Madhumita Sarcar: টাকা ছেড়ে ভালোবাসার সঙ্গে গিয়ে মন ভাঙল মধুমিতার ! ভিডিওতে জানালেন নায়িকা

Madhumita Sarcar: মধুমিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। বিশেষ করে সাহসী ফোটোশ্যুট ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে।

Madhumita Sarcar: মধুমিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। বিশেষ করে সাহসী ফোটোশ্যুট ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে।

  • Share this:

    #কলকাতা: মধুমিতা সরকার। টলিউডের জনপ্রিয় মুখ তিনি। কলকাতার টেলিভিশনের তুমুল জনপ্রিয় অভিনেত্রী মধুমিতা সরকার। ‘বোঝে না সে বোঝে না’, ‘কেয়ার করি না’, ‘কুসুমদোলা’ সিরিয়ালগুলোর মাধ্যমে তিনি এই জনপ্রিয়তা অর্জন করেছেন। সেটাকে পুঁজি করে তাঁর অভিষেক হয়েছে চলচ্চিত্রেও। অভিনয় করেছেন ‘লাভ আজ কাল পরশু’ ছবিতে। সেখানে তিনি জুঁটি বেঁধেছিলেন অর্জুন চক্রবর্তীর সঙ্গে। এছাড়াও বহু কাজ করছেন তিনি এখন। ওয়েব সিরিজ থেকে মডেলিং সবেতেই মধুমিতা দারুণ কাজ করছেন।

    মধুমিতা নিজের ভালোবাসার কথা হোক বা ছবিতে যেকোনও চরিত্রে অভিনয় হোক, সবেতেই অকোপট তিনি। সব কিছু নিয়ে পরিস্কার কথা বলতে ভালোবাসেন মধুমিতা। টেলিভিশন অভিনেতা ও পরিচালক সৌরভের সঙ্গে ভালোবেসে বিয়ে এবং বিচ্ছেদ দুইই হয়। তবে সে বিষয়ে সব সময় খোলাখোলি উত্তর দিয়েছেন মধুমিতা। কোনও সম্পর্ক চীরজীবনের হতে হবে তাঁর তো কোনও মানে নেই।

    মধুমিতা সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ। বিশেষ করে সাহসী ফোটোশ্যুট ও ভিডিও পোস্ট করতে দেখা যায় তাঁকে। সম্প্রতি তিনি একটি ভিডিও পোস্ট করেছেন তাঁর ইনস্টাগ্রামে। সেখানে দেখা যাচ্ছে সাদা ক্রপ টপ পরে আছেন নায়িকা। কালো শর্টস। এবার তিনি তাঁর পছন্দের কথা জানাচ্ছেন ইমোজিতে। তাঁর মাথার ওপর টাকা ও ভালোবাসার সাইন রয়েছে। দেখা গেল মধুমিতা ভালোবাসার সঙ্গেই গেলেন। কিন্তু সেই ভালোবাসা ভেঙে খান খান। বাকি তিনি জীবনে যা পছন্দ করেছেন সবটাই ঠিক ছিল। এই ভিডিওতে কি তিনি ভাঙা প্রেমের বার্তাই দিতে চেয়েছেন? ভিডিও টি বেশ মজার। এই ভিডিওটি শেয়ার হতেই ভাইরাল হয়। তাছাড়া মধুমিতা যে ভিডিও শেয়ার করেন সেটাই ভাইরাল হয়। নায়িকাকে কখনও দেখা যায় মজার ছলে। আবার কখনও মোহময়ী রূপে ধরা দেন তিনি। আপাতত নেট নাগরিকদের একটাই প্রশ্ন তা হল নতুন কোনও প্রেম এল কিনা তাঁর জীবনে? তবে নায়িকা এখন ওসব থেকে দূরে। নিজের কাজ নিয়েই ব্যস্ত থাকতে চান তিনি।

    Published by:Piya Banerjee
    First published: