Home /News /entertainment /

Viral Ranu Mondal:গায়িকা রাণু মণ্ডল এবার ডান্সার, রাতের পোশাকেই এক যুবকের সঙ্গে জুড়লেন নাচ, দেখুন ভাইরাল ভিডিও-

Viral Ranu Mondal:গায়িকা রাণু মণ্ডল এবার ডান্সার, রাতের পোশাকেই এক যুবকের সঙ্গে জুড়লেন নাচ, দেখুন ভাইরাল ভিডিও-

নীল রঙের নাইটি, কোমরে গামছা বেঁধে বাড়ির বারান্দায় হিন্দি গান ‘দিলরুবা’র সঙ্গে নাচ জুড়েছেন তিনি!

  • Share this:

    #কলকাতা: ২ বছর আগে সোশ্যাল মিডিয়ার দৌলতে ভাইরাল হন রানাঘাটের স্টেশনের ভবঘুরে রাণু মণ্ডল (Viral Ranu Mondal)। রাতারাতি পৌঁছে যান লাইমলাইটের কেন্দ্রবিন্দুতে। স্টেশনের প্ল্যাটফর্মে লতার গান গেয়ে স্টার হয়ে যান । এরপর থেকে রাণু (Viral Ranu Mondal) কী করছেন, কী পরছেন, কী গাইছেন...তাঁর প্রতিটি খবরই শীর্ষে! এরপর রাণু পাড়ি দেন বলিউডেও। গান গান হীমেশ রেশামিয়ার 'হ্যাপি হার্ডি অ্যান্ড হীর' ছবিতে। প্রতিটি গান সুপার-ডুপার হিট! আর পিছন ফিরে দেখতে হয়নি রাণুকে। পুজোর থিম সং, দেশে-বিদেশে শো, তারকাদের সঙ্গে ওঠাবসা...অব্যাহত থাকে রাণুর জয়যাত্রা (Viral Ranu Mondal)। এরপরই ছন্দপতন! অভিযোগ ওঠে, রাতারাতি স্টার হয়ে গিয়ে নাকি বদলে গিয়েছেন রাণু মণ্ডল! অহংকার বেড়ে গিয়েছে। সেই সঙ্গে স্বভাবও গিয়েছে পাল্টে। নিন্দুকেরা বলছেন, সেই কারণেই নাকি ফ্যানেরাও আজকাল তাঁকে আর তেমন আদল দিচ্ছেন না!

    আরও পড়ুন: মত্ত বাইকচালকের ধাক্কা, গুরুতর আহত অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার, শনিবারই অস্ত্রোপচার

    তবে, ইদানীংকালে ফের ঘুরে ফিরে আসছেন রাণু মণ্ডল! ফের তাঁর কীর্তি ভাইরাল হচ্ছে! এই যেমন, এই মুহূর্তে সোশ্যাল মিডিয়ায় কাঁপিয়ে-দাপিয়ে বেড়াচ্ছে রাণুর একটি ভিডিও, দেখা যাচ্ছে নীল রঙের নাইটি, কোমরে গামছা বেঁধে বাড়ির বারান্দায় হিন্দি গান ‘দিলরুবা’র সঙ্গে নাচ জুড়েছেন তিনি! সঙ্গে রয়েছেন এক যুবক।

    দেখুন রাণুর নাচের ভিডিও--

    কিছুদিন আগেই তুমুল ভাইরাল গান 'মানিকে মাগে হিথে' (Manike Mage Hithe) গেয়ে নেটিজেনদের সমালোচনার মুখে পড়েন রাণু মণ্ডল! শ্রীলঙ্কার গায়িকা ইয়োহানি ডি সিলভার গাওয়া 'মানিকে মাগে হিথে' এমন কোনও মানুষ নেই, যিনি শোনেননি। কিন্তু রাণুর গলায় এই গান শুনে নেটিজেনদের বক্তব্য, 'কান দিয়ে রক্ত ঝরছে!'

    আরও পড়ুন: মধ্য়রাতে ক্যাটরিনার বাড়ি থেকে বেরোলেন ভিকি! নেটিজেন বলছে, 'বিয়ের প্রস্তুতি কতদূর?'

    লকডাউনের আগে বিভিন্ন রিয়েলিটি শোতে ডাক পাচ্ছিলেন রানু। একটি শোয়ে ঘটল এক মজার ঘটনা!  শোয়ের শেষে সঞ্চালক তাঁকে অনুরোধ করেন একটি গান শোনানোর জন্য। রানু বলেন, তিনি তাঁর গাওয়া হিমেশের ছবির তুমুল জনপ্রিয় গান 'তেরি মেরি কহানি' গাইবেন। এর পর মাইক হাতে কিছুক্ষণ চুপ করে দাড়িয়ে থেকে সবাইকে চমকে দিয়ে বলেন, 'ওহ মাই গড আই ফরগেট ইট'। মানে গানটি তিনি নাকি ভুলে গিয়েছেন। শুধু এই আচরণ নয়, ভুল ইংরেজি বলার জন্যও সেবার বেজায় ট্রোলের শিকার হয়েছিলেন রানাঘাটের রাণু।

    Published by:Rukmini Mazumder
    First published:

    Tags: Ranu Mondal

    পরবর্তী খবর