• Home
  • »
  • News
  • »
  • international
  • »
  • Luana Kazaki: স্বামীর গলায় বেল্ট ! রেস্তোরাঁয় কুকুরের মতো জুতো চাটছেন স্ত্রীর ! কাণ্ড দেখে অবাক দুনিয়া! ভাইরাল ভিডিও

Luana Kazaki: স্বামীর গলায় বেল্ট ! রেস্তোরাঁয় কুকুরের মতো জুতো চাটছেন স্ত্রীর ! কাণ্ড দেখে অবাক দুনিয়া! ভাইরাল ভিডিও

Luana Kazaki| viral video: স্বামীকে কুকুর সাজিয়ে গোটা শহরে ঘুরলেন এই মডেল! কেন করলেন তিনি এমন? দেখুন ভিডিও

Luana Kazaki| viral video: স্বামীকে কুকুর সাজিয়ে গোটা শহরে ঘুরলেন এই মডেল! কেন করলেন তিনি এমন? দেখুন ভিডিও

Luana Kazaki| viral video: স্বামীকে কুকুর সাজিয়ে গোটা শহরে ঘুরলেন এই মডেল! কেন করলেন তিনি এমন? দেখুন ভিডিও

  • Share this:

    #ব্রাজিল:  মানুষ কখন যে কি করে তার হিসেব মেলানো দায়। পৃথিবীর শ্রেষ্ঠ জীব মানুষ। মানুষের বুদ্ধি বাকি প্রাণীর থেকে বেশি বলেই সব কিছুতে আজ মানুষই সেরা। তবে বুদ্ধি-বিভ্রাট ঘটলে বিষয়টা কিন্তু একেবারে অন্যরকম হয়ে দাঁড়ায়। যেমনটা হয়েছে ব্রাজিলের এক জনপ্রিয় মডেলের ক্ষেত্রে (Luana Kazaki)।

    মডেলের নাম লুয়ানা কাজাকি (Luana Kazaki)। লুয়ানা ব্রাজিলের জনপ্রিয় মডেল। সেই সঙ্গে সফট পর্ন ছবিতেও তাঁকে অভিনয় করতে দেখা যায়। সে সব ভিডিও তিনি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করেন (Luana Kazaki)। তা এই জনপ্রিয় মডেল নিজের স্বামীর সঙ্গে যা করলেন, তাতে রীতিমতো ভয় পেতে হয়।

    সম্প্রতি এই মডেল  (Luana Kazaki)তাঁর স্বামী আর্থার ও উরসোর গলায় কুকুরের বেল্ট পরালেন। কালো পোশাক এবং মুখে কুকুরের আদলের মুখোশ পরিয়ে রাস্তায় বেরোলেন। শুধু বেরোলেন না। প্রথমে রেল স্টেশনে গেলেন। সেখান থেকে গেলেন একটি নামি রেস্তোরাঁয়। সেখানে তাঁর স্বামীকে দেখা গেল একেবারে পোষা কুকুরের মতো ব্যবহার করছেন লুয়ানার সঙ্গে।

    লুয়ানার  (Luana Kazaki)জুতো চেটে দিচ্ছে। ঠিক যেন কুকুরের মতো। এই ছবি ব্রাজিলের বহু মানুষের ক্যামেরায় ধরা পড়েছে। শুধু তাই নয় নিজেরা ফটোশ্যুটও করেছেন। তা এমনটা করার কি মানে?

     আরও পড়ুন:  গান গেয়ে নয়, এবার মাংস রান্না করে ভাইরাল রানু মণ্ডল ! দেখুন সেই ভিডিও

    লুয়ানা (Luana Kazaki) একটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, তিনি এবং তাঁর স্বামী নিজেদের সম্মতিতেই এই কাজ করেছেন। তাঁরা চান নিজেদের মধ্যে ভালোবাসাকে বাঁচিয়ে রাখতে। আর জীবনে এবং প্রেমে নতুনত্ব আনতে এমন অনেক কাণ্ডই নাকি তাঁরা করে থাকেন। বিকৃত মস্তিষ্ক নাকি ! সে ব্যাপারেও লুয়ানার সাফ জবাব, তিনি কাউকে কোনও আঘাত করেননি। বা এমন কিছু করেননি যাতে হিংসা ছড়ায়। তাই এতে কারও আপত্তি থাকার কথাও নয়। এটা তাঁদের নিজেদের ভালোবাসাকে বাড়িয়ে নিয়ে যাওয়ার চেষ্টা ছাড়া আর কিছুই নয়।

    আরও পড়ুন:  সারা শরীরে নল! ন্যাড়া মাথা! ক্যান্সারই অভিশাপ। মণীষা কৈরালা জানালেন জীবনের কঠিন লড়াইয়ের কথা

    তবে ট্যুইটারে এই ছবি  (Luana Kazaki) শেয়ার হতেই বহু মানুষ সমালোচনা করেছেন। অনেকে বলেছেন এসব করার কি দরকার। কোনও সুস্থ মানুষ এমনটা করে না। এগুলো এক ধরণের মানসিক সমস্যা। যদিও বর্তমান সময়ে এই ধরণের নানা আজব কাণ্ড ঘটাতে অনেককেই দেখা যাচ্ছে। এই যেমন পুতুলকে বিয়ে। প্রেসারকুকারকে ডিভোর্স। এসব কিছুই এই ধরণের ঘটনা।

    Published by:Piya Banerjee
    First published: