• Home
  • »
  • News
  • »
  • entertainment
  • »
  • Ranu Mandal: গান গেয়ে নয়, এবার মাংস রান্না করে ভাইরাল রানু মণ্ডল ! দেখুন সেই ভিডিও

Ranu Mandal: গান গেয়ে নয়, এবার মাংস রান্না করে ভাইরাল রানু মণ্ডল ! দেখুন সেই ভিডিও

Ranu Mandal

Ranu Mandal

Ranu Mandal: দেখুন কি করলেন রানু মণ্ডল! মুহূর্তে ভিডিও ভাইরাল

  • Share this:

    #কলকাতা: রানু মণ্ডল (Ranu Mandal)। এই নাম শুনলেই মনে পড়ে যে মহিলার নাম, তাঁকে নিয়ে সারাক্ষণ চলে নানা জল্পনা। রানাঘাটের স্টেশনে ভিক্ষা করে দিন কাটত রানু মণ্ডলের(Ranu Mandal)। কিন্তু তাঁর গলায় ছিল সুর। তিনি লতাকণ্ঠী। লতার গান অনায়াসে গেয়ে ফেলতেন রানাঘাট স্টেশনে বসে বসেই। সেই গান শুনে খুশি হয়ে পথ চলতি মানুষেরা যা দান করতেন তাই দিয়েই চলত রানুর সংসার।

    তবে সে সব এখন অতীত। রানু মণ্ডলের(Ranu Mandal) গান সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হওয়ার পরের গল্পটা সকলেরই জানা। রানাঘাটের স্টেশন থেকে রানু মণ্ডল পাড়ি জমান বলিউডে। গান গেয়ে ফেলেন হিমেশ রেশামিয়ার সঙ্গে। কিন্তু তার পর তিনি ফের ফিরে আসেন নিজের রানাঘাটের বাড়িতে। রাতারাতি একেবারে খোলনলচে বদলে গিয়েছিল রানুর। শাড়ি, কথাবলা, হাঁটা চলা সবেতেই এসেছিল নতুন ছন্দ। কিন্তু সে সব ধরে রাখতে পারেননি রানু মণ্ডল।

    হিমেশ রেশামিয়া ছাড়া তাঁকে আর কেউ ডাকেননি গান গাইতে। যদিও এখন তাঁর জীবনের ওপর তৈরি হচ্ছে সিনেমা। কিন্তু রানুর জীবন একেবারেই বদলায়নি। তবে রানু মণ্ডল কিন্তু এখনও ভাইরাল হন নানা কারণে। এবার তিনি ভাইরাল হলেন মাংস রেঁধে।

     আরও পড়ুন: সারা শরীরে নল! ন্যাড়া মাথা! ক্যান্সারই অভিশাপ। মণীষা কৈরালা জানালেন জীবনের কঠিন লড়াইয়ের কথা

    'রন্ধন পরিচয়' নামের একটি ইউটিউব চ্যানেল থেকে সম্প্রতি একটি ভিডিও শেয়ার করা হয়েছে। সেখানেই ইউটিউবারের সঙ্গে মাংস রাঁধতে রাঁধতে গান গাইলেন রানু মণ্ডল(Ranu Mandal)। কি কি দিয়ে মাংস রাঁধলেন রানু? তা জানতে হলে দেখতে হবে এই ভিডিওটি। যা এই মুহূর্তে তুমুল ভাইরাল সোশ্যাল মিডিয়ায়।

     আরও পড়ুন: ঋতাভরী ফাঁস করলেন তাঁর ঝলমলে চুলের রহস্য ! ভাইরাল ভিডিও

    গান গাইতে গাইতে ওই ইউটিউবারকে রানু বলছেন, 'তোমাকে সচিনের মতো দেখতে।" বলেই হাসতে হাসতে ফের গান জুড়লেন রানু(Ranu Mandal)। সঙ্গে গলা মেলালেন ওই ইউটিউবারও। এই চ্যানেলটি মূলত রান্নার চ্যানেল। সেখানে রানু মণ্ডলের গান উপরি পাওনা।  রানু মণ্ডলকে ছাপা আকাশি ছাপা শাড়ি পরে বারান্দায় গ্যাসে রান্না করতে দেখা গেল। রানু শুধু গান করেন না, রাঁধেনও।

    Published by:Piya Banerjee
    First published: