• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Rahul-Rooqma: জড়িয়ে ধরে, আদর করে রুকমাকেই সেরা বউয়ের তকমা দিলেন রাহুল ! ভাইরাল ভিডিও

Rahul-Rooqma: জড়িয়ে ধরে, আদর করে রুকমাকেই সেরা বউয়ের তকমা দিলেন রাহুল ! ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

Viral video: 'দেশের মাটি' ( desher mati) ধারাবাহিকের জনপ্রিয় জুটি রাজা-মাম্পি (Raja-Mampi)। পর্দায় রাজার চরিত্রে অভিনয় করছেন রাহুল (Rahul)। এবং মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Ray and Rahul)।

  • Share this:

    #কলকাতা: 'দেশের মাটি' ( desher mati) ধারাবাহিকের জনপ্রিয় জুটি রাজা-মাম্পি (Raja-Mampi)। পর্দায় রাজার চরিত্রে অভিনয় করছেন রাহুল (Rahul)। এবং মাম্পির চরিত্রে অভিনয় করছেন রুকমা রায় (Rooqma Ray and Rahul)। রাহুল এবং রুকমার এই জুটি দর্শকের বেশ পছন্দের। রুকমার চরিত্র সিরিয়ালে পজিটিভ হলেও তাতে মাঝে মধ্যে নেগেটিভ শেড আনা হয়।

    রাহুল ও রুকমার বন্ধুত্ব নিয়ে ভক্ত মহলে নানা মজা চলতে থাকে। দেশেরমাটি ধারাবাহিকের মাম্পি এবং রাজাকে(Rooqma Ray and Rahul) নিয়েও চলে নানা মজার কাণ্ড। সকলের এই প্রিয় চরিত্ররা রিয়েল লাইফে কি করেন তা নিয়েও কিন্তু ভক্তদের দারুণ উৎসাহ। যদিও বাস্তব জীবনে রুকমা ও রাহুল একে অপরের ভাল বন্ধু। এবং রুকমা বন্ধু হিসেবে খুব ভালবাসেন রাহুল।

    View this post on Instagram

    A post shared by Rooqma Ray (@rayrooqma)

    বাস্তব জীবনে রাহুল ভালবেসে বিয়ে করেছিলেন প্রিয়াঙ্কা সরকারকে (priyanka sarkar) । তাঁদের একটি সন্তানও আছে। সবুজ। যদিও সে এখন একটু বড় হয়েছে। রাহুল-প্রিয়াঙ্কার ছাড়াছাড়ির পর মায়ের কাছে থাকলেও, বাবার সঙ্গেও সময় কাটায় সবুজ।

    তবে প্রিয়াঙ্কার সঙ্গে ছাড়াছাড়ির পর থেকেই অনেকের সঙ্গেই জুড়ে দেওয়ার চেষ্টা হয়েছে রাহুলের নাম। সন্দীপ্তা সেনকে(Sandipta sen)  নিয়েও ছড়িয়েছিল প্রেমের গুজব। যদিও সে সব এখন অতীত। সন্দীপ্তা ও রাহুল খুব কাছের বন্ধু।

    কিন্তু এখন কথা হচ্ছে রাজা-মাম্পিকে(Rooqma Ray and Rahul) নিয়ে। সম্প্রতি একটি ভিডিওতে মাম্পিকেই সেরা বউয়ের তকমা দিলেন রাহুল। আসলে সব দোষ ওই রিল ভিডিওর। রাহুলের সঙ্গে একটি রিল ভিডিও বানিয়েছেন রুকমা। 'বিবি নম্বর ওয়ান' ছবির গানে। সেখানেই মাম্পি ওরফে রুকমাকে জড়িয়ে ধরে 'তুহে মেরি বিবি নম্বর ওয়ান' বলছেন রাহুল। যদিও এই ভিডিও দেখেই খুশি ভক্তরা। তাঁরা বলতে শুরু করেছেন শুধু রিলে নয় রিয়েল লাইফেও রাজা-মাম্পিকে একসঙ্গে দেখতে চাই। যদিও বাস্তবে এমনটা ঘটার কোনও চান্সই নেই। আপাতত এই ভিডিও ভাইরাল।

    রাহুল ও রুকমার ভক্ত সংখ্যা দিন দিন বাড়ছে(Rooqma Ray and Rahul)। দেশেরমাটি ধারাবাহিকে চুটিয়ে কাজ করছেন তাঁরা। যদিও এক সঙ্গে দু'টি সিরিয়ালে কাজ করছেন রুকমা। অন্য দিকে গুনগুনের জীবনেও প্রভাব ফেলছেন তিনি 'খড়কুটো' ধারাবাহিকে। তবে জনপ্রিয়তা সব থেকে বেশি রাজা-মাম্পিরই।

    Published by:Piya Banerjee
    First published: