• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Salman Khan: ফের সেলফি তুলতে আসা ভক্তর ওপর ক্ষেপলেন সলমন খান ! দেখুন কি করলেন তিনি

Salman Khan: ফের সেলফি তুলতে আসা ভক্তর ওপর ক্ষেপলেন সলমন খান ! দেখুন কি করলেন তিনি

salman khan

salman khan

Salman Khan: সলমন খানের এত কীসের দেমাক? এবার সলমনের ব্যবহারে চটলেন নেটিজেনরাও...

  • Share this:

    #মুম্বই:  সলমন খান (Salman Khan) মানেই একটা ইন্ডাষ্ট্রি। সল্লু মানেই সেখানে একটা নতুন গল্প শুরু। তিনি থাকবেন আর নতুন কিছু হবে না, এ যেন হতেই পারে না! সামনেই মুক্তি পাবে সলমন খানের(Salman Khan) নতুন ছবি, 'অন্তিম: দ্য ফাইনাল ট্যুথ"। তার প্রমোশনে হাজির হয়েছিলেন সলমন খান। আর সেখানেই ঘটে গেল এক সেলফি কাণ্ড।

    সলমন খানের(Salman Khan) মেজাজকে ভয় পান না, এমন মানুষ বলিউডে খুব কম আছে। মাথা গরম হলে সলমন খান দিশা হারিয়ে ফেলেন। লোকজন, পরিস্থিতি কিছুই মানেন না। যা ইচ্ছে তাই করে ফেলেন তিনি। সলমনের ভক্তরাও একথা জানেন। এমনিতে সলমন খুব একটা চটেন না। সব সময় ভালো মেজাজেই তাঁকে প্রেস কনফারেন্স করতে দেখা যায়। তবে চটে গেলে আর রক্ষে নেই।

    সম্প্রতি ভাইরাল ভায়ানি তাঁর ইনস্টাগ্রাম হ্যান্ডেলে একটি ভিডিও শেয়ার করেছেন। সেখানেই দেখা যাচ্ছে সলমন খান(Salman Khan) দাঁড়িয়ে আছেন। মুখে মাস্ক নেই। তাঁর আশে-পাশে যারা রয়েছেন, কারও মুখেই মাস্ক নেই। সলমনকে দেখে সেলফি তুলতে এগিয়ে আসেন কয়েকজন ভক্ত। তাঁদের মধ্যেই একটি ছেলে সলমনের সঙ্গে সেলফি তুলবেন বলে কাছে যেতেই ঘটে অঘটন।

    প্রথমটায় সলমন কিছু বলছিলেন না। কিন্তু ছেলেটি একটি সেলফি তুলে শান্ত হননি। সে আবার ঠিক ফ্রেম নেওয়ার জন্য ক্যামেরা নিয়ে ক্লিক করতেই থাকে। এদিকে পাপারাৎজিরা ছবি তুলছেন তখন সলমনের। পাপারাৎজিদের কেউ একজন ওই ছেলেটিকে লক্ষ্য করে বলে, 'আরে ভাই সামনে নাচ মাত'। এবার মাথা গরম হয় সল্লুর(Salman Khan)। তিনি ওই ছেলেটিকে সামনে ধাক্কা দিয়ে বলে, 'নাচো, আও নাচো'। ভয় পেয়ে ছেলেই সোজা সেখান থেকে সরে যায়। এই ভিডিও শেয়ার হতেই ফের সল্লুর সমালোচনা শুরু হয়।

     আরও পড়ুন: স্বামীর গলায় বেল্ট ! রেস্তোরাঁয় কুকুরের মতো জুতো চাটছেন স্ত্রীর ! কাণ্ড দেখে অবাক দুনিয়া! ভাইরাল ভিডিও

    অনেকেই মন্তব্য করেন ভিডিওটিতে। কেউ বলেন, সলমন খানের এত কীসের দেমাক?" কেউ আবার বলেছেন, 'যাক ফোনটা কম করে ভেঙে দেননি, এই যথেষ্ট।" কয়েক মাস আগেই একটি ঘটনা সামনে এসেছিল। সেখানে বিমান বন্দরে সেলফি তুলতে আসা এক ভক্তের মোবাইল কেড়ে নিয়ে ভেঙে দেন সলমন খান(Salman Khan)।

    Published by:Piya Banerjee
    First published: