• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Viral Video: 'পেয়ার দিলো কা মেলা হ্যায়' গানে নেচে ভাইরাল মানালি ওরফে ফুলঝুরি! দেখুন ভিডিও

Viral Video: 'পেয়ার দিলো কা মেলা হ্যায়' গানে নেচে ভাইরাল মানালি ওরফে ফুলঝুরি! দেখুন ভিডিও

Viral video

Viral video

Viral video: ভিডিওতে দেখা যাচ্ছে হট প্যান্ট ও শার্ট পরে নাচছেন অনিন্দিতা। 'পেয়ার দিলো কা মেলা হ্যায়' গানে নাচছেন তিনি। হঠাৎ মাঝ পথে নাচের মধ্যে ঢুকে পড়েন মানালি।

  • Share this:

    #কলকাতা: 'ধুলোকণা' (Dhulokona)। জনপ্রিয় একটি বাংলা ধারাবাহিক। এই ধারাবাহিকে মুখ্য চরিত্রে অভিনয় করছেন মানালি দে (Manali dey) ও ইন্দ্রাশিষ রায় (Indrasish Roy)। লালন ও ফুলঝুরির চরিত্রে অভিনয় করছেন তাঁরা। এই প্রথম এমন চরিত্রে অভিনয় করছেন তাঁরা। ফুলঝুরি বড়লোক বাড়ির কাজের মেয়ে। লালন সেই বাড়িরই ড্রাইভার।

    সমাজের নিম্ন বিত্ত পরিবার থেকে উঠে আসা দু'টি ছেলেমেয়ের ভালবাসা ও লাড়াইয়ের গল্প বলে এই ধারাবাহিক(Dhulokona)। লালন খুব ভাল গান করে। গান গেয়ে বড় হতে চায় সে। ফুলঝুরিকে ভালবাসলেও সে কথা যেন চাপাই থেকে যায়। প্রেমের এক চেনা পরিধিতেই ঘোরাফেরা করে তাঁরা(Dhulokona)। এই লালন-ফুলঝুরিই বদলে দেবে সমাজের সব হিসেব।

    কেউ ছোট নয়। চেষ্টা করলে সকলেই নিজের স্বপ্নকে ছুঁতে পারে(Dhulokona)। এ গল্প যেন তাই বলে। এর সঙ্গে অবশ্যই সিরিয়ালে রয়েছে আরও অনেক মশালা। টিআরপিতে তেমন ভাল না করলেও, সিরিয়ালটি অনেক মানুষ দেখেন। এবং পছন্দ করেন।

     আরও পড়ুন:  Rahul-Rooqma: জড়িয়ে ধরে, আদর করে রুকমাকেই সেরা বউয়ের তকমা দিলেন রাহুল ! ভাইরাল ভিডিও

    মানালি দে (Manali dey) বাংলা সিরিয়াল ও টেলিভিশনের জনপ্রিয় মুখ। 'বউ কথা কও' সিরিয়ালের হাত ধরেই প্রথম জনপ্রিয়তা আসে মানালির জীবনে। তার পর থেকে একের পর এক ভাল কাজ তিনি করেছেন নিজের দক্ষতায়।

    মানালি বাস্তব জীবনেও দারুণ মিষ্টি ও ছটফটে একটি মেয়ে (Viral video)। সোশ্যাল মিডিয়া বিশেষ করে ইনস্টাগ্রামে বেশ অ্যাক্টিভ তিনি। তবে এবার মানালি একা নন তাঁর সঙ্গে জুটে গিয়েছেন অনিন্দিতা রায় চৌধুরি। অনিন্দিতাও সিরিয়ালের জনপ্রিয় মুখ।

    আরও পড়ুন: মাথায় মাস্ক, হাতে শাখা! পাগলের মতো ঘুরে বেড়াচ্ছেন! কেদারনাথ থেকে ফিরে মাথাটাই খারাপ হয়ে গেল নাকি জাহ্নবী কাপুরের? ভাইরাল ভিডিও

    সম্প্রতি ইনস্টাতে তাঁরা একটি রিল ভিডিও পোস্ট করেছেন । যা ইতি মধ্যেই বহু মানুষ দেখেছেন। এবং ভিডিওটি ভাইরাল (Viral video)হয়েছে।

    ভিডিওতে দেখা যাচ্ছে হট প্যান্ট ও শার্ট পরে নাচছেন অনিন্দিতা। 'পেয়ার দিলো কা মেলা হ্যায়' গানে নাচছেন তিনি। হঠাৎ মাঝ পথে নাচের মধ্যে ঢুকে পড়েন মানালি। সালোয়ার কামিজ পরেই তুমুল নাচ(Viral video) শুরু করেন তিনি।

    এই মজার ভিডিওটি(Viral video) দেখা মাত্রই বহু মানুষ প্রশংসা করেছেন তাঁদের। ভিডিওটি ঝড়ের বেগে শেয়ার হচ্ছে।

    Published by:Piya Banerjee
    First published: