• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Katrina Kaif Vicky Kaushal wedding : মধ্য়রাতে ক্যাটরিনার বাড়ি থেকে বেরোলেন ভিকি! নেটিজেন বলছে, 'বিয়ের প্রস্তুতি কতদূর?'

Katrina Kaif Vicky Kaushal wedding : মধ্য়রাতে ক্যাটরিনার বাড়ি থেকে বেরোলেন ভিকি! নেটিজেন বলছে, 'বিয়ের প্রস্তুতি কতদূর?'

মধ্য়রাতে ক্যাটরিনার বাড়ি থেকে বেরোলেন ভিকি! নেটিজেন বলছে, 'বিয়ের প্রস্তুতি কতদূর?'

মধ্য়রাতে ক্যাটরিনার বাড়ি থেকে বেরোলেন ভিকি! নেটিজেন বলছে, 'বিয়ের প্রস্তুতি কতদূর?'

Katrina Kaif Vicky Kaushal wedding : অভিনেত্রীর বাড়িতে আসেন ভিকি। প্রায় মধ্যরাতে ক্যাটরিনার বাড়ি থেকে তাঁকে বেরিয়ে যেতে দেখা যায়।

  • Share this:

    #মুম্বই: ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের বিয়ে (Katrina Kaif Vicky Kaushal wedding) নিয়ে সরগরম মুম্বইয়ের টিনসেল টাউন। কিন্তু বিয়ে নিয়ে একটি কথাও বলেননি খোদ তারকা জুটি। তবে এর মধ্যেই ক্যাটরিনার বাড়ি থেকে বেরোতে দেখা গেল ভিকিকে। শুক্রবার সন্ধেয় ক্যাটরিনার বাড়িতে আসেন তাঁর স্টাইলিস্ট আনাইতা শ্রফ আদাজানিয়া। আর তার কিছুক্ষণ পরেই অভিনেত্রীর বাড়িতে আসেন ভিকি। প্রায় মধ্যরাতে ক্যাটরিনার বাড়ি থেকে তাঁকে বেরিয়ে যেতে দেখা যায়। সেই সময়ে পাপারাজ্জিদের ক্যামেরায় তিনি ধরা পড়েন।

    মুম্বইয়ের পাপারাজ্জি ভিরাল ভায়ানি তাদের সোশ্যাল মিডিয়ায় গাড়িতে করে ভিকির বেরিয়ে যাওয়ার ভিডিও শেয়ার করেছেন। মিডিয়াকে দেখতেই হাত জোড় করে অভিবাদন জানান ভিকি। সোশ্যাল মিডিয়ায় এই ভিডিও পোস্ট হতেই নেটিজেনরা নানা রকমের জল্পনা শুরু করে দিয়েছেন। একজন বলছেন, নিশ্চয়ই সঙ্গীতের জন্য নাচের মহড়া দিচ্ছিলেন। আবার একজন বলছেন, বিয়ের পোশাকের ট্রায়াল দিচ্ছিলেন তারকা জুটি। এই একই দিনে ক্যাটরিনার স্টাইলিস্ট আনাইতা এসেছিলেন বলে অনেকেই মনে করছেন, বিয়ের পোশাক নিয়েই এদিন জোর প্রস্তুতি চলছিল।

    তবে পাপারাজ্জিদের ক্যামেরায় বিয়ের পোশাকে ধরা পড়বেন না ক্যাটরিনা বা ভিকি (Katrina Kaif Vicky Kaushal wedding)। কারণ বিয়ের অনুষ্ঠানে রয়েছে কড়া বিধিনিষেধ। একটি গোপন বারকোড স্ক্যান করে তবেই বিয়ের আসরে ঢুকতে পারবেন অতিথিরা। এছাড়াও আমন্ত্রিতদের জন্য কয়েকটি শর্ত। যেমন বিয়ের অনুষ্ঠানে কারা এসেছেন তা বাইরে প্রকাশ করা যাবে না। কোনও ছবি তোলা যাবে না। ওয়েডিং ভেন্যুতে কোনও রিল বা ভিডিও বানানো যাবে না। সোশ্যাল মিডিয়ায় কোনও ছবি শেয়ার করা যাবে না।

    আরও পড়ুন - একটাই শর্ত সারার! তবেই স্বপ্নের পুরুষকে বিয়ে করবেন অভিনেত্রী

    বর কনে দুজনেই সব্যসাচী মুখোপাধ্যায়ের ডিজাইন করা পোশাক পরবেন বলেও জানা যাচ্ছে। তবে শুধু সব্যসাচী নন। তাঁদের তালিকায় রয়েছে আরও বেশ কয়েকজন ডিজাইনারের নাম। সঙ্গীতে মণীশ মালহোত্রার ডিজাইন করা লেহেঙ্গা পরবেন ক্যাটরিনা। মেহেন্দিতে ক্যাটরিনা পরবেন আবু জানির ডিজাইন করা পোশাক। অন্যদিকে ভিকি কৌশল মেহেন্দি ও সঙ্গীতে পরবেন কুণাল রাওয়াল ও রাঘবেন্দ্র রাঠৌরের ডিজাইন করা পোশাক।

    আরও পড়ুন - বিচ্ছেদের গুজবে জল ঢেলে মলদ্বীপে একান্তে সময় কাটাচ্ছেন মালাইকা-অর্জুন

    প্রসঙ্গত, রাজস্থানের রনথম্বোরে সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসর্টে বসছে বিয়ের আসর। ৭ ডিসেম্বর থেকে শুরু হবে মেহেন্দি ও সঙ্গীত অনুষ্ঠান। বিয়ে হচ্ছে ৯ ডিসেম্বর (Katrina Kaif Vicky Kaushal wedding)। বিয়েতে ২০০ জন অতিথি আমন্ত্রিত বলে জানা যাচ্ছে। আগামীকাল অর্থাৎ ৫ ডিসেম্বর জয়পুরের উদ্দেশে মুম্বই থেকে রওনা দেবেন তারকা জুটি। জয়পুর পৌঁছনোর পরে, সেখান থেকে একটি হেলিকপ্টার তাঁদের সিক্স সেন্সেস ফোর্ট বারওয়ারা রিসর্টে নিয়ে যাবে। পাপারাজ্জিদের এড়াতেই এই সিদ্ধান্ত নিয়েছেন তাঁরা।

    Published by:Swaralipi Dasgupta
    First published: