• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Viral Bhagyashree: Maine Pyar Kiya ভাগ্যশ্রী! শাড়ি পরে সেক্সি পোজ-এ নেচে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়...

Viral Bhagyashree: Maine Pyar Kiya ভাগ্যশ্রী! শাড়ি পরে সেক্সি পোজ-এ নেচে ঝড় তুললেন সোশ্যাল মিডিয়ায়...

Viral Bhagyashree নেটমহলে সুপার ভাইরাল ভাগ্যশ্রী

Viral Bhagyashree নেটমহলে সুপার ভাইরাল ভাগ্যশ্রী

Viral Bhagyashree: সেদিন কামাল করেছিলেন 'কবুতর যা' নাচে। এবার সেদিনের সেই ভাগ্যশ্রীই মুহূর্তে ভাইরাল হলেন নিজের ছেলের ছবির গানে নেচে।

  • Share this:

    #মুম্বই : ছেলের ছবির গানে ভাসলেন ম্যায়নে প্যার কিয়া-র সলমন খানের সেই মিষ্টি নায়িকা ভাগ্যশ্রী (Viral Bhagyashree)। সেদিন কামাল করেছিলেন 'কবুতর যা' নাচে। বহুদিন, বহুযুগ পর্যন্ত সেই গান আর তার অনুষঙ্গ কাটিয়ে উঠতে পারেননি সিনেপ্রেমীরা। এবার সেদিনের সেই ভাগ্যশ্রীই  (Viral Bhagyashree) মুহূর্তে ভাইরাল হলেন নিজের ছেলের ছবির গানে নেচে। পেলেন উচ্চকিত প্রশংসা।

    আরও পড়ুন: ফের সেলফি তুলতে আসা ভক্তর ওপর ক্ষেপলেন সলমন খান ! দেখুন কি করলেন তিনি

    প্রযোজনা সংস্থার নাম ধর্মা। করণ জোহরের প্রযোজনা সংস্থা। ছবির নাম ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’। এই ছবিতে অভিনয় করছেন ভাগ্যশ্রীর (Viral Bhagyashree) পুত্র অভিমন্যু দাসানি। এর আগে ২০১৮ সালে বলিউডে ডেবিউ করেছেন ভাগ্যশ্রী পুত্র, অভিমন্যু। পরিচালক ভসন বালার ছবি ‘মার্দ কো দার্দ নেহি হোতা’তে অভিনয় করেছিলেন। সেটাই ছিল তাঁর ডেবিউ ছবি।

    এবার অভিমন্যুকে দেখা যাবে ধর্মা প্রোডাকশনের একটি ছবিতে – ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’। একটি জনপ্রিয় ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করতে শুরু করেছে ছবিটি। সেই ছবিরই একটি গান ‘তিত্তর বিত্তর’-এর সঙ্গে নাচলেন ভাগ্যশ্রী। অভিমন্যুর সেলেব মায়ের এই পারফরম্যান্স নেট মহলে রীতিমতো ভাইরাল।

    অনেক বছর আগে ‘ম্যায়নে প্যার কিয়া’ ছবির হাত ধরে ডেবিউ করেছিলেন ভাগ্যশ্রী। ছবিতে তাঁর বিপরীতে ছিলেন সলমন খান। তারপর তাঁকে আর রুপোলি পর্দায় দেখাই গেল না। কিন্তু তিনি না ফিরলেও, ছেলে অভিমন্যু কিন্তু চলছেন মায়ের ফেলে আসা পথেই। সানয়া মালহোত্রার সঙ্গে ‘মীনাক্ষী সুন্দরেশ্বর’ ছবিতে কাজ করেছেন তিনি।

    ছবির ‘তিত্তর বিত্তর’ গানের তালে নাচার ভিডিয়োটি পোস্ট করেছেন ভাগ্যশ্রীই। সেই গানের ভিডিয়ো পোস্ট করে ক্যাপশনে তিনি লিখেছেন, “মীনাক্ষী সুন্দরেশ্বরের ‘তিত্তর বিত্তর’ গানের তালে সকলেই নাচছে। ভালবাসা বাড়ুক।” মায়ের নাচ দেখে অভিমন্যুও কমেন্ট বক্সে লিখেছেন, “মা”। পোস্ট ছেন হার্ট ইমোজি। তাঁর সেই একটি শব্দতেই প্রকাশ পেয়েছে মনের ভাব।

    সম্প্রতি দিওয়ালির আলোকোজ্জ্বল রাতেও ছেলের সঙ্গে একটি সুন্দর ছবি শেয়ার করেছেন ভাগ্যশ্রী। ছবি দেখার জন্য দর্শকদের ধন্যবাদ জানিয়েছেন তিনি। বলেছেন, “ছবিটি যদি না দেখে থাকেন, প্রিয়জনদের নিয়ে পপকর্ন সমেত দ্রুত দেখে ফেলুন।" দর্শকদের শুভ কামনার জন্য আগাম ধন্যবাদও জানিয়ে রেখেছেন মিষ্টি নায়িকা।

    Published by:Sanjukta Sarkar
    First published: