'টিপ টিপ বরষা পানি' গানে বৃষ্টিতে তুমুল নাচ যুবতীর ! ভেজা শরীরে উষ্ণতার ছোঁয়া !

'টিপ টিপ বরষা পানি' গানে বৃষ্টিতে তুমুল নাচ যুবতীর ! ভেজা শরীরে উষ্ণতার ছোঁয়া !
photo source YouTube

ভিডিওতে দেখা যাচ্ছে শিফনের শাড়ি পরে প্রথমে ছাদে নাচতে থাকেন ওই সুন্দরী। তারপর বাড়ির উঠোনে বৃষ্টিতে একেবারে রবীনার মতো করেই নাচেন তিনি।

  • Share this:

    #কলকাতা: 'মোহরা' ছবিটা অনেকেই দেখেছেন। ৯০ দশকের হিট ছবির মধ্যে একটি এই ছবি। অক্ষয় কুমার, রবীনা ট্যান্ডন ও সুনিল শেঠি অভিনীত এই ছবি ৯০-এর দশকে জায়গা করে নিয়েছিল দর্শকের মনে। আর এই ছবির গান 'টিপ টিপ বরষা পানি' গানটি ছিল তুমুল হিট। বৃষ্টির মধ্যে শাড়ি পরে রবীনার সেই নাচ যেন ভোলার নয়। বলতে গেলে এতটা সিডাক্টিভ রবীনাকে আর কখনও লাগেনি। এখনও ৯০-এর দশকের সেরা গান গুলির মধ্যে নাম আসে এই গানের। বহু মানুষ এই গানের ফ্যান। অনেকেই এই গানে নাচ করেছেন পরবর্তী কালে।

    সম্প্রতি এক শ্রীতমা বৈদ্য এই গানে নেচে সোশ্যাল মিডিয়া কাঁপিয়ে দিয়েছেন। ভিডিওটি ২০২০র জুলধ মাসে আপলোড করা হয় ইউটিউবে। সে সময় এতটা জনপ্রিয়তা পাইনি এই কন্যের নাচ। হঠাৎ করেই মানুষ এই নাচটি দেখতে শুরু করেন এবং শেয়ার করেন। ২৫ লক্ষের বেশি লাইক পেয়েছে এই নাচ।


    ভিডিওতে দেখা যাচ্ছে শিফনের শাড়ি পরে প্রথমে ছাদে নাচতে থাকেন ওই সুন্দরী। তারপর বাড়ির উঠোনে বৃষ্টিতে একেবারে রবীনার মতো করেই নাচেন তিনি। এই নাচ দেখে অনেকেই বলেছেন রবীনার থেকেও বেশি ভালো নেচেছেন তিনি। তাঁর শরীরী আবেদনে হিল্লোল তৈরি হয়েছে। নাচের ছন্দে কোমর দুলে উঠেছে অনেকেরই। এই ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ট্রেন্ডিং। বহু মানুষ শেয়ার করছেন। শ্রীতমা ভিডিওটি শেয়ার করে লিখেছেন, 'তাঁকে কমেন্ট বক্সে মেসেজ করে জানাতে কেমন লেগেছে?" স্বাভাবিক ভাবেই প্রশংসায় ভরে গিয়েছে শ্রীতমার সোশ্যাল মিডিয়া হ্যান্ডেল। শ্রীতমা একজন নৃত্য শিল্পী। নাচই তাঁর প্রধান ভালোবাসা।

    Published by:Piya Banerjee
    First published: