• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Janhvi Kapoor: মাথায় মাস্ক, হাতে শাখা! পাগলের মতো ঘুরে বেড়াচ্ছেন! কেদারনাথ থেকে ফিরে মাথাটাই খারাপ হয়ে গেল নাকি জাহ্নবী কাপুরের? ভাইরাল ভিডিও

Janhvi Kapoor: মাথায় মাস্ক, হাতে শাখা! পাগলের মতো ঘুরে বেড়াচ্ছেন! কেদারনাথ থেকে ফিরে মাথাটাই খারাপ হয়ে গেল নাকি জাহ্নবী কাপুরের? ভাইরাল ভিডিও

photo source Instagram

photo source Instagram

Janhvi Kapoor| viral video: নিজে চোখে না দেখলে বিশ্বাস করতে পারবেন না! কেদারনাথ থেকে ঘুরে এসে এসব কি করছেন জাহ্নবী কাপুর? ভাইরাল ভিডিও

  • Share this:

    #কলকাতা: জাহ্নবী কাপুর (Janhvi Kapoor)। বলিউডের নতুন তারকাদের মধ্যে সব থেকে উজ্জ্বল নক্ষত্র তিনি। শ্রীদেবী কন্যা(Janhvi Kapoor)অনেকটাই মায়ের মতো হয়েছেন। মিষ্টি মুখের জাদুতে মাতিয়ে রেখেছেন গোটা বলিউডকে। প্রথম ছবি থেকেই নজর কেড়েছিলেন জাহ্নবী কাপুর।

    বলিউডে পা রেখেই হাতে এসেছে বেশ ভাল ভাল ছবির কাজ। প্রত্যেকটি ছবিতেই দক্ষতার প্রমাণ রেখেছেন জাহ্নবী। শ্রীদেবী ও বনি কাপুরের বড় মেয়ে তিনি। ছোট থেকেই মায়ের সব থেকে কাছের ছিলেন তিনি। মায়ের মৃত্যুর পর অনেকটাই ভেঙে পড়েছিলেন জাহ্নবী(Janhvi Kapoor)। তাঁর প্রথম ছবির কাজ দেখে যাওয়া হয়নি শ্রীদেবীর। এই আক্ষেপ সারা জীবন বয়ে নিয়ে যেতে হবে মিষ্টি মেয়েটিকে।

    তবে অতীতকে ভুলে কাজ, পরিবার ও বন্ধুদের নিয়ে জীবনে এগিয়ে চলেছেন জাহ্নবী(Janhvi Kapoor)। সোশ্যাল মিডিয়াতেও বেশ অ্যাক্টিভ জাহ্নবী কাপুর। সম্প্রতি জাহ্নবী বেড়াতে গিয়েছিলেন কেদারনাথে। তবে এবার তাঁর সঙ্গী ছিলেন আর এক তারকা। সারা আলি খানের সঙ্গে কেদারনাথ গিয়েছিলেন জাহ্নবী(Janhvi Kapoor)।

    জাহ্নবী ও সারার (sara ali khan) মধ্যে বন্ধুত্ব বেশ জমে উঠেছে। তাঁরা বয়সে প্রায় সমান। এক সঙ্গে জিম করেন দু'জনে। পার্টিতেও দেখা যায় তাঁদের। সইফ আলি খান ও অমৃতা সিংয়ের মেয়ে সারা আলি খান (sara ali khan)। তিনিও বলিউডে পা রেখেই জিতেছেন সকলের মন। এই দু'জনে মিলে ঘুরে এলেন কেদারনাথ। এখানেই সারা আলি খান ও সুশান্ত সিং রাজপুতের ছবি 'কেদারনাথ'-এর শ্যুট হয়েছিল। প্রথম ছবি ছিল সারার (sara ali khan)।

    কিন্তু কেদারনাথ থেকে ফিরে একি দশা জাহ্নবীর(Janhvi Kapoor)! সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় জাহ্নবী একটি ভিডিও শেয়ার করেছেন যা মুহূর্তে ভাইরাল হয়েছে। সেখানে দেখা যাচ্ছে জাহ্নবী কেমন পাগলের মতো করছেন। শ্যুটিংয়ের সেটেই রয়েছেন তিনি। কিন্তু তিনি খুব অদ্ভুত কিছু করছেন। কখনও পুতুলের মতো হাঁটছেন। আবার কখনও কানে ফুল গুঁজতে গিয়ে ফেলে দিচ্ছেন। গলায় যা হাতের সামনে পাচ্ছেন পরে ফেলছেন। আবার মুখ থেকে মাস্ক খুলে মাথায় পরে ফেলছেন। সবটাই কেমন গোলমেলে!

    এই ভিডিও দেখে তাঁর ভক্তরা লিখেছেন, 'কেদারনাথ থেকে ফিরে কি মাথাটাই খারাপ হয়ে গেল?' আবার কেউ বলেছেন, 'সারার সঙ্গে কেদারনাথ যাওয়ার এফেক্ট।" যদিও গোটা ভিডিওটা মজা করেই শ্যুট করেছেন জাহ্নবী(Janhvi Kapoor)। এমন মজার ভিডিও মাঝে মধ্যেই পোস্ট করেন তিনি। একটুও মাথা খারাপ হয়নি তাঁর। বরং কেদারনাথে পুজো দেওয়া থেকে শুরু করে গোটা সময়টাই খুব ভাল কাটিয়েছেন সারা ও জাহ্নবী।

    Published by:Piya Banerjee
    First published: