Home /News /entertainment /

Ena Saha: এবার কোরিয়ান ছবির নায়িকা এনা সাহা ! জ্যাকি চ্যানের সঙ্গে জুড়ল নাম

Ena Saha: এবার কোরিয়ান ছবির নায়িকা এনা সাহা ! জ্যাকি চ্যানের সঙ্গে জুড়ল নাম

Ena Saha : বলিউড নয়, সোজা কোরিয়ান ছবির নায়িকা এনা সাহা!

  • Share this:

    #কলকাতা: এনা সাহা (Ena saha will act in a korean movie )। টলিউডের এই অভিনেত্রী বাংলা টেলিভিশনের সিরিয়াল থেকেই নিজের কেরিয়ারের শুরু করেন। তবে সিরিয়াল থেকে এনা খুব সহজেই সিনেমা, সিরিজে নিজের জায়গা করে নেন। শুধু অভিনয় নয়, খুব কম বয়সেই তিনি ছবি প্রযোজনার কাজও শুরু করেছেন। মিমি, যশ, নুসরতকে নিয়ে ছবির প্রযোজনাও করে ফেলেছেন তিনি। তবে এবার তিনি টলিউড বা বলিউড নয় সোজা পা রাখতে চলেছেন কোরিয়ান সিনেমায়।

    অবাক হচ্ছেন তো? না এটাই সত্যি(Ena saha will act in a korean movie )। টলিউড থেকে বলিউডে অনেক অভিনেতারাই কাজ করছেন। টলিউড এবং বলিউডের একটা যোগসূত্র সব সময় থেকে গিয়েছে। অভিনয় থেকে গানের জগত সব জায়গাতেই বলিউডে দাপিয়ে বেড়িয়েছেন বাঙালিরা। কলকাতার বুকে জন্ম নেওয়া বিখ্যাত মানুষেরা। বলিউডের সফলতার পিছনে বহু বাঙালির হাত আজও রয়ে গিয়েছে। তবে এনা বলিউডে নয় সোজা কোরিয় ছবিতে মুখ দেখাবেন।

    এই ছবির প্রযোজক জ্যাকি চ্যানের সহকারী ইয়াং জান জিং।  ছবিতে দেখা যেতেও পারে জ্যাকি চ্যানকে(Ena saha will act in a korean movie )। যদিও সে বিষয়ে কিছু জানাননি এখনই। থাকছে সারপ্রাইজ।  এনা সব সময় নতুন কিছু করতে ভালবাসেন। কোরিয় ছবিতে অভিনয়টাও তাঁর কাছে নতুন কিছু করাই। জানা গিয়েছে, এই ছবিতে এনা সাহা একজন ভারতীয় রানির ভূমিকায় অভিনয় করবেন। তাঁর বিপরীতে অভিনয় করবেন জনপ্রিয় দুই কোরিয়ান নায়ক। ইতিহাসের পাতা থেকেই তৈরি হবে গল্প। এই ছবির শ্যুট ৪০ শতাংশ ভারতে হবে। বাকি ৬০ শতাংশ কোরিয়াতে শ্যুট করা হবে।

     আরও পড়ুন: ব্যক্তিত্ব লুকিয়ে রয়েছে আপনার মুঠো পাকানোর ভঙ্গির মধ্যেই! কিন্তু কী ভাবে বুঝবেন?

    এনা যেহেতু ভারতীয় এক রানির চরিত্রে(Ena saha will act in a korean movie ) অভিনয় করবেন তাই তাঁর সংলাপের বেশ কিছুটা জুড়ে থাকবে হিন্দি। বাকিটা ডাব করা হবে। সব কিছু সঠিক ভাবে এগোলে ফেব্রুয়ারিতেই শুরু হবে শ্যুটিং।

    আরও পড়ুন: ট্যাটু করতে গিয়ে ফাটলো মডেলের বুক! ঝড়ের বেগে ভাইরাল ভিডিও

    যদিও এনা এখন ব্যস্ত নিজের পরের(Ena saha will act in a korean movie ) ছবি নিয়ে। জানা গিয়েছে তিনি এখন 'মাস্টার মশাই আপনি কিচ্ছু দেখেননি" ছবি নিয়ে ব্যস্ত। এই ছবির পরিচালক শিলাদিত্য মৌলিক। এছাড়াও তিনি অভিনয় করছেন পাভেল পরিচালিত 'ডাক্তার কাকু' ছবিতে। সেই ছবিতে বাবা-ছেলের গল্প পর্দায় তুলে ধরবেন প্রসেনজিৎ চট্টোপাধ্যায় ও ঋদ্ধি সেন। বোঝাই যাচ্ছে বেশ ভাল কিছু তিনি দর্শককে উপহার দিতে চলেছেন। কোরিয়ান ছবিতে এনার কাজ করার খবর সামনে আসতেই অনেকেই শুভেচ্ছা জানিয়েছেন তাঁকে।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ena Saha, Jackie chan, Tollywood

    পরবর্তী খবর