Home /News /entertainment /
Viral Video: ওমকে জড়িয়ে ঠোঁট ঠাসা চুমু অঙ্কুশের! অবাক ঐন্দ্রিলা-মিমি! তবে কী তাঁরা সমকামী! ভাইরাল ভিডিও

Viral Video: ওমকে জড়িয়ে ঠোঁট ঠাসা চুমু অঙ্কুশের! অবাক ঐন্দ্রিলা-মিমি! তবে কী তাঁরা সমকামী! ভাইরাল ভিডিও

Viral Video: একী হল অঙ্কুশ আর ওমের! এভাবে সবার সামনে কী করে বসলেন তাঁরা! অবাক দুই তারকার স্ত্রী ও প্রেমিকা!

  • Share this:

    #কলকাতা: কী কাণ্ড অঙ্কুশ নাকি সমকামী? হ্যাঁ ঠিক পড়েছেন। টলিউড অভিনেতা অঙ্কুশের কথাই হচ্ছে। এই সময় প্রেমিকা ঐন্দ্রিলাকে নিয়ে লন্ডনে রয়েছেন অঙ্কুশ। সেখানে তাঁদের সঙ্গে দেখা গিয়েছে ওম ও মিমিকেও। গত বছরেই বিয়ে করেছেন ওম-মিমি। এই চারজন খুব কাছের বন্ধু। কিন্তু এসব কী করে বসলেন অঙ্কুশ।

    লন্ডনে তাঁরা চারজন এক সঙ্গে খালি ট্রেনে চেপে বসেন। সেখানে শাহরুখ-কাজল অভিনীত ছবি 'দিল ওয়ালে দুলহনিয়া লেজায়েঙ্গে'র বিখ্যাত গান 'জরাস ঝুম লু ম্যায়'-তে নাচতে থাকেন চার জনেই। তৈরি হচ্ছিল রিল ভিডিও। তবে এই ভিডিওতেই নায়কের কীর্তি সামনে এসেছে। ঐন্দ্রিলা ও মিমি চোখের আড়াল হতেই ওমকে জড়িয়ে ধরে কষে চুমু খেলেন অঙ্কুশ। তবে এই দৃশ্য দেখে ফেলেন দুই নায়িকাও। যা দেখে একেবারে অবাক দুই নায়িকা! এসব কী হচ্ছে।

    প্রসঙ্গত লন্ডনে চলছে পরিচালক রাজা চন্দের পরের ছবির শ্যুটিং। লন্ডনে চলছে এসকে মুভিজের দশটি ছবির শ্যুটিং। সেই কারণেই সেখানে রয়েছেন এই তারকারা। তবে কাজের ফাঁকে চার বন্ধ এক সঙ্গে দেখা করছেন। বেড়িয়ে পড়ছেন এদিক ওদিক। সেই বেড়াতে বেরিয়েই এই কাণ্ড ঘটালেন অঙ্কুশ। তবে কী সত্যিই তিনি সমকামী? আর ওম? তিনিও কী তবে?

    যদিও বিষয়টা তেমন নয়। গোটা ভিডিওটা মজা করেই বানিয়েছেন অঙ্কুশ। নানা মজার ভিডিও বানানোতে অঙ্কুশকে টেক্কা দেবে এমন কেউ নেই। সে ফেসবুকে তরজা হোক বা মজার রিল অঙ্কুশ পিছিয়ে থাকেন না কোনওটাতেই। এই ভিডিওটিও মজা করেই বানানো। দু'জনের কেউ সমকামী নন। বরং ঐন্দ্রিলার প্রেমে হাবুডুবু অঙ্কুশ। অন্যদিকে চুটিয়ে ভালবাসার সংসর করছেন ওম-মিমি! দেখে নিন সেই মজার ভাইরাল রিল ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    Tags: Ankush Hazra, Om Sahani, Tollywood

    পরবর্তী খবর