    হানি সিং র‍্যাপ গানে বলিউডে এক অন্য বাতাস বইয়ে দিয়েছেন। তাঁর ইয়ো ইয়ো হানি সিংয়ে মেতে উঠেছে এ প্রজন্মের যুবারা। পাব থেকে ডিস্কো পার্টি সবেতেই হানি সিং ছাড়া যেন জমে না। তবে মাঝখানে বেশ কিছুটা সময় গান বাজনা থেকে সরে গিয়েছিলেন ইয়ো ইয়ো হানি সিং। নেশায় ডুবে গিয়েছিলেন। শেষ হতে বসেছিল তাঁর গানের কেরিয়ার। তবে সেই কঠিন সময় থেকে ফের একবার ঘুরে দাঁড়ানোর চেষ্টা করেছেন হানি সিং।

    View this post on Instagram

    A post shared by News18.com (@cnnnews18)

    IIFA-2022-এর মঞ্চ গানে গানে ভরিয়ে দিয়েছেন তিনি। এই দিন এখানে উপস্থিত ছিলেন ভারতের আর এক উজ্জ্বল নক্ষত্র এ আর রহমান। বলিউড থেকে সাউথের গান সবেতেই সকলের সেরা রহমান। তাঁর মিউজিক নিয়ে নতুন কিছু বলার নেই। তবে ইদানিং কালে বলিউডে কাজ করছেন না রহমান। জানিয়েছিলেন তাঁর ক্ষোভ! কিন্তু IIFA-র মঞ্চে তাঁকে পাওয়া গেল। চোখের সামনে রহমানকে পেয়ে আবেগ সামলাতে পারলেন না ইয়ো ইয়ো হানি সিং।

    আরও পড়ুন: ফের করোনা আক্রান্ত কার্তিক আরিয়ান! অভিনেতার শরীর নিয়ে চিন্তায় বলিউড

    গান গাইতে গাইতে মঞ্চ থেকে নেমে সোজা চলে গেলেন এ.আর রহমানের কাছে। মাটিতে হাঁটু গেরে বসে সোজা পায়ে মাথা ঠেকালেন। কিছুতেই রহমানের পা থেকে মাথা তুলছেন না হানি সিং। এই দৃশ্য যেন এক মায়াতে ভরা। জড়িয়ে ধরলেন রহমান। হানি সিংয়ের কাছে ভগবানের সমান রহমান। সঙ্গীত জগতের অনেকেই তাঁকে এই আসনে বসিয়েছেন। চোখের সামনে ভগবানকে দেখে আবেগ ধরে রাখতে পারলেন না হানি সিং। এই ভিডিও প্রকাশ্যে আসতেই ভাইরাল হয়।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: AR Rahman, Bollywood, Honey Singh

    পরবর্তী খবর