• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Viral Video: শাহরুখ নন! আসলে এক যুবতী তিনি! ভিডিও না দেখলে বিশ্বাস করা মুশকিল

Viral Video: শাহরুখ নন! আসলে এক যুবতী তিনি! ভিডিও না দেখলে বিশ্বাস করা মুশকিল

Viral Video:  একেবারে শাহরুখ খান। তবে তিনি কোনও পুরুষ নন। যুবতীর ভিডিও ভাইরাল

Viral Video: একেবারে শাহরুখ খান। তবে তিনি কোনও পুরুষ নন। যুবতীর ভিডিও ভাইরাল

Viral Video: একেবারে শাহরুখ খান। তবে তিনি কোনও পুরুষ নন। যুবতীর ভিডিও ভাইরাল

  • Share this:

    #নয়া দিল্লি:  সোশ্যাল মিডিয়ায় মাঝে মধ্যেই শাহরুখ খান (Shah Rukh Khan) বা সলমন খানের (Salman Khan) মতো হুবহু এক দেখতে মানুষের সন্ধান পাওয়া যায়। কিছুদিন আগেই একদম শাহরুখের মতো দেখতে এক যুবক তুমুল ভাইরাল হন। তার আগে অমিতাভ বচ্চনের মতো দেখতে একজন ভাইরাল হন। সলমন খান, হৃতিক রোশন, রণবীর কাপুরের ডুপলিকেটদের মাঝে মধ্যেই দেখা যায়। তবে এবার এক যুবতীর ছবি সামনে এল। তাঁকেও একদম শাহরুখ খানের মতো দেখতে (Viral Video)।

    যুবতীর ছবি বা ভিডিও (Viral Video) দেখে সকলে তাজ্জব। একেবারে শাহরুখ খানের মতো দেখতে তাঁকে? কিন্তু একজন মহিলাকে কী করে শাহরুখের মতো দেখতে হল? এই নিয়ে শোরোগোল শুরু হয়। কে বলবে দেখে যে ওই যুবতী শাহরুখ নন!

    দিল্লিতে থাকেন ওই যুবতী (Viral Video)। নাম দীক্সিতা। তিনি একজন মেক আপ আর্টিস্ট। শাহরুখ খান তাঁর পছন্দের সেলেব। তাই মেক-আপ করে নিজের মুখটাকেই শাহরুখের মতো করে নিয়েছেন তিনি। যদিও তাঁকে শাহরুখের মতো সেখতে নয়। কিন্তু নিজের মুখমণ্ডলে শাহরুখের মুখ এঁকেছেন তিনি। যা দেখে তাজ্জব নেটিজেনরা। হুহু করে শেয়ার হচ্ছে এই ভিডিও। বহু মানুষের প্রশংসা কুড়িয়েছেন দীক্সিতা।

     আরও পড়ুন: ব্যক্তিত্ব লুকিয়ে রয়েছে আপনার মুঠো পাকানোর ভঙ্গির মধ্যেই! কিন্তু কী ভাবে বুঝবেন?

    তবে শুধু শাহরুখ নন (Viral Video)। মেক-আপের সাহায্যে যে কোনও সেলেবের মুখ তিনি আঁকতে পারেন। বদলে ফেলতে পারেন মুখ।  আলিয়া ভাট থেকে শাহরুখ খান যেকোনও মুখের ছবি তিনি নিজের মুখে এঁকে ফেলতে পারেন। গোটা সোশ্যাল মিডিয়ায় এখন এই মহিলাকে নিয়ে তুমুল চর্চা শুরু হয়েছে।

    আরও পড়ুন: এবার কোরিয়ান ছবির নায়িকা এনা সাহা ! জ্যাকি চ্যানের সঙ্গে জুড়ল নাম

    ভিডিওটিতে (Viral Video) অনেকেই কমেন্ট করেছেন। একজন লিখেছেন, তিনিও শাহরুখের মতো নিজের মুখ বদলাতে চান। আবার কেউ লিখেছেন তিনি আলিয়া ভাট হতে চান। কেউ বলেছেন, যদি মুখটা একটু অমিতাভের মতো করে দেওয়া যেত। সকলকেই জবার দিয়েছেন ওই যুবতী। এই ভিডিও ভাইরাল হওয়ার পর একের পর কাজ এসেছে তাঁর হাতে। একাধারে অঙ্কন শিল্পী এবং মেক-আপ আর্টিস্ট দিল্লির এই যুবতী।

    Published by:Piya Banerjee
    First published: