'ইয়াদ পিয়া কি' গানে তুমুল নাচ 'আলো-ছায়া' ধারাবাহিকের ছায়ার ! ভাইরাল ভিডিও

'ইয়াদ পিয়া কি' গানে তুমুল নাচ 'আলো-ছায়া' ধারাবাহিকের ছায়ার ! ভাইরাল ভিডিও
সম্প্রতি অলকানন্দা গুহ একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে।

সম্প্রতি অলকানন্দা গুহ একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে।

  • Share this:

    #কলকাতা: আলো-ছায়া। টলিউডের জনপ্রিয় ধারাবাহিক। সন্ধ্যে বেলা এই ধারাবাহিক দেখেন না এমন মানুষ খুব কমই আছে। এই সিরিয়ালের প্রধান চরিত্র দুই বোন। আলো ও ছায়া। আলোর চরিত্রে অভিনয় করছেন দেবাদৃতা বসু। ছায়ার চরিত্রে অভিনয় করছেন ঐন্দ্রিলা বোস। এছাড়া এই গল্পের নায়ক আকাশ। এই চরিত্রে অভিনয় করছেন অর্ণব বন্দ্যোপাধ্যায়। অর্ণব এবং ঐন্দ্রিলাকে প্রধান চরিত্রে অভিনয় করতে এই প্রথম দেখা গেল। কিন্তু দেবাদৃতা এর আগেও লিড রোলে অভিনয় করেছেন 'জয়ী' ধারাবাহিকে।

    ধারাবাহিকের গল্প তরতরিয়ে এগোচ্ছে। লকডাউনে বন্ধ ছিল শ্যুটিং। তবে সব কিছু নর্মাল হতেই ফের শুরু হয়েছে শ্যুটিং। তবে শ্যুটিং চললে খুনসুটিও তো চলবে। এবার শ্যুটিংয়ের মাঝে আকাশের বৌদির সঙ্গে নাচতে দেখা গেল ছায়া ওরফে ঐন্দ্রিলাকে। সম্প্রতি অলকানন্দা গুহ একটি ভিডিও শেয়ার করেছেন তাঁর ইনস্টাগ্রামে।

    অভিনেত্রী অলকানন্দা কয়েকদিন আগেই এই ধারাবাহিকে আকাশের বৌদির চরিত্রে অভিনয় শুরু করেছেন। তাঁকে মাঝে মধ্যেই নানা ভিডিও পোস্ট করতে দেখা যায়। এবার ঐন্দ্রিলার সঙ্গে নাচ শুরু করলেন তিনি। দুই জা-তে মিলে নাচ শুরু করলেন গাছের তলায়। 'ইয়াদ পিয়া কি আনে লাগি' গানে তুমুল নাচ করলেন ছায়া। এই ভিডিওটি ইনস্টাগ্রামে শেয়ার করে 'আলো ছায়া'-কে ট্যাগ করেছেন অলকানন্দা। বহু মানুষ দেখেছেন ভিডিওটি। সকলেই প্রশংসায় ভরিয়েছেন। মুহূর্তে ভাইরাল ভিডিও।

    Published by:Piya Banerjee
    First published:

    লেটেস্ট খবর